সুশান্তের মৃত্যুর পর রিয়া কেন তদন্ত চেয়েছিলেন, জানতে চাইলো সিবিআই

Sushant Singh Rajput death case: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যে এর আগে রিয়া চক্রবর্তীর বাবা-ভাইকেও জিজ্ঞাসাবাদ করেছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা

সুশান্তের মৃত্যুর পর রিয়া কেন তদন্ত চেয়েছিলেন, জানতে চাইলো সিবিআই

Rhea Chakraborty: রিয়ার বিরুদ্ধে ছেলে সুশান্তকে খুনের অভিযোগ এনেছেন তাঁর বাবা

নয়া দিল্লি:

সুশান্ত সিং রাজপুত মৃত্য়ু মামলার (Sushant Singh Rajput death case) তদন্তে নেমে আজ (শুক্রবার) রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty) জিজ্ঞাসাবাদের জন্য তলব করে সিবিআই (CBI)। সেখানে নানা প্রশ্নের পাশাপাশি কেন সুশান্তের মৃত্যুর পর তদন্তের দাবি করেন রিয়া, এবিষয়েও তাঁকে জিজ্ঞাসাবাদ করেন সিবিআইয়ের আধিকারিকরা। এর আগে রিয়ার বাবা-ভাইকেও জিজ্ঞাসাবাদ করেছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সিবিআই আধিকারিকরা ৭ দিন ধরে জিজ্ঞাসাবাদ করেছেন সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিঠানিকেও। ২৮ বছর বয়সী এই অভিনেত্রীর বিরুদ্ধে সুশান্ত সিং রাজপুতকে মানসিকভাবে হয়রানি করা, তাঁর টাকাপয়সা হাতিয়ে নেওয়া এবং তাঁকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মতো মারাত্মক অভিযোগ এনেছে মৃত অভিনেতার পরিবার ।

গত সপ্তাহে সুপ্রিম কোর্টের কাছ থেকে কেন্দ্রীয় তদন্তের ব্যাপারে সবুজ সংকেত পাওয়ার পরেই তদন্ত শুরু করে সিবিআই। এর আগে বিহার পুলিশের কাছে সুশান্তের পরিবার রিয়া চক্রবর্তী, তাঁর বাবা-মা এবং ভাই শৌভিকের বিরুদ্ধে যে এফআইআর দায়ের করেছিলো তার ভিত্তিতেই তদন্ত শুরু করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাটি।

গত ১৪ জুন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে তাঁর বান্দ্রার বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। প্রাথমিক তদন্তের পর মুম্বই পুলিশ জানায় যে, সুশান্ত আত্মহত্যা করেছেন। যদিও সুশান্তের এই চরম পরিণতির জন্য প্রাথমিকভাবে বলিউডের নেপোটিজমকেই দায়ী করা হয়। 

Newsbeep

পরে, সুশান্তের পরিবার রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করায় গোটা মামলাটি অন্য মোড় নেয়।