This Article is From Jul 26, 2019

তাজ্জব! ছিলেন পুলিশ কর্মী, হলেন টিকটক স্টার!

এমন ঘটনা দেখছেন না শুনেছেন! গুজরাটের এক মহিলা পুলিশকর্মী নাকি লকআপের সামনে নেচেছেন। তাঁর সেই নাচন-কোদনের দৃশ্য আবার ভিডিও-ও করেছেন।

তাজ্জব! ছিলেন পুলিশ কর্মী, হলেন টিকটক স্টার!

পুলিশকর্মী থেকে টিকটক স্টার!

এমন ঘটনা দেখছেন না শুনেছেন! গুজরাটের এক মহিলা পুলিশকর্মী (Gujarat woman cop) নাকি লকআপের সামনে নেচেছেন। তাঁর সেই নাচন-কোদনের দৃশ্য আবার ভিডিও-ও করেছেন। সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন তা। সেই মস্ত মস্ত নাচ দেখে এতটাই উত্তেজিত নেটপাড়া যে ভাইরাল ভিডিও শুধুই ফেসবুকে নয়, ইনস্টাগ্রাম, টুইটারেও শেয়ার হয়েছে তা। আর তাতে চাকরি গেছে পুলিশ কর্মী অল্পিতা চৌধুরীর (Alpita chaudhari)। যদিও তা নাকি শাপে বর হয়েছে। নাচের ভিডিও ভাইরাল হওয়ার সুবাদে অল্পিতা রাতারাতি এখন টিকটক স্টার (TikTok Star)! আগে তাঁর ভক্ত সংখ্যা ছিল ১৪ হাজার। এখন সেটা বেড়ে দাঁড়িয়েছে ৩৫ হাজারে। 

ভয়ানক! ক্রেতার প্লেটে চলন্ত মাংসের টুকরো! তারপর যা হল...

ভিডিও বলছে, সলমন খানের কিক ছবির একটি গান তু হী তু-এর সঙ্গে দুর্দান্ত নেচেছেন। তাতেই পুরো ফিদা নেটিজেনরা। এই নাচের ভিডিও পরে টিকটক থেকে সরিয়ে নিলেও ততক্ষণে হু-হু করে ছড়িয়ে গেছে তা। ফল যা হওয়ার তাই-ই হয়েছে। 

নাইকের “বিরলতম” “চাঁদের জুতো”, নিলামে বিক্রি হল ৪৩৭,৫০০ ডলার রেকর্ড দামে

প্রসঙ্গত, টিকটকে অ্যাকাউন্ট আছে অল্পিতার। উনি তাতে যথেষ্ট অ্যাকটিভ থাকেন। ওই নাচের ভিডিও ছআড়া আরও অনেক ভিডিও সেখানে আছে তাঁর।  @anaa_queen_2117 নামে এই অ্যাকাউন্টে ক্লিক করলে আপনিও দেখতে পাবেন মহিলা পুলিশের কীর্তি। সেই সব কীর্তি দেখএ লাফিয়ে লাফিয়ে বাড়ছে তাঁর ফ্যআন ফলোয়ার্স। এখন তাঁকে ফলো করেন এক লাখেরও ওপর ভক্ত। সবাই তাঁকে ডাকেন অল্পিতা কুইন নামে। 

টিকটকের পাশাপাশি ইউটিউবেও নিজের নাচের ভিডিও আপলোড করেছেন অল্পিকা। এমনও নাকি বলতে শোনা গেছে তাঁকে, আসর তোমার, বাসর তোমার, বন্ধু তোমার, শুধু শুধু তাহলে কেন আমার নামে বদনাম ছড়াচ্ছ? হিংসে হচ্ছে আমার জনপ্রিয়তায়?  

এদিকে প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, গত ২০ জুলাই এই বিতর্কিত ভিডিও আপলোড করেছএন অল্পিতা। যা সোশ্যালের সমস্ত সাইটে ভাইরাল। ডিএসপি জানিয়েছেন, এরপরেই তাঁকে চাকরি থেকে বরখাস্ত করা হয়।  

.