দেখুন কাণ্ড! এবার আইআইটি-তে ক্লাস করতে এল গরু...!

গরু বলে আর তুচ্ছতাচ্ছিল্য করা যাবে না পড়াশোনায় তুলনায় খারাপ পড়ুয়াদের! এবার আইআইটি বম্বে-তে নাকি ক্লাস করতে আসছে দেশের এই মুহূর্তের মহা-মূল্যবান পশুটি।

দেখুন কাণ্ড! এবার আইআইটি-তে ক্লাস করতে এল গরু...!

প্রযুক্তির পাঠ নিতে আইআইটি-তে গরু!

মুম্বাই:

গরু বলে আর তুচ্ছতাচ্ছিল্য করা যাবে না পড়াশোনায় তুলনায় খারাপ পড়ুয়াদের! এবার আইআইটি বম্বে (Indian Institute of Technology (IIT) Bombay)-তে নাকি ক্লাস করতে আসছে দেশের এই মুহূর্তের মহা-মূল্যবান পশুটি (bulls)। গোরক্ষকদের কাছে খুশির খবর তো বটেই, খুশির খবর দেশরক্ষকদের কাছে। অনেকেই মজা করে বলছেন, সত্যি সত্যিই এবার যেন 'জাত'-এ উঠল প্রাণীটি। তবে তাকে দেখে খুশি হতে পারেননি ক্লাসের (classroom) ছাত্ররা। উল্টে তারা একটু ভয়ই পেয়েছেন। পড়া না বুঝতে পারলে বা বকুনি খেলে যদি গুঁতিয়ে দেয়! শনিবার ঘটে যাওয়া এই ঘটনা সেদিনের মতো পড়া লাটে তুলেছিল শিক্ষার্থীদের। 'গরু' সহপাঠীর হাত থেকে বাঁচতে মুলতুবি হয়ে গেছিল সমস্ত ক্লাস। আর গরুটি নাকি মনের সুখে দাপিয়ে বেড়িয়েছিল শিক্ষাভবন! সেই ভিডিও সোশ্যালে আসতে চোখ ছানাবড়া সকলের। গরুও কি তাহলে মানুষ হল? প্রশ্ন ফিরেছে মুখে মুখে। 

 তাজ্জব! ছিলেন পুলিশ কর্মী, হলেন টিকটক স্টার!

যদিও কর্তৃপক্ষের দাবি, ভিডিও দেখে তাঁরা বুঝতে পারেনি, কোথা দিয়ে, কীভাবে, কোন ক্লাসে ঢুকে পড়েছিল গরুটি। তবে বিষয়টি তিয়ে দেখা হচ্ছে। 

এদিকে ছাত্রদের দাবি, বাইরে তখন ঝমঝমিয়ে বৃ্ষ্টি পড়ছিল। তার থেকে বাঁচতেই নাকি ক্লাসে ঢুকে পড়েছিল গরুটি।

দেখুন সেই ভিডিও:

ট্যুইটারে ক্লিপিংস আসতেই ব্যাপক সাড়া দিয়েছেন নেটিজেনরা---

শুধু গরু কেন, দিন কয়েক আগে মারাত্মক বৃষ্টি থেকে বাঁচতে নাকি ক্লাসরুমে ঢুকে পড়েছিল একটি চিতাবাঘও! চিতা ভি পীতা হ্যায়, কিন্তু পড়তা ভি হ্যায়! কে জানত?

দু'টো কলার দাম ৪৪২ টাকা! পাঁচতারার বিল মেটাতে গিয়ে তাজ্জব অভিনেতা রাহুল বোস

এবার আপনারাই বলুন, আইআইটির সেরা ছাত্র কে?

Click for more trending news