This Article is From Mar 16, 2020

ক্যাব যাত্রা নিরাপদ করতে নয়া চ্যালেঞ্জ টিকটকে?

ক্যাবযাত্রীদের অস্বস্তি দূর করতে ভুয়ো কথা চালাচ্ছেন এই ভিডিওয় অংশগ্রহণকারীরা। সত্যি কথোপকথন হচ্ছে ভেবে অস্বস্তিতে পড়ে যাচ্ছেন চালক।

ক্যাব যাত্রা নিরাপদ করতে নয়া চ্যালেঞ্জ টিকটকে?

করোনা মিমে ছয়লাপ সোশ্যাল

স্কালব্রেকার চ্যালেঞ্জ (Skullbreaker Challenge) এবং 'ফ্লিপ দ্য স্যুইচ'-এর (Flip the Switch) পরে, আর একটি টিকটক (TikTok) ট্রেন্ডিং আজকাল। ক্যাবযাত্রীদের অস্বস্তি দূর করতে ভুয়ো কথা চালাচ্ছেন এই ভিডিওয় অংশগ্রহণকারীরা। সত্যি কথোপকথন হচ্ছে ভেবে অস্বস্তিতে পড়ে যাচ্ছেন চালক। সজাগ হচ্ছেন বেশি করে। নিরাপদে বাড়ি পৌঁছোচ্ছেন যাত্রী।

"যাবজ্জীবন সাজা" কাটিয়ে ঘরে ফেরার তাড়া! সাতসমুদ্র পাড়ি দিয়ে নেটিজেনের মন জিতল কাছিম

শনিবার, এমনই এক টিকটক ব্যবহারকারী গ্রেস ওয়েলসের (Grace Wells) একটি ভিডিও 'বন্ধুর' সঙ্গে কথোপকথন ৫ মিলিয়ন ভিউয়ার্স সংগ্রহ করেছে। ভিডিওতে, তিনি ফোনের উত্তর না দেওয়ার জন্য বন্ধুকে ধমক দেওয়ার ভান করছেন। পরে বলছেন, "তোমার লোকেশন জানতে পেরেছি। এক্ষুণি দেখলাম তুমি গাড়িতে উঠছ।" খবর, কিশোর-কিশোরীরাই এই ভুয়ো কথোপকথনের ভিডিও তৈরি করছে। যাতে উবের যাত্রীরা নিরাপত্তাহীনতায় না ভোগেন। 

টুইটারে শেয়ার হওয়ার পরে, ভিডিওটি ১.৩ লক্ষেরও বেশি 'রিটুইট' হয়েছে। এবং ৪.৩ লক্ষেরও বেশি নেটিজেন 'লাইক' পেয়েছে। অনেকেই টিকটকের এই বিশেষ ট্রেন্ডের প্রশংসা করেছেন। কারণ, এতে নিরাপদে গন্তব্যে পৌঁছোতে পারছেন যাত্রীরা। আবার একা একা অস্বস্তিও ভোগ করছেন না।  


 

Click for more trending news


.