হাঙরের পিঠে চড়ে সমুদ্র সফর করলেন ইনি, কীভাবে? দেখুন সেই রোমহর্ষক ভিডিও

Viral Video: "সাবধান, এটা কিন্তু তোমাকে খেয়ে নিতে পারে", আল-সাবাহর এক বন্ধুকে চিৎকার করতে শোনা যায় ওই ভিডিওতে, কিন্তু তাতে মোটেও দমে যাননি ওই ব্যক্তি

হাঙরের পিঠে চড়ে সমুদ্র সফর করলেন ইনি, কীভাবে? দেখুন সেই রোমহর্ষক ভিডিও

Whale Shark: সৌদি আরবের এক বাসিন্দা একটি হাঙরের পিঠে চড়ে সমুদ্র সফর করলেন

হাইলাইটস

  • হোয়েল সার্ক নামে দৈত্যাকার এক হাঙরের পিঠে চেপে বসলেন এক ব্যক্তি
  • দৈত্যাকার ওই প্রাণীর পিঠ জাপটে ধরে লোহিত সাগরে ভাসলেন তিনি
  • ভিডিওটি ভাইরাল হল সোশ্যাল দুনিয়ায়

বিশালাকায় এক হাঙর, যাকে অনেকেই সমুদ্র দানব বলেন, তার পিঠে যদি চড়ে বসেন কোনও ব্যক্তি তবে তাঁর মাথার ঠিক আছে কিনা সেটা অনেকেই ভাববেন। তবে সম্প্রতি এমনই এক রোমহর্ষক ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল দুনিয়ায়। ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে, সমুদ্রের মধ্যে ভেসে বেড়াচ্ছে হোয়েল সার্ক (Whale Shark)। আর সমুদ্রে ভাসমান একটি নৌকো থেকে ওই দৈত্যাকার হাঙরটির পিঠ লক্ষ্য করে ঝাঁপ দিলেন এই ডানপিটে ব্যক্তি। হাঙরটির পিঠের উপর পড়েই তিনি জাপটে ধরেন সেটির ডানা। ব্যস, ওইভাবেই হাঙরের পিঠে চড়ে (Man Rides Whale Shark) সমুদ্রে ঘুরে বেড়াতে দেখা যায় তাঁকে। ওই অকুতোভয় ব্যক্তির সঙ্গীসাথীরা যাঁরা ওই নৌকায় দাঁড়িয়ে গোটা ঘটনার ভিডিও করেছেন তাঁরা কিন্তু সাংঘাতিক উত্তেজিত ছিলেন। জানা গেছে, সৌদি আরবের বন্দর শহর ইয়ানবুর কাছে সমুদ্রের মধ্যে ওই দুঃসাহসিক অভিযান করেন সেখানকার এক বাসিন্দা।

ফুটেজে প্রথমে দেখা গেছে যে, জাকি আল-সাবাহ নামের ওই ব্যক্তিটি একটি নৌকোয় বসে হোয়েল সার্কগুলোকে সমুদ্রে সাঁতার কাটতে দেখেন। তার কিছুক্ষণের মধ্যেই সেই ব্যক্তি নৌকা থেকে হাঙরটির পিঠ লক্ষ্য করে ঝাঁপ দেন। ঘটনায় রীতিমতো চমকেও যায় বিরাট হাঙরটি। আর ওই ব্যক্তিকে দেখা যায় বিরাট প্রাণীটির ডানা জাপটে ধরে লোহিত সাগরে ভেসে বেড়াতে।

"সাবধান, এটা কিন্তু তোমাকে খেয়ে নিতে পারে", আল-সাবাহর এক বন্ধুকে চিৎকার করতে শোনা যায় ওই ভিডিওতে। কিন্তু তাতে মোটেও দমে যাননি তিনি। বরং দ্বিগুণ উৎসাহের সঙ্গে হাঙরটির পিঠের সঙ্গে লেপটে থাকেন ওই ব্যক্তি। দুঃসাহসিক ওই সফরের ভিডিওটি আপলোড করা হয় টুইটারে। আর সেটি দেখে মানুষজন রীতিমতো হাঁ হয়ে যান।

দেখুন সেই ভিডিও:

ভিডিওটি টুইটারে ১৪,০০০ বার  দেখা হয়েছে। কেউ কেউ ওই ব্যক্তির সাহসের প্রশংসা করেছেন তো কেউ আবার ওরকম দুঃসাহসিক কাজ করার জন্য তাঁর সমালোচনাও করেছেন।

Click for more trending news