অল ইন্ডিয়া

  • লোকসভা  নির্বাচনে মানুষের সঙ্গে  বিজেপি বিরোধী জোটের লড়াই হবেঃ মোদী
    নতুন বছরের প্রথম দিনে  সংবাদ সংস্থা এএনআইকে  দেওয়া সাক্ষাৎকারে একথাই জানিয়েছেন তিনি। তাঁকে প্রশ্ন করা হয়, কয়েকটি রাজ্যে বিধানসভা নির্বাচনে পরাজয়ের প্রভাব কি লোকসভা  ভোটে পড়বে? সরাসরি জবাব এড়িয়ে মোদী বলেন এঁরা( প্রস্তাবিত জোটের সদস্যরা) ২০১৪ সালেও এ ধরনের কথা  বলেছিল।  তাঁর কথায়  ‘ যারা একত্রিত হয়েও লুঠ করে তাদের  সমর্থন করবে কিনা সেটা  মানুষের ব্যাপার। ভোটে জনতার সঙ্গে মহাজোটের লড়াই হবে।’
  • রাজনীতির আঙিনায় পা রাখছেন প্রকাশ, ‘বিস্তারিত আসছে’, টুইটে মন্তব্য অভিনেতার
    সাম্প্রতিক অতীতে প্রকাশ রাজের আগে রাজনীতিতে এসেছেন আরও দুই অভিনেতা রজনীকান্ত এবং  কমল হাসান। এরপর রাজনীতির জগতে প্রবেশ করার কথা জানালেন প্রকাশ। এমনিতেই একাধিক  বিষয় সরব হতে দেখা  গিয়েছে প্রকাশকে।   
  • আগেই সতর্ক করে দিয়েছিলাম, কেউ পাত্তা দেয়নি তখন, নোট বাতিল নিয়ে বললেন মোদী
    নোটবাতিল নিয়ে মোদীকে বহু আক্রমণের সম্মুখীন হতে হয়েছে। কংগ্রেস থেকে শুরু করে সমস্ত বিরোধীরা একের পর এক তোপ দেগে গিয়েছে এই সিদ্ধান্তের বিরুদ্ধে।
  • "আগে বিচারবিভাগীয় প্রক্রিয়া শেষ হোক": রামমন্দির নিয়ে বললেন প্রধানমন্ত্রী
    বিচারবিভাগীয় প্রক্রিয়া শেষ না হওয়া পর্যন্ত রামমন্দির নিয়ে কোনও পদক্ষেপ করা হবে না।স্পষ্ট করে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রামন্দির বিষয়টি সুপ্রিম কোর্টে বিচারাধীন। চলতি সপ্তাহেই রামমন্দির নিয়ে শুনানি শুরুর দিন ঘোষণা হওয়ার সম্ভাবনা।
  • ভীমা- করেগাঁও দলিতদের অনুষ্ঠান ঘিরে নিরাপত্তার কড়া বন্দোবস্ত থাকছে , ১০টি পয়েন্ট
    ঘটনাটি ঘটেছিল ঠিক এক বছর আগে। সেই ইতিহাস যাতে আর ফিরে না আসে তার জন্য সব ধরনের ব্যবস্থা নিয়ে রেখেছে। সেদিন পুণের কাছে ভীমা- কোরেগাঁওতে দলিত এবং দক্ষিণপন্থী সংগঠনের মধ্যে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সেই ঘটনার পর এবারের অনুষ্ঠান ঘিরে যাতে অশান্তি ছড়িয়ে না পড়ে তার জন্য তৎপর হয়েছে প্রশাসন। পাঁচ হাজার পুলিশ কর্মী, ১২০০ হোমগার্ড এবং ১২ কোম্পানি র্যা্ফ মোতায়েন করা হয়েছে। ঠিক ২০১ বছর আগে এদিন ব্রিটিশ সেনাদের সঙ্গে যুদ্ধ করেছিল দলিত যোদ্ধারা। সে কথা স্মরণ করেই পালিত হয় উৎসব।

................................ Advertisement ................................

................................ Advertisement ................................