শোভন চট্টোপাধ্যায় “অপমানিত”, বিজেপি ছাড়তে চান, বললেন বৈশাখি বন্দ্যোপাধ্যায়

১৪ অগস্ট বৈশাখি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নয়াদিল্লিতে বিজেপিতে যোগদান করেন শোভন চট্টোপাধ্যায়

 Share
EMAIL
PRINT
COMMENTS
শোভন চট্টোপাধ্যায় “অপমানিত”, বিজেপি ছাড়তে চান, বললেন বৈশাখি বন্দ্যোপাধ্যায়

বিজেপি ছাড়া নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি শোভন চট্টোপাধ্যায়


কলকাতা: 

চলতি মাসের গোড়ার দিকে বিজেপিতে যোগদান করেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee)। শনিবার তাঁর ঘনিষ্ঠ বান্ধবী বৈশাখি বন্দ্যোপাধ্যায় দাবি করলেন, “প্রতিনিয়ত অপমানিত” হওয়ায় তিনি বিজেপি ছাড়তে চান বলেই খবর। তিনিও বিজেপি ছাড়তে চান বলে জানিয়েছে বৈশাখি বন্দ্যোপাধ্যায় (Baishakhi Banerjee)। ১৪ অগস্ট বৈশাখি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নয়াদিল্লিতে বিজেপিতে যোগদান করেন শোভন চট্টোপাধ্যায়। বৈশাখি বন্দ্যোপাধ্যায় বলেন, “বিজেপিতে যোগদানের পর থেকেই, কোনও কারণ ছাড়াই আমাদের হেনস্তা ও অপমান করা হচ্ছে। সক্রিয় রাজনীতি থেকে সরে গিয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়। আমিই তাঁকে ফিরিয়ে এনে বিজেপিতে যোগদান করতে রাজি করাই”।

‘পুলিশি নিরাপত্তা'র আর্জি জানালেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়

তিনি বলেন, “যদি আমরা অপমানিত হই, আমরা তৃণমূলে ফিরে যেতে পারি। কাজেই, আমরা দল ছাড়ার ইচ্ছাপ্রকাশ করেছি। যদি প্রয়োজন হয়, আমরা বিজেপি নেতৃত্বকে ইস্তপাপত্র পাঠিয়ে দেব”।

তবে কী কারণে, বিজেপিতে থাকা নিয়ে তাঁদের ভাবতে হচ্ছে, তা বিস্তারিত জাননি বৈশাখি বন্দ্যোপাধ্যায়। নয়াদিল্লিতে তাঁদের বিজেপিতে যোগদানের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গেরুয়া শিবিরের অনেক বর্ষীয়ান নেতাই।

এর আগে তৃণমূল কংগ্রেস সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ বলে পরিচিত শোভন চট্টোপাধ্যায়। যদিও বিজেপি ছাড়ার কোনও ঘোষণা করেননি তিনি।

বিষয়টি নিয়ে ভাবনাচিন্তা করা হবে বলে জানান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

তৃণমূলে পুরানোদের কোনও স্থান নেই: শোভন চট্টোপাধ্যায়

বিজেপি সূত্রের খবর, সম্প্রতি, বিজেপির জাতীয় সম্পাদক তথা রাজ্যের পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয়ের সঙ্গে দেখা করেন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখি বন্দ্যোপাধ্যায়। সেখানেই দল ছাড়ার ইচ্ছাপ্রকাশ করেন তাঁরা।

সম্প্রতি, দুবারের তৃণমূল বিধায়ক তথা অভিনেত্রী দেবশ্রী রায় বিজেপিতে যোগদানের ইচ্ছাপ্রকাশ করায় তাঁরা বিরক্ত বলে জানিয়েছেন। চলতি সপ্তাহেই দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষেক সঙ্গে দেখা করার ব্যর্থ চেষ্টা করেন তিনি।

তাঁকে বিজেপিতে যোগদান করনো হবে, দলের এক বর্ষীয়ান নেতার এই আশ্বাসে ১৪ অগস্ট নয়াদিল্লি গিয়েছিলেন দেবশ্রী রাও। যদিও শোভন চট্টোপাধ্যায়ের আপত্তিতেই তাঁর পদ্মবাগানে প্রবেশ আটকে যায়।

দেবশ্রী রায়ের বিজেপিতে যোগদানে তাঁর কোনও বাধা নেই বলে জানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

গত বছরের নভেম্বরে রাজ্যের মন্ত্রিসভা এবং কলকাতার মেয়র পদ থেকে সরিয়ে দেওয়া হয় শোভন চট্টোপাধ্যায়কে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................