অল ইন্ডিয়া

  • করোনা-ভয় তুচ্ছ করে দুর্ঘটনাগ্রস্ত বিমান থেকে যাত্রীদের উদ্ধার করে সিআইএসএফ

    করোনা-ভয় তুচ্ছ করে দুর্ঘটনাগ্রস্ত বিমান থেকে যাত্রীদের উদ্ধার করে সিআইএসএফ

    শুক্রবার সন্ধেবেলা যখন কেরলের কোঝিকোড় (Kozhikode) বিমানবন্দরে এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস বিমানটি (Air India Express plane) রানওয়ে থেকে ছিটকে যায় তখন ওই দুর্ঘটনা যাঁরা চাক্ষুষ প্রত্যক্ষ করেন তাঁরা হলেন বিমানবন্দরের সীমানায় কর্তব্যরত সিআইএসএফ জওয়ানরা। অবতরণের সময় বিমানের চাকা পিছলে গিয়ে রানওয়ে থেকে ৩৫ ফুট দূরে ছিটকে পড়ে এবং সেটি ভেঙে (Kerala Plane Crash) দু'টুকরো হয়ে যায়। সিআইএসফ জওয়ানদের কানে তখন বাজছে দুর্ঘটনার কবলে পড়া যাত্রীদের ভয়ঙ্কর আর্তনাদ ও শিশুদের কান্না।
  • একদিনের মধ্যে আরও ৬১,৫৩৭ জনের শরীরে করোনার হামলা, মৃত ৯৩৩

    একদিনের মধ্যে আরও ৬১,৫৩৭ জনের শরীরে করোনার হামলা, মৃত ৯৩৩

    ভারতে ক্রমশই যেন আরও মারাত্মক আকার নিচ্ছে করোনা (Coronavirus) পরিস্থিতি। একদিনের মধ্যে আরও ৬১,৫৩৭ জনের শরীরে ওই ভাইরাসটি (Coronavirus in India) হামলা করলো। গত২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৯৩৩ জন করোনা রোগীর। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের শনিবারের পরিসংখ্যান বলছে, দেশে কোভিড-১৯ (Covid-19) এ মোট আক্রান্তের সংখ্যা পৌঁছে গেছে ২০,৮৮,৬১১ তে।
  • পাকিস্তান দাউদ ও অন্যান্য সন্ত্রাসবাদীদের মদত জোগাচ্ছে, রাষ্ট্রসঙ্ঘে বলল ভারত

    পাকিস্তান দাউদ ও অন্যান্য সন্ত্রাসবাদীদের মদত জোগাচ্ছে, রাষ্ট্রসঙ্ঘে বলল ভারত

    রাষ্ট্রসঙ্ঘের নিরাপত্তা পরিষদে (UN Security Council) এবার দাউদ ইস্যুতে নাম না করে পাকিস্তানের বিরুদ্ধে আরও আক্রমণাত্মক হলো ভারত (India at UN)। ভারত নিরাপত্তা পরিষদের একটি বৈঠকে জানিয়েছে যে ১৯৯৩ সালে মুম্বই বিস্ফোরণকাণ্ডের প্রধান ষড়যন্ত্রকারী দাউদ ইব্রাহিম (Dawood Ibrahim) এবং রাষ্ট্রসঙ্ঘের জঙ্গিতালিকাভুক্ত অন্য সন্ত্রাসবাদীদেরও নিজেদের দেশে আশ্রয় দিয়েছে একটি প্রতিবেশী দেশ। শুধু তাই নয়, পাকিস্তানের নাম না নিয়েও আকারে ইঙ্গিতে ওই দেশের বিরুদ্ধে সন্ত্রাসবাদীদের রক্ষা করার সবরকম চেষ্টাও করে যাওয়ারও অভিযোগ তোলে ভারত। 
  • কেরলের বিমান দুর্ঘটনায় দুই পাইলট সহ ১৮ জনের মৃত্যু

    কেরলের বিমান দুর্ঘটনায় দুই পাইলট সহ ১৮ জনের মৃত্যু

    দুবাই থেকে ভারতীয়দের নিয়ে এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের (Air India Express) যে বিমানটি দেশে ফিরছিলো, শুক্রবার বিমানবন্দরে অবতরণের সময় সেটি রানওয়ে থেকে ছিটকে (Kerala Plane Crash) যায়। বিমানটিতে পাইলট ও সহযোগী পাইলট সহ মোট ১৯০ জন ছিলেন। কেরলের কোঝিকোড়েতে ওই বিমান দুর্ঘটনায় মারা যান দুই পাইলট সহ মোট ১৮ জন। অসামরিক বিমান পরিবহণ মন্ত্রী হরদীপ সিং পুরি এই বিমান দুর্ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছেন।
  • কেরল বিমান দুর্ঘটনায় নিহত পাইলটদের একজন বায়ুসেনার প্রাক্তন পাইলট ছিলেন

    কেরল বিমান দুর্ঘটনায় নিহত পাইলটদের একজন বায়ুসেনার প্রাক্তন পাইলট ছিলেন

    শুক্রবার সন্ধেয় কেরলের (Kerala Plane Crash) কোঝিকোড়েতে অবতরণের সময় রানওয়ে থেকে বিমান (Air India Express) ছিটকে গিয়ে ঘটে এক ভয়াবহ দুর্ঘটনা, ভেঙে দু'টুকরো হয়ে যায় বিমানটি। এই বিমান দুর্ঘটনায় নিহত ১৮ জনের মধ্যে ছিলেন বিমানের দুই পাইলটও। এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের (Kozhikode Plane Crash) নিহত দুই বিমান চালক হলেন উইং কমান্ডার দীপক বসন্ত সাথে (Deepak Vasant Sathe) এবং ক্যাপ্টেন অখিলেশ কুমার।

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

Listen to the latest songs, only on JioSaavn.com