This Article is From Aug 29, 2020

রাজ্যের দুই কলেজের মেধা তালিকায় সানি লিওন! তদন্তে কলকাতা পুলিশ

যদিও এই আইন-তদন্তের বাইরে থেকে নেটিজেনরা সানি লিওনকে কলকাতায় স্বাগত জানিয়েছেন। অনেকে আবার কাজ ছেড়ে ফের স্নাতকস্তরে ভর্তি হতে আগ্রহ দেখিয়েছেন

রাজ্যের দুই কলেজের মেধা তালিকায় সানি লিওন! তদন্তে কলকাতা পুলিশ

এই বিভ্রাটকে অনেকে ভুয়ো বলেও দাবি করেছিল। (প্রতীকী ছবি)

কলকাতা:

জানেন কি আশুতোষ কলেজ থেকে ইংলিশে স্নাতক হতে চান সানি লিওন! সেই কলেজের ইংরাজি বিভাখের মেধাতালিকায় চোখ বুলোলে আপনিও বিস্মিত হবেন! কারণ কলেজে ভর্তির সেই মেধা তালিকায় সানি লিওন। তবে শুধু আশুতোষ কলেজ নয়, বজবজের একটি কলেজের মেধা তালিকায় নাম রয়েছে সানি লিওনের। এই বিতর্কে জল গড়িয়েছে সানির দোরগোড়া পর্যন্ত। সেই বিতর্কে গা ভাসিয়ে লস অ্যাঞ্জেলস থেকে সানির রসিক টুইট, "তাহলে তোমরা কি আমার সেমিস্টারে।" এভাবে বিষয়টি নেট দুনিয়ার রসিকতার নিশানা হলেও, একজন পড়ুয়া বেশ উদ্বিগ্ন। প্রথমে বিষয়টি ভুয়ো ভাবলেও, পরে সত্যতা যাচাই করে তাঁরা লালবাজারের দ্বারস্থ হয়েছেন। কীভাবে এই বিকৃতি, খতিয়ে দেখতে লালবাজারের সাইবার সেলকে অনুরোধ করেছেন অভিযোগকারীরা।

তদন্তে নেমেছে কলকাতা পুলিশ। তবে কলেজ কর্তৃপক্ষের দাবি, "কেউ রসিকতা করতেই নাম ভাঁড়িয়ে তথ্য বিকৃত করে এই ঘটনা ঘটিয়েছে। এমনকী অনলাইন ভর্তি প্রক্রিয়ার দুর্বল দিকটাও প্রকাশ করেছে এই ঘটনা।"

যদিও এই আইন-তদন্তের বাইরে থেকে নেটিজেনরা সানি লিওনকে কলকাতায় স্বাগত জানিয়েছেন। অনেকে আবার কাজ ছেড়ে ফের স্নাতকস্তরে ভর্তি হতে আগ্রহ দেখিয়েছেন।