বিজেপির হয়ে কাজ করার ইচ্ছে নিয়ে দিলীপ ঘোষের সঙ্গে সাক্ষাৎ করলেন তথাগত রায়

West Bengal: তথাগত রায় চলতি সপ্তাহেই কৈলাশ বিজয়বর্গীয়ের সঙ্গে সাক্ষাৎ করে বলেন, আগামী বিধানসভা নির্বাচনে তৃণমূলকে হারানোর লক্ষ্যেই কাজ করতে চান

বিজেপির হয়ে কাজ করার ইচ্ছে নিয়ে দিলীপ ঘোষের সঙ্গে সাক্ষাৎ করলেন তথাগত রায়

Tathagata Roy: দিলীপ ঘোষের সঙ্গে সাক্ষাৎ করেছেন বলে জানান তিনি (ফাইল চিত্র)

কলকাতা:

মেঘালয়ের সদ্য প্রাক্তন রাজ্যপাল তথাগত রায় (Tathagata Roy) বুধবার পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) সঙ্গে দেখা করে গেরুয়া দলের (BJP) সক্রিয় সদস্য হিসাবে কাজ করার ইচ্ছা প্রকাশ করলেন। চলতি সপ্তাহের শুরুতে বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক কৈলাশ বিজয়বর্গীয়ের সঙ্গে সাক্ষাৎ করে তথাগত জানান, রাজ্যে (West Bengal) আগামী বিধানসভা নির্বাচনে তৃণমূলকে হারানোর লক্ষ্যেই কাজ করতে চান তিনি এবং সেটাই হবে তাঁর কাজের অগ্রাধিকার।

মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল আরও বলেন, তিনি অনেক আগেই বিজেপি নেতৃত্বকে জানিয়ে দিয়েছিলেন যে তিনি রাজ্যপালের কার্যকালের মেয়াদ শেষে সক্রিয় রাজনীতিতে ফিরে আসতে চান এবং দল তাঁকে এক্ষেত্রে যে ভূমিকায় দায়িত্ব দেবে তিনি তা পালনে আপ্রাণ চেষ্টা করবেন।

বুধবার তথাগত রায় বলেন, "আজ (২৬ অগাস্ট) আমি দিলীপ ঘোষের সঙ্গে দেখা করেছি। আমি তাঁকে বলেছি যে আমি দলের হয়ে কাজ করতে চাই। আমি ইতিমধ্যেই বিজেপির  মিসড কল প্রচারের মাধ্যমে দলে যোগ দিয়েও ফেলেছি।" 

তথাগত রায় ২০১৫ সালের মে মাসে ত্রিপুরার রাজ্যপাল হিসাবে নিযুক্ত হন এবং পরে ২০১৮ সালের অগাস্ট মাসে তিনি মেঘালয়ের রাজ্যপাল হিসাবে দায়িত্ব গ্রহণ করেন। চলতি বছর মে মাসে তাঁর কার্যকালের মেয়াদ শেষ হয়।

২০০২ থেকে ২০০৬ সাল পর্যন্ত তথাগত রায় পশ্চিমবঙ্গ বিজেপির সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও ২০০২ থেকে ২০১৫ সাল পর্যন্ত তিনি বিজেপির জাতীয় কার্যনির্বাহী দলের সদস্য ছিলেন।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Newsbeep