প্রাতঃভ্রমণে বেরিয়ে নিজের ক্ষেতেই গুলিতে ঝাঁঝরা বিজেপি নেতা! তদন্তের নির্দেশ যোগীর

সঞ্জয় খোকরের দেহটি একটি আখের জমির পাশে পড়ে রয়েছে। রক্তে ভিজে গিয়েছে তাঁর শার্ট। ঘটনাস্থলে কৌতূহলী জনতা ও পুলিশের বিশাল বাহিনীও উপস্থিত ছিল।

সঞ্জয় খোকর তাঁর নিজেরই ক্ষেতে হাঁটার সময় একাধিকবার গুলিবিদ্ধ হন

উত্তরপ্রদেশ:

নিজের বাড়ির কাছেই ক্ষেতে সকালবেলা পায়চারি করতে বেরিয়ে গুলিবিদ্ধ উত্তরপ্রদেশের বিজেপির এক নেতা। বিজেপির প্রাক্তন জেলা সভাপতি সঞ্জয় খোকরকে আজ, মঙ্গলবার সকালে পশ্চিম উত্তরপ্রদেশের বাঘপতে তাঁর গ্রামের কাছেই মৃত অবস্থায় পাওয়া যায়। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই হত্যার তদন্তের নির্দেশ দিয়েছেন এবং ২৪ ঘণ্টার মধ্যে প্রতিবেদন চেয়ে পাঠিয়েছেন।

পুলিশ জানিয়েছে, সঞ্জয় খোকর তাঁর নিজেরই ক্ষেতে হাঁটার সময় একাধিকবার গুলিবিদ্ধ হন। তাঁর রক্তে ভিজে যাওয়া দেহ কিছুক্ষণ পরেই উদ্ধার হয়।

ঘটনাস্থল থেকে পাওয়া ছবিতে দেখা গিয়েছে, সঞ্জয় খোকরের দেহটি একটি আখের জমির পাশে পড়ে রয়েছে। রক্তে ভিজে গিয়েছে তাঁর শার্ট। ঘটনাস্থলে কৌতূহলী জনতা ও পুলিশের বিশাল বাহিনীও উপস্থিত ছিল।

সূত্রের খবর, তিন ব্যক্তি গুলি চালানোর সঙ্গে জড়িত ছিল।

বাঘপতের পুলিশ প্রধান অজয় ​​কুমার বলেন, “আমরা প্রাথমিক তদন্ত চালিয়েছি এবং এটি ব্যক্তিগত শত্রুতার ঘটনা বলেই মনে হচ্ছে। তবে আমরা পুরোপুরি তদন্ত না করা পর্যন্ত কিছু বলতে চাইনা এবং শীঘ্রই অপরাধীদের গ্রেপ্তার করা হবে। তবে এইহত্যার কোনও প্রত্যক্ষদর্শী নেই বলেই মনে হচ্ছে”।

গত মাসে দেশপাল খোকর নামে রাষ্ট্রীয় লোকদকের এক নেতা গুলিবিদ্ধ হন।