সমুদ্রের ধারে ওয়েডিং শ্যুটে চুম্বন করছিলেন বর-কনে, এমন সময়.....দেখুন পরিণতি!

বিয়ের পোশাক পরে সমুদ্রের ধারে বালির উপর পোজও দিচ্ছিলেন তাঁরা, কিন্তু সমুদ্রের মতিগতি ছিল একেবারেই অন্য।

সমুদ্রের ধারে ওয়েডিং শ্যুটে চুম্বন করছিলেন বর-কনে, এমন সময়.....দেখুন পরিণতি!

ফটোশ্যুটে নেমে দম্পতির হাস্যকর পরিণতির গল্প ভাইরাল

ওয়েডিং ফটোগ্রাফি এখন ফ্যাশনে ইন। তবে বিয়ের এক একটা মনকাড়া ছবির পিছনে যে কী কী গল্প থাকে তা জানলে চোখ প্রায় কপালে ওঠারই জোগাড় হয়। এমনই এক ফটোশ্যুটে (beach photoshoot) নেমে দম্পতির হাস্যকর পরিণতির গল্প ভাইরাল হয়েছে ইন্টারনেটে। টেক্সাসের টিম এবং বেকাহ ব্লাকলি গত মাসে আলাস্কায় তাদের বিয়ের পরে হাওয়াইতে (Hawaii) একটি সৈকতে সুন্দর ফটোশ্যুট (beautiful beachside photoshoot) করার সিদ্ধান্ত নিয়েছিলেন। বিয়ের পোশাক পরে সমুদ্রের ধারে বালির উপর পোজও দিচ্ছিলেন তাঁরা, কিন্তু সমুদ্রের মতিগতি ছিল একেবারেই অন্য। পোজ দিতে গিয়ে ঢেউয়ের ধাক্কায় সে এক নাকানি চোবানি অবস্থা!

“আমি হাওয়াইতে থাকতাম তবে আমার স্বামীর কখনও এখানে আসার সুযোগ হয়নি, সুতরাং যখন সুযোগ হল, আর পায় কে। আসলে আমার মায়ের পরামর্শ ছিল যে আমরা আমাদের বিয়েতে সৈকতে গিয়ে কিছু ছবি তুলি। আলাস্কার বুকে এবং হিমবাহের মাঝেও আমাদের বিয়ের ছবি থাকছে,” বলেন বেকাহ।

 আরও পড়ুনঃ নদীবক্ষে নৌকায় চেপে প্রিওয়েডিং শ্যুট, এমন সময়....হবু বর বউয়ের কী হল তারপর?

রেডিটে তিনি ফটোশ্যুট থেকে একটি ছবি শেয়ার করে লিখেছেন, “আমরা অবশ্যই পোশাক নষ্ট করব ভাবিনি, তবে সমুদ্রের অন্য পরিকল্পনা ছিল।" ছবিতে, টিম এবং বেকাহকে সমুদ্রের ঢেউয়ের মাঝে চুমু খেতে দেখা যাচ্ছে।

We didn't necessarily intend on trashing the dress, but the ocean had other plans from r/wedding

ফটোশ্যুটের আরও একটি ছবিতে দেখা যাচ্ছে জলের মধ্যেই পড়ে গেছেন প্রেমিকযুগল, জলে বালিতে একেবারে মাখামাখি হয়ে হাসছেন তাঁরা।

আরও পড়ুনঃ কেন এত ভাইরাল হল বিরাট অনুষ্কার বিয়ের ছবি? রহস্য জানালেন তাঁদের বিয়ের ফটোগ্রাফার

ফটোশ্যুটটি রেডিটে ভাইরাল হয়ে গিয়েছে। অন্যান্য সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরাও ব্যাপক শেয়ার করছেন এই ভিডিও আর ছবি।

“মহাকাব্যিক রোম্যান্টিক চলচ্চিত্রের ছবির মতো দেখাচ্ছে!!! দারুণ সুন্দর!!!” একজন মন্তব্য করেছেন। “আপনার প্রেমকে পৃথিবী আশীর্বাদ করেছে! দুর্দান্ত,” লিখেছেন অন্য একজন।

বেকাহ জানিয়েছে বিয়ের পোশাকটি শেষমেশ আগের অবস্থায় ফিরিয়ে আনতে পেরেছিলেন তিনি। “বিশ্বের সেরা ড্রাই ক্লিনারকে দিয়ে সমস্ত দাগ এবং ছোপ মোছা হয়েছে।”

ওয়েডিং ফটোশ্যুটে বিপত্তি কেবল এখানেই প্রথম নয়। আরও জোরে হাসতে হলে ওয়েডিং ফটোশ্যুটের পর্দার আড়ালে কী কী ঘটে জানতে এই ভিডিওটি দেখুন।

Click for more trending news


More News