This Article is From Jul 24, 2019

দু’টো কলার দাম ৪৪২ টাকা! পাঁচতারার বিল মেটাতে গিয়ে তাজ্জব অভিনেতা রাহুল বোস

২ টো কলা বাজার থেকে পাঁচ তারা হোটেল যাওয়ার পথে কীভাবে ৪৪২ টাকা হয়ে যায়? এই রহস্য কি জানেন?

দু’টো কলার দাম ৪৪২ টাকা! পাঁচতারার বিল মেটাতে গিয়ে তাজ্জব অভিনেতা রাহুল বোস

২ খানি কলার জন্য ৪৪২ টাকা দিয়েছেন অভিনেতা রাহুল বোস

নিউ দিল্লি:

শরীর ভালো রাখতে কলার গুণ যে অপরিসীম সকলেই জানেন। কিন্তু শরীর ভালো রাখতে কলার জন্য কত টাকা খরচ করতে রাজি আপনি? যদি দেখেন, দু'টো কলার দাম নেওয়া হচ্ছে ৪৪২ টাকা! অবাক হওয়ার কিছুই নেই, এমন তাজ্জব করা ঘটনাই তুলে ধরেছেন অভিনেতা রাহুল বোস (Rahul Bose)। সম্প্রতি চণ্ডীগড়ের একটি পাঁচ তারা হোটেলে উঠেছিলেন রাহুল। সেখানেই দু'খানি কলা অর্ডার করেই চক্ষু চড়কগাছ! একজোড়া কলার জন্য হোটেল কর্তৃপক্ষ বিল করেছে ৪৪২ টাকা! 

প্রতিবেশীর কুকুরের সঙ্গে “অবৈধ সম্পর্ক”! পোষা কুকুরকে পরিত্যাগ করল মালিক

সোমবার, ৫১ বছর-বয়সী এই অভিনেতা টুইটারে একটি ভিডিও (#GoingBananas) পোস্ট করে হোটেলের ওই বিল সম্পর্কে অভিযোগ জানান। ভিডিওর ক্যাপশনে রাহুল বোস লেখেন, “এমনটা বিশ্বাস করার জন্য আপনাকে আগে ভিডিওটা দেখতে হবে। কে বলেছে যে, ফল আপনার অস্তিত্বের জন্য ক্ষতিকর নয়?”

৩৮ সেকেন্ডের ভিডিওতে, রাহুল বোস জানিয়েছেন জিমে যাওয়ার তিনি তাঁর খাওয়ার জন্য কিছু ফলের অর্ডার করেছিলেন। এর পরেই ভিডিওতেই সকলকে হোটেলের বিলটি দেখান তিনি। সেখানেই তাঁকে দু'টো কলার জন্য ৪৪২ টাকা বিল ধার্য করা হয়। “আমার স্বাস্থ্যের জন্য একটু বেশিই ভালো হয়ে গেল এটা”, ভিডিওর শেষ হওয়ার আগে মন্তব্য করেন অভিনেতা  রাহুল।

 নাইকের “বিরলতম” “চাঁদের জুতো”, নিলামে বিক্রি হল ৪৩৭,৫০০ ডলার রেকর্ড দামে

টুইটারে অনেকেই রাহুল বোসের সঙ্গে এই বিষয়ে একমত। একজন লিখেছেন, “একি সোনায় মোড়া কলা নাকি?” অন্য একজন আবার এই ঘটনাকে দিনে দুপুরে ডাকাতির সঙ্গেও তুলনা করেছেন।

সবাই যে একমত, তা অবশ্য নয়।

২ টো কলা বাজার থেকে পাঁচ তারা হোটেল যাওয়ার পথে কীভাবে ৪৪২ টাকা হয়ে যায়? এই রহস্য কি জানেন? জানা থাকলে মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু!

Click for more trending news


.