This Article is From Jun 12, 2018

ফেসবুকে আত্মহত্যার লাইভ ভিডিও করলেন কলকাতার এক মহিলা

আত্মহত্যা করলেন পশ্চিমবঙ্গের দক্ষিণ 24 পরগণা জেলার একটি মেয়ে। সেই আত্মহত্যার পুরো পর্বটি লাইভ করলেন ফেসবুকে। জানাল পুলিশ

ফেসবুকে আত্মহত্যার লাইভ ভিডিও করলেন কলকাতার এক মহিলা

আত্মহত্যার পুরো পর্বটিই ওই মেয়েটি ভিডিও করেন বলে জানায় পুলিশ।

কলকাতা: আত্মহত্যা করলেন পশ্চিমবঙ্গের দক্ষিণ 24 পরগণা জেলার একটি মেয়ে। সেই আত্মহত্যার পুরো পর্বটি লাইভ করলেন ফেসবুকে। জানাল পুলিশ।

এক সিনিয়র পুলিশের বয়ান অনুযায়ী, সোনারপুরের বৈদ্যপাড়ার 18 বছরের ওই মেয়ে পুরো আত্মহত্যার পর্বটির লাইভ ভিডিও করেন ফেসবুকে, অপরপ্রান্তে আরও একজনকে নিয়ে। যাকে তাঁর প্রেমিক বলে মনে করা হচ্ছে।

পুলিশ জানিয়েছে, প্রেমিকের সঙ্গে দেখা করে শনিবার সন্ধেবেলা বাড়ি ফিরে আসার পরেই ওই মেয়েটির ব্যবহারে উল্লেখযোগ্য পরিবর্তন লক্ষ করা গিয়েছিল।

ওই অফিসার জানান, ওই মেয়েটির মা জানিয়েছেন যে ওই দিন বাড়ি ফিরে আসার পর একদম চুপ করে ছিল তাঁর মেয়ে।

মৃতার মা ওই এলাকারই একটি হাসপাতালে আয়ার কাজ করেন। শনিবার তিনি সন্ধে 6:30 নাগাদ বাড়ি থেকে বেরিয়ে যান। পুলিশ জানিয়েছে, ওই সময় ওই মেয়েটি বাড়িতে একা ছিলেন।।তাঁর বাবা এবং দাদা কাজের জন্য বাড়ির বাইরে ছিলেন।

"রবিবার সকাল 8'টা নাগাদও ঘুম থেকে না ওঠায় তাঁর মায়ের সন্দেহ হয়। ঘরের মধ্যে উঁকি দিয়ে তারপর তিনি দেখতে পান, মেয়ের দেহ সিলিং থেকে ঝুলছে"। বলেন ওই অফিসার।

"তারপরেই, ওই ফেসবুক লাইভের কথা প্রকাশ্যে আসে।  জানা যায়, ওই আত্মহত্যার গোটা মুহূর্তই মৃতা মেয়েটি লাইভ করেছিলেন ফেসবুকে", জানায় পুলিশ। এই ঘটনার তদন্ত শুরু হয়েছে।

(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.