“জয় শ্রীরাম” স্লোগান দিলেই খুন করছে তৃণমূল কংগ্রেস, অভিযোগ বিজেপির

বাংলাদেশে গরু পাচারের অভিযোগ তুলেও সরব হন বাংলার আরেক বিজেপি সাংসদ অর্জুন সিং।

 Share
EMAIL
PRINT
COMMENTS
“জয় শ্রীরাম” স্লোগান দিলেই খুন করছে তৃণমূল কংগ্রেস, অভিযোগ বিজেপির

লোকসভায় জিরো আওয়ারে বিষয়টি তোলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। (ফাইল ছবি)


নয়াদিল্লি: 

“জয় শ্রীরাম” স্লোগানকে কেন্দ্র করে ধুন্ধুমার লোকসভায়। বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের অভিযোগ, বাংলায় কেউ “জয় শ্রীরাম” স্লোগান দিলেই, তাঁকে খুন করছে তৃণমূল কংগ্রেস। লোকসভায় জিরো আওয়ারে বিষয়টি তোলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। তিনি বলেন, “জয় শ্রীরাম” একটি মহৎ এবং সৎ চিন্তাভাবনা, পশ্চিমবঙ্গ তাঁদের দ্বারাই পরিচালিত হওয়া উচিত, যাঁরা এতে বিশ্বাস করেন। তৃণমূলের সাংসদরা হট্টোগল শুরু করে দেন, তারমধ্যেই লকেট চট্টোপাধ্যায় বলেন, “শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের বাংলা জ্বলছে। যেই জয় শ্রীরাম স্লোগান দিচ্ছেন, তাঁকে হত্যা করছে তৃণমূলের গুণ্ডারা”। বাংলাদেশে গরু পাচারের অভিযোগ তুলে সরব হন বাংলার আরেক বিজেপি সাংসদ অর্জুন সিং।

“কাটমানি” নিয়ে লোকসভায় তৃণমূল-লকেট চট্টোপাধ্যায় বাকযুদ্ধ

ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং লোকসভায় বলেন, “পশ্চিমবঙ্গে ব্যাপকভাবে গরুপাচার চলছে এবং রাজ্য সরকারের মদতেই এসব হচ্ছে। জাল নোট এবং মাদকের বিনিময়ে পাচারের কাজ চলছে”। পাচার রুখতে সীমান্তে সিসিটিভি ক্যামেরা লাগানোরও দাবি করেন অর্জুন সিং।    

ক্ষমতায় এসে প্রথমবার তপশিলি জাতি, উপজাতি বিধায়কদের সঙ্গে বৈঠক করলেন মুখ্যমন্ত্রী

ডঃ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মৃত্যু নিয়ে, জিরো আওয়ারে কেন্দ্রের কাছে তদন্তের দাবি জানান বিজেডি সাংসদ বি মেহতাব। তিনি বলেন, শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মৃত্যুর তদন্তে একটি প্রস্তাব পাশ করিয়েছে  পশ্চিমবঙ্গ বিধানসভা, তা কেন্দ্রের কাছে পাঠানোও হয়েছে।  তাঁর এই মন্তব্যে টেবিল চাপড়ে স্বাগত জানান বিজেপি সাংসদরা।

ক্ষমতায় এলে তৃণমূল নেতাদের আদায় করা কাটমানি ফেরৎ দেওয়া হবে: বিজেপি

১৯৫১-এ ভারতীয় জনসংঘ প্রতিষ্ঠা করেন শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়, পরে তা বিজেপিতে পরিণত হয়। শ্রীনগরে হেফাজকে থাকাকালীন ১৯৫৩-এ রহস্যজনকভাবে শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মৃত্যু হয় বলে মনে করা হয়।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................