উত্তর ও দক্ষিণ ২৪ পরগনার সাংসদ, বিধায়ক এবং আমলাদের সঙ্গে সাক্ষাতে ইচ্ছুক রাজ্যপাল

আগামী ২২ অক্টোবর উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা জেলা সফরে যাবেন রাজ্যপাল Jagdeep Dhankhar

উত্তর ও দক্ষিণ ২৪ পরগনার সাংসদ, বিধায়ক এবং আমলাদের সঙ্গে সাক্ষাতে ইচ্ছুক রাজ্যপাল

২২ অক্টোবর উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা জেলা সফরে যাচ্ছেন রাজ্যপাল Jagdeep Dhankhar

কলকাতা:

আগামী ২২ অক্টোবর উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা জেলা সফরে যাবেন রাজ্যপাল জগদীপ ধনকর। তবে আগামী  সপ্তাহে তাঁর ওই নির্ধারিত সফরে তিনি (Jagdeep Dhankhar) দুই জেলার ম্যাজিস্ট্রেট, সরকারি আমলা এবং নির্বাচিত  জন প্রতিনিধি অর্থাৎ বিধায়কদের সঙ্গে বৈঠক করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। শনিবার রাজ্য সরকারের একজন প্রবীণ আধিকারিক মাননীয় রাজ্যপালের (West Bengal Governor) এই ইচ্ছার কথা জানিয়েছেন। এই বিষয়ে নাকি দুটি নির্দেশনামাও ওই দুই জেলার শীর্ষ আধিকারিকদের কাছে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান। "২২ অক্টোবর ধনকর উত্তর ২৪ পরগনা (North 24 Parganas) এবং দক্ষিণ ২৪ পরগনা (South 24 Parganas) জেলাগুলি সফর করবেন", ১৭ অক্টোবর রাজভবন থেকে জারি করা এক বিবৃতিতে এই কথা জানিয়েছেন ওই আধিকারিক।

উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) ধামখালি সফরের সময় তিনি ৩০ মিনিটের এক বৈঠক ডেকেছেন। রাজ্যপাল জগদীপ ধনকর চান যে ওই বৈঠকে উপস্থিত থাকুন বসিরহাটের সাংসদ নুসরাত জাহান, সন্দেশখালির বিধায়ক সুকুমার মাহাতো, জেলা পরিষদ সভাধিপতি রেহানা খাতুন, এডিজি (দক্ষিণবঙ্গ) সহ সমস্ত উর্ধ্বতন পুলিশ আধিকারিকরা।

মন্ত্রীদের শিষ্টাচার বজায় রাখতে বলুন মমতা বন্দ্যোপাধ্যায়,পরামর্শ রাজ্যপাল জগদীপ ধানকরের

পাশাপাশি দক্ষিণ চব্বিশ পরগনায় (South 24 Parganas) তিনি জয়নগরের সাংসদ প্রতিমা মণ্ডল, স্থানীয় বিধায়ক, জেলা ম্যাজিস্ট্রেট এবং পুলিশ সুপারদেরসঙ্গে সজনেখালিতে আরেকটি বৈঠক করতে চান, জানিয়েছেন ওই উর্ধ্বতন সরকারি আধিকারিক। এই বিষয়ে আরও জানতে নুসরৎ জাহানের কাছে ফোন করা হলে তিনি ফোন তোলেননি বলে জানা গেছে। পাশাপাশি সন্দেশখালির বিধায়ক সুকুমার মাহাতো জানিয়েছেন যে তিনি এখনও এই সংক্রান্ত কোনও খবর জানেন না। "আমি এখনও রাজ্যপালের সঙ্গে এ জাতীয় বৈঠক সংক্রান্ত কোনও চিঠি পাইনি। আমি ওই চিঠি হাতে না পাওয়া পর্যন্ত বলতে পারব না যে আমি ওই সভায় উপস্থিত থাকতে পারবো কিনা! আর তা ছাড়া সভার কর্মসূচির বিশদ বিবরণও তো আমার জানা দরকার", বলেন ওই তৃণমূল বিধায়ক।

রাজ্যপালকে জেড প্লাস ভিআইপি নিরাপত্তা, তরজায় তৃণমূল-বিজেপি

গত সেপ্টেম্বরেই রাজ্যপাল জগদীপ ধনকর উত্তরবঙ্গ সফর করেন। সেই জেলা সফরের সময় শিলিগুড়িতেও এই একই ধরণের একটি বৈঠক করেন তিনি।  কিন্তু ওই বৈঠকে উপস্থিত থাকেননি ওই জেলার শীর্ষ আমলা এবং নির্বাচিত জন প্রতিনিধিরা।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
More News