নদীবক্ষে নৌকায় চেপে প্রিওয়েডিং শ্যুট, এমন সময়....হবু বর বউয়ের কী হল তারপর?

হাস্যকর এই ভিডিওটি ওয়েডপ্ল্যানার ওয়েডিং স্টুডিও (Weddplanner Wedding Studio) নিজেরাই অনলাইনে শেয়ার করেছেন।

 Share
EMAIL
PRINT
COMMENTS
নদীবক্ষে নৌকায় চেপে প্রিওয়েডিং শ্যুট, এমন সময়....হবু বর বউয়ের কী হল তারপর?

তিজান আর শিল্পার এই প্রিওয়েডিং শ্যুট শেষ হল অদ্ভুতভাবেই


প্রিওয়েডিং ফটোগ্রাফি এখন রীতিমতো বিয়ের দস্তুর হয়ে দাঁড়িয়েছে। বিয়ের আগে পাত্র ও পাত্রীর নানা মুহূর্তের দুর্দান্ত ছবি তোলার হুজুগে গা ভাসিয়েছে সারা বিশ্বই প্রায়। সেই সব ছবির কায়দাও অসীম। কোথাও দু'জনের দুরন্ত পোজ, কোথাও দৃশ্যপটের গভীরতা। এরকমই প্রিওয়েডিং ছবি (Wedding photographs) তুলতে গেছিলেন কেরলের তিনিন ও শিল্পা। নদীতে নৌকার মধ্যে চোখে চোখ রেখে বসেছিলেন তাঁরা। মৃদুমন্দ হাওয়া বইছে, মাথার উপর যত্নে ধরে রয়েছেন একটি গাছের পাতা, চারিদিকেই তীব্র প্রেম…এমন সময়েই ঝপাং! প্রিওয়েডিং ছবি তুলতে গিয়ে সোজা জলে পড়ে গেলেন হবু বর বউ! ব্যাপকভাবে অনলাইনে শেয়ার হয়েছে সেই মুহূর্তের ভিডিওটি। আগামী ৬ মে দম্পতির শুভবিবাহ। 

সিংহীকে আদর করতে গেছিলেন পর্যটক, দেখুন তাঁর মর্মান্তিক পরিণতির ভিডিও

হাস্যকর এই ভিডিওটি ওয়েডপ্ল্যানার ওয়েডিং স্টুডিও (Weddplanner Wedding Studio) নিজেরাই অনলাইনে শেয়ার করেছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে ওই দম্পতি তিজিন ও শিল্পাকে। পান্বা নদীর ধারে একটি নৌকায় বসে তাঁরা ছবি তোলার জন্য পোজ দিচ্ছেন। মাথার উপর একটি পাতা ধরে রেখেছেন তাঁরা, একে অপরের চোখে চোখ রেখে প্রেমময় ভাবে তাকিয়ে রয়েছেন তাঁরা। হঠাতই ভারসাম্য হারিয়ে নদীতে পড়ে যান তাঁরা।

ওয়েডপ্ল্যানার ওয়েডিং স্টুডিওর (Weddplanner Wedding Studio) একজন মুখপাত্র এনডিটিভিকে জানিয়েছেন যে, নৌকাটিকে নাড়ানোর বিষয়টি স্টুডিওর মাথাতেই প্রথম আসে, যদিও ওই দম্পতি এটা সম্পর্কে মোটেও জানতেন না।

তাঁরা বলেন, “হঠাৎ করেই আমাদের সংস্থার প্রধান, রয় লরেন্সের মাথা থেকে এমন বুদ্ধি বেরোয়। তিনি আমাদের প্রধান ফটোগ্রাফার এবং স্টুডিওর মালিকও। আমাদের দলটি দম্পতিকে না জানিয়েই একেবারে শেষ মুহূর্তে শ্যুটিং শুরুর সময় পরিকল্পনাটা করেছিল।” 

শ্যুটিং করতে গিয়ে মুখ পুড়ে গেল কোন অভিনেত্রীর! দেখুন কী অবস্থা তাঁর এখন

নীচে দেখুন সেই হাস্যকর ভিডিও:

সোমবার অনলাইনে শেয়ার হওয়ার পর থেকে ভিডিওটি ফেসবুকেই ২ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। মন্তব্য বিভাগে একজন ব্যক্তি লিখেছিলেন “চমত্কার পরিকল্পনা”। অন্যজনের কথায় অবশ্য “হাস্যকর” বিষয়টি।

যদিও দম্পতি এসব কায়দা করতে গিয়ে সটান জলেই পড়তে হয়েছে, তাও বিষয়টি করে আনন্দই পেয়েছেন তাঁরা। ওয়েডপ্ল্যানার ওয়েডিং স্টুডিও এনডিটিভিকে জানায়, “শেষ যেমনই হোক না কেন, ওরা এখন দারুণ উত্তেজিত।”

Click for more trending news


NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................