This Article is From Jul 08, 2020

গাড়ির মধ্যেই ফোঁস করে উঠলো বিষধর, সাহসী চালক কীভাবে করলেন মোকাবিলা?

Viral Video: গাড়ি চালাতে চালাতে হঠাৎ পায়ের কাছে ঠান্ডা অনুভূতি হতে চালক লক্ষ্য করেন একটি সাপ ঘোরাফেরা করছে, পা সরানোর আগেই ছোবল মারে সেটি

গাড়ির মধ্যেই ফোঁস করে উঠলো বিষধর, সাহসী চালক কীভাবে করলেন মোকাবিলা?

: দুঃসাহসিক! চলন্ত গাড়িতে সাপ ও মানুষের মধ্যে যুদ্ধ, কোনওক্রমে সাপটিকে মারতে পারলেন চালক

হাইলাইটস

  • গাড়ির মধ্যেই সাপের সঙ্গে লড়াই করে জিতলেন এক ব্যক্তি
  • চলন্ত গাড়ির মধ্যেই ঘটলো ওই ভয়ঙ্কর ঘটনা
  • তবে ওই ব্যক্তিকেও দংশন করেছে সাপটি, হাসপাতালে চিকিৎসাধীন তিনি

হাইওয়ে ধরে খোশমেজাজেই গাড়ি চালিয়ে যাচ্ছিলেন জিমি, অস্ট্রেলিয়ার (Australia) বাসিন্দা জিমি প্রায় ১০০ কিমি গতিতে গাড়িটি চালাচ্ছিলেন। ঠিক সেই সময় এমন একটি ঘটনা ঘটলো তা জেনে আপনার গায়ে কাঁটা দেবেই। হঠাৎ করেই নিজের পায়ের কাছে ঠান্ডা অনুভূতি হতে চালক লক্ষ্য করেন একটি সাপ ঘোরাফেরা করছে, পা সরানোর আগেই ছোবল মারে সেটি (Man vs Snake)। পরিসংখ্যান বলছে, গোটা পৃথিবীতে সাপের কামড়ে আজ পর্যন্ত যতজন মানুষের মৃত্যু হয়েছে তাঁদের মধ্যে বেশিরভাগই শরীরে সাপের বিষক্রিয়ার আতঙ্কে হার্টফেল করে মারা গেছেন। জিমি যদিও তেমন মানুষদের দলে নন। সাপের কামড় খেয়েও বিষধরের সঙ্গে রীতিমতো লড়াই (Man Fights Off Deadly Snake) করে তাকে মেরে ফেলেন তিনি। এই ঘটনাটি সামনে আসে যখন কুইসল্যান্ড পুলিশ তাঁর গাড়ি থামিয়ে গোটা বিষয়টি জানতে চায়। তবে এই ঘটনার ভিডিও ভাইরাল (Viral Video) হচ্ছে সোশ্যাল দুনিয়ায়।

দিনভর আকাশ মেঘলা থাকার সম্ভাবনা, গাঙ্গেয় পশ্চিমবঙ্গে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি

কুইন্সল্যান্ড পুলিশের কাছে জিমি জানান, "আমি আমার গাড়িটি প্রায় ১০০ কিমি গতিতে চালাচ্ছিলাম। সেই সময়েই আমি সাপটিকে দেখতে পাই এবং সঙ্গে সঙ্গে ব্রেক কষার চেষ্টা করি। সাপটিকে দেখার সঙ্গে সঙ্গে আমার পা তার পাশ থেকে সরানোর চেষ্টা করি কিন্তু ততক্ষণে সে আমার পা জড়িয়ে ধরে ওপরের দিকে ওঠার চেষ্টা করছে। এরকম করতে করতেই আমার পায়ের মাঝখান দিয়ে ও আমার সিটের কাছে চলে আসে।" 

বব কাটে নজর কাড়ছে সুন্দরী হস্তিনী, চুল ঠিক রাখতে দিনে ৩ বার শ্যাম্পু!

সাপটি জিমিকে ছোবল মারার পরেই একরকম বাধ্য হয়ে তাকে ছুরি দিয়ে আঘাত করে ও সিট বেল্ট দিয়ে পেঁচিয়ে মেরে ফেলেন তিনি। তারপরেই নিজের চিকিৎসার জন্যে হাসপাতালের দিকে ছোটেন।

সিএনএন-এর খবরে বলা হয়েছে, জিমি যে বাদামী রঙের সাপের মুখোমুখি হয়েছিলেন সেটি বিশ্বের অন্যতম একটি বিষধর সাপ। 

কুইন্সল্যান্ড পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তিতে বলেছে, "সাপটি ওঁকে কামড়ায়, ফলে তাঁর অবস্থা এখন আশঙ্কাজনক। তবে জিমি কোনও উপায় না দেখেই সাপটিকে মারেন এবং হাসপাতালে যান।"

ভিডিওতে দেখা যাচ্ছে যে পুলিশ দেখতে পায় যে জিমি যে সাপটিকে মেরেছিলেন সেটি গাড়ির পিছনে একটি জায়গায় পড়ে ছিল। ভয়ঙ্কর বিষধর সাপ সেটি।

দেখুন এই Video:

পুলিশ তাঁদের বিবৃতিতে আরও বলেছে, "ট্রাফিক অফিসার জিমির সমস্ত কথা শুনে গোটা ঘটনাটিকেই সত্য বলে মনে করছেন। তারপরেই সাহায্যের জন্যে আমাদের ডাকা হয়।"

জিমি নিজে বলেন, "এটা আমার জন্যে একটা ভয়ানক অভিজ্ঞতা ছিল"

Click for more trending news


.