This Article is From Jul 16, 2019

সজল কাঞ্জিলালের পরিবারের সঙ্গে দেখা করলেন মেট্রো রেলের আধিকারিকরা

দক্ষিণ কলকাতায় বাড়িতে গিয়ে সজল কাঞ্জিলালের(Sajal Kanjilal) আত্মীয়ের সঙ্গে কথা বলেন কলকাতা মেট্রোর(Kolkata Metro) আধিকারিকরা

সজল কাঞ্জিলালের পরিবারের সঙ্গে দেখা করলেন মেট্রো রেলের আধিকারিকরা

পার্ক স্ট্রিট স্টেশনে মেট্রোর দরজায় হাত আটকে মৃত্যু হয় সজল কাঞ্জিলালের(Sajal Kanjilal)।

কলকাতা:

কলকাতা মেট্রোয় (Kolkata Metro) দুর্ঘটনায় মৃত সজল কাঞ্জিলালের (Sajal Kanjilal) বাড়িতে গিয়ে তাঁর পরিবারের সঙ্গে দেখা করলেন মেট্রো রেলের আধিকারিকরা। মঙ্গলবার তাঁদের বাড়িতে যাওয়া মেট্রো রেলের প্রতিনিধি ছিলেন মেট্রোর প্রিন্সিপল চিফ অপারেশন ম্যানেজার সাত্যকি নাথ, দুর্ঘটনার সময় পার্ক স্ট্রিট মেট্রো স্টেশনে কর্তব্যরত স্টেশন সুপারিটেনডেন্টসহ অন্যান্য আধিকারিক ও কর্মীরা। মেট্রো রেলের মুখপাত্র ইন্দ্রাণী বন্দ্যোপাধ্যায় বলেন, “কলকাতা মেট্রোর তরফে এটা একটা সৌজন্য সাক্ষাৎ”। এদিন মেট্রো রেলের আধিকারিকদের প্রতিনিধি দলে ছিলেন তিনিও। ইন্দ্রাণী বন্দ্যোপাধ্যায় বলেন, সজল কাঞ্জিলালের (Sajal Kanjilal) পরিবারের পাশে কলকাতা মেট্রো (Kolkata Metro) রয়েছে, সেই বার্তা দিতেই কসবায় তাঁদের বাড়িতে গিয়েছিলেন তাঁরা।

পার্ক স্ট্রিট মেট্রো স্টেশন পরিদর্শন করলেন রেল সুরক্ষা কমিশনার

সজল কাঞ্জিলাল অবিবাহিত ছিলেন। এদিন দক্ষিণ কলকাতায় বাড়িতে গিয়ে সজল কাঞ্জিলালের(Sajal Kanjilal) আত্মীয়ের সঙ্গে কথা বলেন কলকাতা মেট্রোর(Kolkata Metro) আধিকারিকরা। রাজকুমার মুখোপাধ্যায়ের পরিবারের সঙ্গেই থাকতেন সজল কাঞ্জিলাল। তাঁর মৃত্যুর ঘটনায় কলকাতা মেট্রোর বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলে ইতিমধ্যেই অভিযোগ দায়ের করেছেন রাজকুমার মুখোপাধ্যায়।

লিটল ম্যাগাজিন বিক্রেতা সজল কাঞ্জিলাল(Sajal Kanjilal) নন্দন এবং অ্যাকাডেমি অফ ফাইন আর্টসের সামনে তাঁর লিটল ম্যাগাজিনের পসরা নিয়ে বসতেন। উদীয়মান শিল্পী ও কলাকুশলীমহলেও পরিছিতি রয়েছে সজল কাঞ্জিলালের।

কলকাতা মেট্রোর ঘটনায় লোকসভায় মুলতুবি প্রস্তাব তৃণমূলের

লিটল ম্যাগাজিন বিক্রেতা সজল কাঞ্জিলাল(Sajal Kanjilal) নন্দন এবং অ্যাকাডেমি অফ ফাইন আর্টসের সামনে তাঁর লিটল ম্যাগাজিনের পসরা নিয়ে বসতেন। উদীয়মান শিল্পী ও কলাকুশলীমহলেও পরিছিতি রয়েছে সজল কাঞ্জিলালের।

বৃহস্পতিবার, মেট্রো বিভাগের রেল সুরক্ষা কমিশনার তদন্ত শুরু করবেন বলে জানিয়েছেন মুখপাত্র ইন্দ্রাণী বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “বৃহস্পতিবার থেকে মেট্রো রেলের হেড অফিসে প্রত্যক্ষদর্শীদের জবাবন্দি নেওয়া হতে পারে”। বুধবারের খবরের কাগজে এ ব্যাপারে বিজ্ঞপ্তি জারি করা হবে জানান তিনি।

সোমবার পার্ক স্ট্রিট মেট্রো স্টেশনে যান মেট্রো সার্কেলের রেল সুরক্ষা কমিশনার জিপি গর্গ।  শনিবার সন্ধ্যায় ঘটনায় রেক খতিয়ে দেখেন তিনি। এছাড়াও মেট্রো রেলের(Kolkata Metro) নোয়াপাড়ার কারশেডেও যান তিনি। ১৮ জুলাই জিপি গর্গ তদন্ত শুরু করবেন বলে জানিয়েছেন মেট্রো রেলের মুখপাত্র ইন্দ্রাণী বন্দ্যোপাধ্যায়।

হাত আটকে মৃত্যুর ঘটনায় মেট্রো রেলের বিরুদ্ধে এফআইআর

শনিবার সন্ধ্যায় পার্ক স্ট্রিট মেট্রো স্টেশন থেকে কবি সুভাষগামী ট্রেনে ওঠেন সজল কাঞ্জিলাল (Sajal Kanjilal)। সেই সময় দরজায় হাত আটকে যায় তাঁর। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, সুড়ঙ্গে যখন ট্রেনটি প্রবেশ করে, সেই সময় লাইনে পড়ে যান সজল কাঞ্জিলাল। সেই সময় ট্রেনটির চারটি কামরা প্লাটফর্মে ছিল।

মেট্রো রেলের(Kolkata Metro) কর্মী ও যাত্রীরা পরিস্থিতি বুঝতে পেরে অ্যালার্ম বাজালে ট্রেনটি দাঁড়িয়ে পড়ে। তরিঘরি সজল কাঞ্জিলালকে (Sajal Kanjilal) উদ্ধার করে এসএসকেএমে নিয়ে যাওয়া হলে, মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.