This Article is From Nov 25, 2019

বিয়ে করেই কাদায় ঝাঁপিয়ে ওয়েডিং শ্যুট! দম্পতির আজব থিমের ছবি ভাইরাল

ছবির দম্পতির নাম জোস এবং অনীশা। তাদের এই নয়া ধরণের ফটোশ্যুট সোশ্যাল মিডিয়াতে রাতারাতি ভাইরাল হয়েছে।

বিয়ে করেই কাদায় ঝাঁপিয়ে ওয়েডিং শ্যুট! দম্পতির আজব থিমের ছবি ভাইরাল

Mud Love Photo Shoot: কাদায় অন্তরঙ্গ মুহূর্তে বিয়ের অভিনব ফটোশ্যুট

বিয়ের ফটোশ্যুট হালফিলের বাজারে এখন বেশ চলছে, আর বিয়ের মরশুমও উপস্থিত। পাহাড় থেকে শুরু করে সমুদ্রের ধারে, জঙ্গলে, শহরের রাস্তায় কিম্বা গ্রামের মাটিতে বিয়ের আগে পরে অনেকেই রোম্যান্টিক মুহূর্ত ক্যামেরাবন্দি করে রাখেন। কিন্তু কাদার মধ্যে নেমে কি কেউ রোম্যান্টিক হওয়ার কথা ভেবেছেন? নিজের জীবনে বিয়ের মতো বিশেষ মুহূর্তকে অমলিন করে রাখতে সমস্ত দম্পতিই নতুন কিছু করবেন ভাবেন। তেমনই ভেবেছিলেন কেরলের এক দম্পতি, কাদার মধ্যে তাদের রোম্যান্টিক ফটোশ্যুট এখন সারাদেশেই ভাইরাল। কেরলের ওই দম্পতি কাদা মেখে, কাদায় শুয়ে এই অন্যরকমের ফটোশ্যুট করেছেন। তাদের এই পোস্ট ওয়েডিং শ্যুটের থিমই ছিল মাড লাভ! মাড থিম ফটোশ্যুট করেছেন বিনু সিন্স ওয়েডিং সংস্থা। ফটোগ্রাফারের বক্তব্য, “সবসময় অন্যরকমের ফটোশ্যুটের চাহিদা থাকে দম্পতিদের, তাই আমরাও কিছু আলাদাই করতে চেয়েছি।” 

আরও পড়ুনঃ Solar Eclipse 2019: বছর শেষে আগুনের আংটি! ভারতের কোথায় দেখা যাবে এই সূর্যগ্রহণ?

সংস্থার মালিক বিনু সিন্স হিন্দুস্তান টাইমসকে বলেন, “আমি এই থিম, মানে মাড লাভ এই জন্যই বেছেছিলাম কারণ আমি ছবিগুলির বিভিন্ন শৈলি মুহূর্তবন্দি করতে চাই। বেশিরভাগ সম্পতিই রোমান্টিক ছবি চান, যাতে তা বহুদিন স্মরণীয় হয়ে থাকে। ওয়েডিং ফটোগ্রাফি মহলে কখনও মাড লাভ থিমের ব্যবহার হয়নি এর আগে। আমরা প্রথম এই থিমের উপরে কাজ করলাম। কেরলের প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে এই ছবিগুলি তোলা হয়েছে।”

আরও পড়ুনঃ "রাজনীতিতে আসার ইচ্ছা কখনই ছিল না, কিন্তু যখন এসেই পড়েছি...": মন কি বাতে মোদি

ছবির দম্পতির নাম জোস এবং অনীশা। দু'জনেই এই নতুন ধরণের থিমে বিয়ের ফটোশ্যুট করার সিদ্ধান্ত নেন। তাদের এই নয়া ধরণের ফটোশ্যুট সোশ্যাল মিডিয়াতে রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে। বিনু সিন্স ফেসবুকেও এই সমস্ত ছবিই শেয়ার করেন। জোস একজন রাজনৈতিক কর্মী এবং অণীশা ব্রিটিশ যুক্তরাজ্যে নার্স। ফেসবুক এবং ইন্সটাগ্রামেও এই ছবি ব্যাপকভাবে শেয়ার করা হয়েছে। এই পোস্ট এখন পর্যন্ত ২০০-রও বেশিবার শেয়ার করা হয়েছে এবং স্বাভাবিকভাবেই লাইকের বন্যা বয়ে গেছে।

অসংখ্য মানুষ এই মজার ছবিগুলিতে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন। একজন মন্তব্য করেছেন, “তোমার জন্য গর্ব হচ্ছে বিনু, তোমার ফটোগ্রাফি অসামান্য!” কিছুজন আবার লিখেছেন, “অন্যরকমের ভাবনা এবং অসাধারণ ফটোগ্রাফি! দেখে দারুণ মজা পেলাম।”

Click for more trending news


.