ভয়ঙ্কর ভাইরাল! টিভি অ্যান্টেনায় ঝুলন্ত অজগর, চার ঘণ্টায় গিলে খেল বিশাল পাখিকে

অস্ট্রেলিয়ার কিংসক্লিফে তাঁদের বাড়ির ছাদে উঠে ওই অজগর একটি বড় পাখি শিকার করছিল, আস্তা আস্তে পাখিটিকে গিলে খাচ্ছিল ওই কার্পেট পাইথন যার পুরো দৃশ্যটিই ক্যাথি ভিডিওতে ধরে রাখেন।

ভয়ঙ্কর ভাইরাল! টিভি অ্যান্টেনায় ঝুলন্ত অজগর, চার ঘণ্টায় গিলে খেল বিশাল পাখিকে

অজগরের পাখি খাওয়ার দৃশ্য ভাইরাল

বাড়ির ছাদের অকারণেই উঠেছিলেন ক্যাথি গল। কিন্তু উঠে যা দেখলেন, সম্ভবত সেই ভয়ানক দৃশ্য কোনওদিনই ভুলবেন না অস্ট্রেলিয়ার বাসিন্দা ক্যাথি। ফেসবুকে এই ভয়ানক দৃশ্যের ভিডিও শেয়ার করেছেন ক্যাথি গল, যাতে দেখা যাচ্ছে তাঁদের বাড়ির ছাদের টিভির অ্যান্টেনার থেকে ঝুলে রয়েছে প্রকান্ড একটি অজগর (Carpet Python)! বুধবার সকালে অস্ট্রেলিয়ার কিংসক্লিফে তাঁদের বাড়ির ছাদে উঠে ওই অজগর একটি বড় পাখি (currawong) শিকার করছিল, আস্তা আস্তে পাখিটিকে গিলে খাচ্ছিল ওই কার্পেট পাইথন যার পুরো দৃশ্যটিই ক্যাথি ভিডিওতে ধরে রাখেন। তিনি কিংসক্লিফ হ্যাপেনিংস নামের একটি ফেসবুক গ্রুপে পোস্ট করার পরে ভিডিওটি দ্রুত ভাইরাল হয়ে যায়।

ক্যাথি এবিসি নিউজকে বলেন, “আমি পুরো স্তব্ধ হয়ে যাই! আমি ভাবতেই পারছিলাম না ওটা একটা আস্ত অজগর!” তিনি বলেন, “পুরো পাখিটা গিলে খেতে সাপটির ঘণ্টা চারেক সময় লাগল।” ভিডিওটি পোস্ট করার সময় তিনি ক্যাপশনে লেখেন “জীবনে এমন দৃশ্য আগে দেখিনি! আমাদের অ্যান্টেনাতে ঝুলন্ত অজগর একটি কুরাওং পাখিকে গিলে খেতে চেষ্টা করছে!” 

কুমীর বনাম পাইথনের বীভৎস যুদ্ধ! জিতল কে? দেখুন হাড় হিম করা ভিডিও

দেখুব লোম খাড়া করা এই ভিডিওটি:

 
 

পুরনো ব্যবহৃত নোংরা জুতো ৬০ হাজার টাকায় বেচছে এই বিখ্যাত বিদেশি ব্র্যান্ড!

অনলাইনে এই ভিডিও শেয়ার হওয়ার পর থেকেই হাজারে হাজারে মানুষ ভিডিওটি শেয়ার করেছেন, নিজেদের নানা মন্তব্যও জানাচ্ছেন দর্শকরা। এই ভয়ানক দৃশ্যের প্রতিক্রিয়ায় একজন ব্যক্তি লিখেছেন, “ওহ, কী ভয়ানক দৃশ্য!” কেউ কেউ আবার বিশ্বাসই করতে পারছেন না।" গত বছর, ফ্লোরিডাতে একটি বার্মিজ পাইথনের তার চেয়েও বিশাল আকারের হরিণ গিলে খাওয়ার ভিডিও ভাইরাল হয়েছিল।

 

Click for more trending news


Listen to the latest songs, only on JioSaavn.com