কমোডে বসে ত্যাগসুখের আগেই দেখলেন বেরিয়ে আসছে অজগর....তারপর!

ফেসবুকে ভাইরাল হওয়া দুই ছবিতে দেখা যাচ্ছে ব্রিসবেনের বাড়িতে একটি টয়লেটের ভিতরে কমোডের মধ্যে থেকে বেরিয়ে আসছে একটি বিশাল অজগর।

 Share
EMAIL
PRINT
COMMENTS
কমোডে বসে ত্যাগসুখের আগেই দেখলেন বেরিয়ে আসছে অজগর....তারপর!

অস্ট্রেলিয়ার একটি পরিবার তাঁদের টয়লেটের ভিতরে একটি অজগর খুঁজে পেয়েছেন


ভাবুন দেখি, সক্কালবেলা প্রকৃতির ডাকে বাথরুমে ঢুকেছেন সাড়া দেবেন বলে। বেশ আয়েশ করে ত্যাগেই সুখ প্রকাশ করতে যাবেন এমন সময় আপনার কমোড থেকে হিসহিসিয়ে বেরিয়ে এল অজগর! সাপের সঙ্গে ত্যাগকর্মের সুখ কেমন সে নিয়ে আর আলোচনা নাই বা হল! পিলে চমকানিয়া এমন ঘটনার কথা মাঝে মাঝেই বিশ্বের নানা জায়গা থেকেই কানে আসে। এবার অস্ট্রেলিয়ার একটি পরিবার তাঁদের টয়লেটের ভিতরে একটি অজগর খুঁজে পেয়েছে। ফেসবুকে ভাইরাল হওয়া দুই ছবিতে দেখা যাচ্ছে ব্রিসবেনের বাড়িতে একটি টয়লেটের ভিতরে কমোডের মধ্যে থেকে বেরিয়ে আসছে একটি বিশাল অজগর। স্থানীয় প্রতিবেদন অনুসারে, এই সপ্তাহান্তেই ওয়াইনুম ওয়েস্টের একটি পরিবার কমোডের মধ্যে সাপটি আবিষ্কার করে। পরিবারটি অনুপ্রবেশকারী এই সাপটিকে ধরতে ব্রিসবেনের সাপ বিশারদ স্টুয়ার্ট লালরকে ডেকে আনেন।

সিদ্ধার্থ মালহোত্রার আগে র‍্যাম্পে আগন্তুক অতিথি সারমেয়র ‘ক্যাটওয়াক'! দেখুন ভিডিও

ব্রিসবেনের এই সর্প বিশারদ তাঁর ফেসবুক পোস্টে বিশাল কার্পেট পাইথনটির দুটি ছবি ভাগ করে লিখেছেন, “ওই পরিবার সাপটিকে সরানোর জন্য আমাদের ফোন করেন। এই সাপ ওখানে রইলে তাঁদের আর শান্তিতে থাকা হত না।”

 
 

এই পোস্টে একজন মন্তব্যকারী লিখেছেন, “আপনার পেজটি দেখাই বন্ধ করে দিয়েছি। দেখার পর থেকে এক ঘর থেকে অন্য ঘরে যেতেই আমার ঘণ্টাখানেক লাগছে। সব জায়গায় সাপ আছে বলে মনে হচ্ছে।" অন্যজন আবার লিখেছেন, “এটা আমার সবচেয়ে খারাপ দুঃস্বপ্ন!!”

মাকড়সার জালের শব্দ শুনবেন? দেখুন এখানে

ইয়াহু নিউজের মতে, লালরের বিশ্বাস ওই অজগরটি বাথরুমের নালার মাধ্যমেই কমোডে প্রবেশ করেছে। তিনি বলেন, “অনেক সময়ই সাপ ইঁদুর বা ছুঁচোকে তাড়া করতে গিয়ে নালার মধ্যে ঢুকে পড়ে। কিন্তু এ যেভাবে কমোড থেকে অর্ধেক বেরিয়ে ছিল তাতে আমারই আত্মারাম খাঁচাছাড়া হয়ে যাচ্ছিল প্রায়। কেন যে ওভাবে উঁকি মেরেছিল! বোধয় বাইরে কী চলছে দেখতে চাইছিল।" লালর অবশ্য নিজেই অজগরটিকে ধরে সেটিকে বাইরে ছেড়ে দেন ঠিকঠাক।

২০১৫ সালে ঠিক একই রকম ঘটনায়, অস্ট্রেলিয়াতেও একটি টয়লেটের ভিতরে একটি বড় অজগর উদ্ধার হয়।

Click for more trending news


NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................