রাজ্য বিজেপির উদ্বেগ বাড়িয়ে তৃণমূলে ঘর ওয়াপসি বিষ্ণুপুরের বিধায়কের

যদিও ২০১৬-র বিধানসভা নির্বাচনে কংগ্রেসের টিকিটে ওই আসন থেকে বিধায়ক নির্বাচিত হয়েছিলেন। সে বছরেই কংগ্রেস সংস্রব ত্যাগ করে শাসক দলে নাম লেখান তুষার ভট্টাচার্য

রাজ্য বিজেপির উদ্বেগ বাড়িয়ে তৃণমূলে ঘর ওয়াপসি বিষ্ণুপুরের বিধায়কের

২০১৬ নির্বাচনে কংগ্রেসের টিকিটে বিষ্ণুপুর আসন থেকে বিধায়ক নির্বাচিত হয়েছেন তুষার ভট্টাচার্য।

কলকাতা/বাঁকুড়া:

রাজ্য বিজেপির উদ্বেগ বাড়িয়ে ফের ঘর ওয়াপসি এক তৃণমূল বিধায়কের। বাঁকুড়ার বিষ্ণুপুরের সাংসদ তুষারকান্তি ভট্টাচার্য শুক্রবার পদ্মশিবির ছেড়ে ঘাসফুলে যোগ দেন। ২০১৯-এর লোকসভা ভোটের পর এই বিধায়ক বিজেপিতে যোগ দিয়েছিলেন। যদিও ২০১৬-র বিধানসভা নির্বাচনে কংগ্রেসের টিকিটে ওই আসন থেকে বিধায়ক নির্বাচিত হয়েছিলেন। সে বছরেই কংগ্রেস সংস্রব ত্যাগ করে শাসক দলে নাম লেখান তুষার ভট্টাচার্য। গত চার বছরের এই দলবদলের আবহে বিধায়কপদ থেকে ইস্তফা দেয়নি তিনি। এমনটাই বিজেপি সূত্রে খবর। তবে, তুষার ভট্টাচার্যের এই ঘর ওয়াপসি-তে ক্ষতি দেখছে না রাজ্য বিজেপি। রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু বলেছেন, "তুষার ভট্টাচার্যের তৃণমূলে ফেরায় বিজেপির কোনও ক্ষতি হবে না। ও খাতায় কলমে দলে যোগ দিয়েছিলেন। কিন্তু সক্রিয় ছিলেন না।"

পুরনো দলে ফিরে তুষার ভট্টাচার্য বলেন, "তৃণমূল কংগ্রেসের প্রতি আমার কোনও অসন্তোষ নেই। কিছু বিষয় নিয়ে দলের সঙ্গে মতবিরোধ তৈরি হয়েছিল। কিন্তু পুরনো দলে ফিরতে পেরে খুশি।"
রাজ্য রাজনীতি সূত্রে খবর, গত একবছর তৃণমূল কংগ্রেস, সিপিআইএম এবং বিজেপি থেকে নয় জন বিধায়ক বিজেপিতে যোগ দিয়েছে। সেই ঢল থেকে উল্টো স্রোতে হেঁটে প্রথম বিধায়ক হিসেবে তুষার ভট্টাচার্যের এই ঘর ওয়াপসি।