শিকার গিলে শরীর জুড়োতে চৌবাচ্চার মধ্যে নামল প্রকাণ্ড অজগর! দেখুন ভাইরাল ভিডিও

একটি বড় শিকার খেয়ে উদরপূর্তির পরে, অজগর বেশ কয়েক সপ্তাহ আর কিছু খায় না।

শিকার গিলে শরীর জুড়োতে চৌবাচ্চার মধ্যে নামল প্রকাণ্ড অজগর! দেখুন ভাইরাল ভিডিও

Viral Video: সুশান্ত নন্দা লিখেছেন, “খাবার পরে নিজেকে ঠাণ্ডা করতে অজগর জলের মধ্যে নামছে।”

অজগর বা পাইথন সর্পরাজ্যের এক বিভীষিকা! সম্প্রতি এই প্রকাণ্ড সরীসৃপের একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যা দেখে হাড় হিম নেটিজেনদের। ভিডিওতে দেখা গিয়েছে বড় এক শিকার ধরে পেটপুজোর করার পরে অজগর শরীর জুড়োতে চৌবাচ্চার কাছে যাচ্ছে। চৌবাচ্চায় জল ভর্তি হয়ে রয়েছে। এই ভিডিওটি ভারতীয় বনবিভাগের আধিকারিক সুশান্ত নন্দা শেয়ার করেছেন।

অজগর সাধারণত নিজের শিকারকে গিলে ফেলে। এই সাপ নিজের দাঁতের মাধ্যমে শিকারকে নিজের পাকে জড়িয়ে গলা টিপে মারতে পারে। একটি বড় শিকার খেয়ে উদরপূর্তির পরে, অজগর বেশ কয়েক সপ্তাহ আর কিছু খায় না।

এই ভিডিওতে, অজগরের মোটা দেহ দেখে মনে হচ্ছে কোনও শিকার খাওয়ার পরেই এমন অবস্থা। শরীর ঠাণ্ডা করার জন্য চৌবাচ্চার মধ্যে নামছে প্রকাণ্ড সাপটি। ভিডিওটি শেয়ার করে সুশান্ত নন্দা লিখেছেন, “খাবার পরে নিজেকে ঠাণ্ডা করতে অজগর জলের মধ্যে নামছে।”

দেখুন সেই ভাইরাল ভিডিও:

এই ভিডিওটি তিনি গত মঙ্গলবার শেয়ার করেছেন, এখনও পর্যন্ত ১২ হাজারেরও বেশি মানুষ এই ভিডিও দেখেছেন। ১০০০ এরও বেশি লাইক এবং ১০০ বারেরও বেশি রিটুইট করা হয়েছে এই পোস্ট। এক টুইটারেত্তি লিখেছেন, “এ তো ভীষণই ভয়ানক!” অন্য একজন আবার লিখেছেন, “সাপের পেট দেখে মনে হচ্ছে খুব বড় জন্তুই গিলেছে।”