অল ইন্ডিয়া

  • Howdy, Modi: হাউস্টনের LIVE Updates: কিছুক্ষণ পরেই প্রধানমন্ত্রীর ভাষণ
    শনিবার আমেরিকা পৌঁছান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। টেক্সাসে “হাউডি মোদি” অনুষ্ঠানে বক্তব্য রাখবেন তিনি। হাউডি মোদি অনুষ্ঠানে প্রায় ৫০,০০০ এর বেশী ভারতীয় সম্প্রদায়ের মানুষ উপস্থিত থাকবেন বলে মনে করা হচ্ছে। উপস্থিত থাকবেন মার্কিন প্রসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পও।
  • "জম্মু ও কাশ্মীরের বাড়িগুলিতে সোনার ছাদ থাকতো...": বললেন অমিত শাহ
    জম্মু ও কাশ্মীরের (Jammu and Kashmir) লোকেদের "সোনার ছাদযুক্ত বাড়ি" থাকত যদি বিগত সরকারগুলি এই অঞ্চলের উন্নয়নের জন্য কেন্দ্রের দেওয়া অর্থ ব্যয় করত, বললেন বিজেপি সভাপতি এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)।
  • "নয়া কাশ্মীর গড়ছি":হাউস্টনে কাশ্মীরি পণ্ডিতদের সঙ্গে সাক্ষাৎ প্রধানমন্ত্রী মোদির
    Jammu and Kashmir: রবিবার হিউস্টনের গ্লোবাল কাশ্মীরি পণ্ডিত প্রবাসীদের (জিকেপিডি) মধ্যে থেকে ১৭ সদস্যের কাশ্মীরি পণ্ডিত প্রতিনিধি দলের সঙ্গে সাক্ষাৎ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi) এবং তাঁদের "সকলের জন্য নতুন কাশ্মীর গড়ার" প্রতিশ্রুতিও দিয়েছেন তিনি।
  • "হাউডি হাউস্টন": টেক্সাসের স্টেডিয়ামে আজ বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী: ১০টি তথ্য
    আজ হাউডি মোদি অনুষ্ঠানে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে একমঞ্চে থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি---টেক্সাসের এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন প্রায় ৫০,০০০ মানুষ, অনুষ্ঠানের আয়োজক টেক্সাস ইন্ডিয়া ফোরাম, মার্কিন মুলুকে সবচেয়ে বেশী বিদেশী নির্বাচিত নেতারা সবমেত হবেন এই অনুষ্ঠানে। শনিবার মার্কিন সফরে যাত্রা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, সেখানে পৌঁছেই ট্যুইট করেন, “হাউডি হাউস্টন! হাউস্টনে ঝকঝকে বিকেল। আগামিকাল এই গতিশীল এবং শক্তির শহরে অনেক অনুষ্ঠানের দিকে তাকিয়ে”। একাধিক দ্বিপাক্ষিক বৈঠক ছাড়াও, রাষ্ট্রসংঘের সাধারণ সভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী, শনিবার সন্ধ্যায় শক্তিসংস্থাগুলির সিইওদের সঙ্গে বৈঠক করেন তিনি। রাষ্ট্রসংঘে ভাষণ দেবেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানও, তিনি সেখানে কাশ্মীর ইস্যু তুলতে পারেন বলে মনে করা হচ্ছে।
  • Daughter's Day: নিজের ১৬ বছরের মেয়ে মিরায়াকে নিয়ে কী লিখলেন প্রিয়াঙ্কা গান্ধি
    কন্যা দিবস (Daughter's Day) উপলক্ষে কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধি রবিবার সকালে নিজের মেয়ে মিরায়ার একটি ছবি টুইটারে পোস্ট করেছেন।
  • পাক-অধিকৃত কাশ্মীরের জন্য দায়ী জওহরলাল নেহেরু, বললেন অমিত শাহ
    পাক অধিকৃত কাশ্মীর (Pakistan-Occupied Kashmir) তৈরির জন্য দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী জহরলাল নেহেরুকে দায়ী করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah), পাশাপাশি বললেন, ১৯৪৭-এ “অসময়ে যুদ্ধবিরতি”র জন্য এটা হয়েছ।
  • হাউডি মোদি অনুষ্ঠানে কে প্রথম বলবেন? নরেন্দ্র মোদি নাকি ডোনাল্ড ট্রাম্প
    রবিবার আমেরিকার হাউস্টনে “হাউডি মোদি” (Howdy, Modi) অনুষ্ঠানে একমঞ্চে থাকবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Donald Trump) তারজন্যই চলছে উত্তেজনার প্রহর গোনা। প্রায় ৫০,০০০ এর বেশী সংখ্যক ইন্দো-মার্কিন ব্যক্তি উপস্থিত থাকবেন এই হাউডি মোদি অনুষ্ঠানে। তবে এখনও পর্যন্ত জানা যায়নি, এই অনুষ্ঠানে, নরেন্দ্র মোদি (Narendra Modi) নাকি ডোনাল্ড ট্রাম্প, প্রথম বক্তব্য রাখবেন কে?
  • Durga Puja 2019: পুজোর সাজে ‘আবির’ সাজে সাজাবেন নিজেকে?
    পুজোর সাজে বেশ রঙিন আবির। আপনিও চাইলে নায়কের ফ্যাশন ফর্মুলা ফলো করতে পারেন পুজোর চারদিন---
  • "কংগ্রেস রাজনীতি দেখছে, আমরা দেশপ্রেম দেখছি": কাশ্মীর প্রসঙ্গে অমিত শাহ
    মুম্বইয়ের একটি নির্বাচনী সমাবেশে জম্মু ও কাশ্মীরের (Jammu and Kashmir) বিষয়ে কেন্দ্রের "ঐতিহাসিক" সিদ্ধান্ত প্রসঙ্গ টেনে আনেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি (Amit Shah) ওই সমাবেশ থেকে ঘোষণা করেন, বিজেপি "এক দেশ, এক প্রধানমন্ত্রী এবং এক সংবিধানের" জন্যেই লড়াই করছে এবং করবে।
  • "Howdy Modi" ইভেন্টে প্রায় ৩০ মিনিট ভাষণ দেবেন ডোনাল্ড ট্রাম্প
    Howdy Modi Houston Event: হাউডি মোদি অনুষ্ঠানে প্রধানমন্ত্রী মোদির পাশেই দেখা যাবে ডোনাল্ড ট্রাম্পকে। মার্কিন প্রেসিডেন্ট (Donald Trump) ওই অনুষ্ঠানে ভারত ও ভারতীয়-মার্কিনদের প্রতি প্রায় ৩০ মিনিটের একটি বক্তব্য রাখবেন বলে আশা করা হচ্ছে। রবিবারের এই মেগা ইভেন্ট (Howdy Modi) দুটি দেশের গণতন্ত্রের মধ্যে দীর্ঘস্থায়ী সম্পর্কের ক্ষেত্রে নতুন শক্তি যোগাবে বলে মনে করছেন মার্কিন আধিকারিকরা।
  • Howdy Modi: "ছোট জিনিসেও মনোযোগ দিন":হিউস্টন বিমানবন্দরেই হৃদয় জয় করলেন নরেন্দ্র মোদি
    "হাউডি মোদি" (Howdy Modi) এই অনুষ্ঠানে রবিবার ভাষণ দেবেন নরেন্দ্র মোদি। শনিবার হিউস্টনে আসার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (PM Modi Houston) বিমানবন্দরে উষ্ণ অভ্যর্থনা জানান বেশ কয়েকজন ভারতীয় এবং মার্কিন আধিকারিক। সেই সময় তিনি এমন সদর্থক অঙ্গভঙ্গি করে তাঁদের অভ্যর্থনার উত্তর দেন যা সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেককেই অনুপ্রাণিত ও মুগ্ধ করে।
  • সন্ত উপাধি হারাতে চলেছেন ধর্ষণের দায়ে গ্রেফতার বিজেপি নেতা চিন্ময়ানন্দ!
    Chinmayanand Rape Case: আর বোধহয় সাধুপুরুষ থাকতে পারবেন না স্বামী চিন্ময়ানন্দ। প্রাক্তন ওই কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেতা (Chinmayanand), যিনি শুক্রবার এক আইনের ছাত্রীকে ভয় দেখানো ও যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার হয়েছেন, এবার বোধহয় হারাতে চলেছেন তাঁর সন্ত তকমাটিও।
  • মাঝ আকাশে তুমুল ঝড়ের মুখোমুখি এয়ার ইন্ডিয়ার দুটি প্লেন, নিরাপদেই যাত্রীরা
    মাঝ আকাশে প্রাকৃতিক দুর্যোগের মুখোমুখি হতে হয় দুটি এয়ার ইন্ডিয়া বিমানকে(Air India Plane), তবে ওই ঘটনায় একটি বিমানের সামান্য ক্ষতি হয় এবং অন্য বিমানের (Air India) একজন কেবিন কর্মী আহত হন। শুক্রবার বিমানবন্দর থেকে ১৭২ জন যাত্রী নিয়ে কোচি হয়ে দিল্লি থেকে ত্রিভান্দ্রমগামী রওনা হওয়ায় বিমানটি মাঝ আকাশে অশান্ত পরিবেশের মধ্যে পড়ে। তবে সৌভাগ্যবশত বিমানের সমস্ত যাত্রীই নিরাপদে রয়েছেন।
  • "হাউডি হিউস্টন!" বললেন প্রধানমন্ত্রী মোদি,মেগা ইভেন্টে বক্তব্য রাখবেন তিনি
    শনিবারই হিউস্টনে পৌঁছন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সপ্তাহব্যাপী তাঁর (Narendra Modi) এই মার্কিন সফরে তিনি বেশ কয়েকটি দ্বিপাক্ষিক বৈঠক করবেন এবং রাষ্ট্রসঙ্ঘের সাধারণ অধিবেশনেও ভাষণ দেবেন। প্রধানমন্ত্রী মোদির এই মার্কিন সফরের (PM Modi In US) অন্যতম প্রধান বিষয় হ'ল "হাউডি মোদি!" (Howdy Modi) নামের একটি ইভেন্ট। রবিবার যেখানে তিনি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে এই মঞ্চটি ভাগ করে নেবেন। ৫০,০০০ এরও বেশি মানুষ এই অনুষ্ঠানে অংশ নেবেন বলে আশা করা হচ্ছে। "হাউডি হিউস্টন! হিউস্টনে এটি একটি উজ্জ্বল বিকেল। আজ এবং আগামীকাল এই গতিশীল এবং শক্তিশালী শহরে একটি বড়সড় অনুষ্ঠানের প্রত্যাশায় রয়েছি" টুইট করেন প্রধানমন্ত্রী মোদি।
  • "প্রিয় কাকিমা...": যাদবপুরে হেনস্থা করা এক ছাত্রের মাকে কী বললেন বাবুল সুপ্রিয়?
    বৃহস্পতিবার অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের একটি অনুষ্ঠানে যোগ দিতে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে (Jadavpur University) গেলে চরম হেনস্থা হতে হয় কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়কে, তাঁকে হেনস্থা করেন বিশ্ববিদ্য়ালয়েরই একদল ছাত্র। তবে সেই ছাত্রদের প্রতি বদলা নেওয়ার মনোভাব রাখছেন না বিজেপি নেতা বাবুল সুপ্রিয়। এক ছাত্রের মাকে তিনি (Babul Supriyo) ইতিমধ্যেই আশ্বস্ত করেছেন যে ছাত্রটির কেরিয়ারের কোনও ক্ষতি করবেন না তিনি।

................................ Advertisement ................................

................................ Advertisement ................................