This Article is From Nov 11, 2018

বিজেপির রথযাত্রায় বাধা দিতে এলে রথের চাকায় মাথা পিষে দেওয়া হবেঃ লকেট চট্টোপাধ্যায়

দলের পরিকল্পিত ‘রথযাত্রা’ যারা রুখে দেওয়ার চেষ্টা করবে, তাদের রথের চাকার তলায় পিষে দেওয়া হবে। শনিবার এই কথা বলেন বিজেপির নেত্রী লকেট চট্টোপাধ্যায়।

বিজেপির রথযাত্রায় বাধা দিতে এলে রথের চাকায় মাথা পিষে দেওয়া হবেঃ লকেট চট্টোপাধ্যায়

গণতন্ত্র প্রতিষ্ঠা করার উদ্দেশ্যেই এই ‘রথযাত্রা' অনুষ্ঠিত হবে

কলকাতা:

দলের পরিকল্পিত ‘রথযাত্রা' যারা রুখে দেওয়ার চেষ্টা করবে, তাদের রথের চাকার তলায় পিষে দেওয়া হবে। শনিবার এই কথা বলেন বিজেপির নেত্রী লকেট চট্টোপাধ্যায়। রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের বিরোধিতার জবাব দিতে গিয়ে এই কথা বলেন লকেট। বিজেপি'র পশ্চিমবঙ্গ মহিলা মোর্চার সভাপতি লকেট এই কথাও বলেন, রাজ্যে গণতন্ত্র প্রতিষ্ঠা করার উদ্দেশ্যেই এই ‘রথযাত্রা' অনুষ্ঠিত হবে। বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ আগামী ৫ ডিসেম্বর থেকে ৭ ডিসেম্বর পর্যন্ত রাজ্যের ৪২'টি লোকসভা কেন্দ্র অতিক্রম করবেন নিজের পূর্বনির্ধারিত ‘রথযাত্রা' করে। যাত্রা শেষ করার পর বিজেপি রাজ্যে এক বিশাল সভার পরিকল্পনা গ্রহণ করবে, যার কেন্দ্রস্থলে থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

“রথযাত্রার মূল উদ্দেশ্য রাজ্যে গণতন্ত্রের পুনঃপ্রতিষ্ঠা করা। আমরা এর আগেও বলেছি, আমাদের রথযাত্রা কেউ বাধা দিতে এলে তার মাথাটা রথের চাকায় পিষে দেওয়া হবে”, মালদা জেলায় একটি দলীয় বৈঠকে অংশগ্রহণের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই কথা বলেন লকেট।

লকেটের এই মন্ত্ব্যের তীব্র নিন্দা করে তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বলেন, রাজ্যের শান্তি ও শৃঙ্খলা ব্যাহত করার জন্য এই ধরনের উসকানিমূলক মন্তব্য করছেন বিজেপি নেতারা।

“বিজেপির আসল উদ্দেশ্য পশ্চিমবঙ্গের সাম্প্রদায়িক সম্প্রীতিকে বিঘ্নিত করা। যে কারণে এমন উসকানিমূলক মন্তব্য করছে ওরা। কিন্তু বাংলার মানুষকে এত সহজে বোকা বানানো যাবে না। বাংলার মানুষ এটা মানবে না। তারা বিজেপির বিভাজনের রাজনীতিকে ধূলিসাৎ করে দেবে। যার ফল দেখা যাবে ইভিএম মেশিনেই”, বলেন পার্থ    

.