This Article is From Jun 20, 2020

প্রতিশোধ স্পৃহা? বাড়িতে ঢুকে প্রাক্তন প্রেমিকাকে গুলি করে খুন করল যুবক

Regent Park: ওই যুবকের সঙ্গে কিছুদিন আগেও প্রেমের সম্পর্ক ছিল ওই তরুণীর, কিন্তু সেই সম্পর্ক ভেঙে যাওয়ায় প্রতিহিংসার বশেই সম্ভবত ওই কাণ্ড

প্রতিশোধ স্পৃহা? বাড়িতে ঢুকে প্রাক্তন প্রেমিকাকে গুলি করে খুন করল যুবক

Shot Dead: ঘটনার বিস্তারিত তদন্ত শুরু করেছে পুলিশ (ফাইল চিত্র)

হাইলাইটস

  • দক্ষিণ কলকাতার রিজেন্ট পার্ক এলাকায় দিনের আলোতে খুন
  • প্রেমিকার বাড়ি ঢুকে তাঁকে গুলি করে মারল প্রাক্তন প্রেমিক
  • ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত, তদন্ত শুরু করেছে পুলিশ
কলকাতা:

দক্ষিণ কলকাতার (Kolkata) রিজেন্ট পার্ক (Regent Park) এলাকায় প্রাক্তন প্রেমিকাকে গুলি করে খুন করল এক যুবক। শনিবারের এই ঘটনায় এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ জানিয়েছে, শনিবার ভোরবেলা বছর কুড়ির প্রিয়াঙ্কা পুরকায়স্থকে লক্ষ্য করে গুলি (Murder) চালায় তাঁর একসময়ের প্রেমিক জয়ন্ত হালদার। ঘটনা সম্পর্কে প্রাথমিকভাবে যা জানা গেছে তা হল, শনিবার সকাল ৮টা নাগাদ হঠাৎই প্রাক্তন প্রেমিকা প্রিয়াঙ্কার বাড়িতে হানা দেয় জয়ন্ত। তারপরেই খুব কাছ থেকে উইমেন্স খ্রিস্টান কলেজের তৃতীয় বর্ষের ওই কলেজ ছাত্রীকে গুলি করে পালিয়ে যায় সে। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে রিজেন্ট পার্ক থানার পুলিশ। পুলিশ আততায়ী ওই যুবকের খোঁজে সব জায়গায় চিরুণি তল্লাশি চালাচ্ছে বলে খবর। 

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, "এখনও পর্যন্ত যা জানা গেছে তা হল, জয়ন্ত হালদার নামে ওই যুবকের সঙ্গে কিছুদিন আগে পর্যন্তও প্রেমের সম্পর্ক ছিল প্রিয়াঙ্কার। তবে জয়ন্ত বিবাহিত এই কথা জানার পরেই তাঁর সঙ্গে সমস্ত সম্পর্ক ভেঙে দেয় ওই তরুণী। যা বোঝা যাচ্ছে, প্রেমিকা হাতছাড়া হয়ে যাওয়াতেই রাগের মাথায় ওই কাণ্ড ঘটিয়েছে অভিযুক্ত যুবক"।

তরুণীর দেহ ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়েছে। ঘটনার প্রত্যক্ষদর্শীদের বয়ানও নথিভুক্ত করা হচ্ছে। ওই খুনের ঘটনার বিস্তারিত তদন্ত শুরু করেছে পুলিশ।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)

.