This Article is From Aug 28, 2020

"আমাকে ও আমার পরিবারকে ধ্বংস করার চেষ্টা করবেন না", সুশান্তের পরিবারের প্রতি রিয়ার আবেদন

Rhea Chakraborty Interview: এনডিটিভিকে সাক্ষাৎকারের সময় অনেক কথাই খুলে বললেন রিয়া

Sushant Singh Rajput case: ১৪ জুন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে তাঁর বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়

নয়া দিল্লি:

সুশান্ত সিং রাজপুত মামলায় (Sushant Singh Rajput case) সিবিআই তদন্ত শুরু হওয়ার পর একের পর এক ঝুলি থেকে বেরিয়ে আসছে। ইতিমধ্যেই রিয়ার বিরুদ্ধে বিষ খাইয়ে তাঁর ছেলেকে (Sushant Singh Rajput) খুন করার অভিযোগ তুলে তাঁকে গ্রেফতার করার দাবি তুলেছেন সুশান্তের বাবা। এই পরিস্থিতিতে NDTV-র মুখোমুখি হলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty), উগরে দিলেন তাঁর ক্ষোভ। পাশাপাশি বৃহস্পতিবার এই সাক্ষাৎকারের সময় সুশান্ত রাজপুতের পরিবারের প্রতি আবেদন করেছেন। তিনি বলেন, "আমাকে ও আমার পরিবারকে ধ্বংস করার চেষ্টা করবেন না।" রিয়া চক্রবর্তী একথাও বলেন, সুশান্ত সিং মৃত্যু মামলায় ভিত্তিহীন অভিযোগে তাঁকে আক্রমণ করা হচ্ছে। এমনকী তাঁর পরিবারকে এই ঘটনার কারণে "অসহনীয় মানসিক চাপের" মুখোমুখি হতে হচ্ছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে সিবিআই ছাড়াও আরও অনেকগুলো সংস্থা তদন্ত করছে।

সুশান্ত সিং রাজপতের বাবার অভিযোগের জবাবে রিয়া চক্রবর্তী বলেন, "এটা অত্যন্ত দুঃখের বিষয় যে ছেলে হারানোর কষ্টে তাঁরা আমার সম্পর্কে যা বলছেন সেগুলো আমার উপর কী প্রভাব ফেলবে তা বুঝতে পারছেন না। আমি তাদের ছেলেকে ভালোবাসতাম, আমার প্রতি কি তাঁর কোনও মানবতা নেই? আমি তাঁর ছেলের যত্ন নিতাম। অন্ততপক্ষে মানবতা বলে তো একটা কথা আছে, আপনি যদি আমাকে ওঁর বান্ধবী হিসাবে পছন্দ নাও করেন তাহলেও অন্তত আমার প্রতি তাঁর ভালোবাসাকে তো শ্রদ্ধা করুন।" 

রিয়া NDTV-কে বলেন যে এই মামলার মাধ্যমে আমার মতো সাধারণ, নিরীহ, মধ্যবিত্ত পরিবারকে নষ্ট করার চেষ্টা চলছে। "সুশান্ত সিং রাজপুত একজন অত্যন্ত ভালো ছেলে ছিলেন, যিনি গোটা পৃথিবীকে বদলাতে চেয়েছিলেন", একথাও বলেন রিয়া চক্রবর্তী।

রিয়া কথোপকথনকালে জানান যে সুশান্তের পরিবার তাঁর সঙ্গে সম্পর্কটিকে কোনওদিনই মানতে পারেনি। রিয়া সুশান্তের পরিবারের প্রতি বার্তা দেন যে, 'আমাকে ও আমার পরিবারকে ধ্বংস করার চেষ্টা করবেন না।' মামলার বিষয়ে বলিউডের এই অভিনেত্রী বলেন, আমি নিজে চাই যে সত্যিটা সামনে আসুক তবে আমাকে টার্গেট করে এটা করবেন না। কেন কেউ সুশান্তের বোন নিতুর কথা বলছে না? যে সপ্তাহে সুশান্ত মারা যান তার আগেই দিদি তাঁর কাছে আসে। যদি ও অসুস্থই থাকে তবে তিনি কেন ওকে ছেড়ে চলে গেলেন?''

VIDEO: "আমার পরিবারকে ধ্বংস করার চেষ্টা করবেন না": দেখুন রিয়া চক্রবর্তীর সাক্ষাৎকার...

.