ঝাড়খণ্ডের ভাই-বোনের ভাইরাল ভিডিও দেখে মুগ্ধ বলিউড অভিনেতা! আর আপনি?

ভিডিও টি শেয়ার করার সময় মিনি মাথুর লিখেছেন, ''হ্যাঁ, আজ সকালে আমি তাদেরকেই দেখতে চাইছিলাম, যারা ২০২০-র এমন বিপদের সময়তেও পজিটিভ রয়েছেন।''

ঝাড়খণ্ডের ভাই-বোনের ভাইরাল ভিডিও দেখে মুগ্ধ বলিউড অভিনেতা! আর আপনি?

টিকটকে (TikTok) এই ভিডিও-টি ২৪ লক্ষ লাইকস পেয়েছে

হাইলাইটস

  • এই ছেলে মেয়ে দুটি ঝাড়খণ্ডের ধানবাদ জেলার বাসিন্দা
  • এই নাচের ভিডিও ছাড়াও তারা বিভিন্ন রকম হাসির ভিডিও শেয়ার করেন
  • টিকটকে এই ভিডিও-টি ২৪ লক্ষ লাইকস পেয়েছে

বলিউড অভিনেতা মিনি মাথুর এই লকডাউনের সময় সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়।প্রায় সমস্ত ক্ষেত্রেই সমাজের দিকে নজর আছে তাঁর এবং অকপটে নিজের মন্তব্যও পেশ করতে পিছিয়ে থাকেন না অভিনেতা। সম্প্রতি তিনি নিজের টুইটার একাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন, যা সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হচ্ছে।  এই ভিডিও-তে এক ভাই-বোনকে গানের তালে তালে নাচতে দেখা যাচ্ছে। তাদের নাচের এমন ভঙ্গি অবাক করেছে বহু দর্শককে, সেই সঙ্গে মিনি মাথুরের শেয়ার করা ভিডিও-টি তাঁর অনুরাগীদের খুবই পছন্দ হয়েছে।  

ভিডিও টি শেয়ার করার সময় মিনি মাথুর লিখেছেন, ''হ্যাঁ, আজ সকালে আমি তাদেরকেই দেখতে চাইছিলাম, যারা ২০২০-র এমন বিপদের সময়তেও পজিটিভ রয়েছেন।'' মিনি মাথুরের শেয়ার করা এই ভিডিও-টি সাধারণ মানুষের খুব পছন্দ হয়েছে এবং তারা তাদের প্রতিক্রিয়াও ব্যক্ত করেছেন। ৪৯ বছরের অভিনেতা মিনি মাথুর নিজের টুইটার একাউন্টে এই ভিডিও শেয়ার করেছিলেন।  

প্রসঙ্গত, মিনি মাথুর একজন অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি টিভি-তে সঞ্চালকের কাজও করে থাকেন। ইন্ডিয়ান আইডলের চারটি সিজনে তিনি সঞ্চালকের কাজ করেছেন। এর আগে তিনি এমটিভি-তে ব্যস্ত ছিলেন। এছাড়াও তিনি 'আই মি অর মাইন'' ছবিতে কাজ করেছেন। কিছুদিন আগে মিনি মাথুর ওয়েব সিরিজেও কাজ করেছেন।  মিনি মাথুরকে প্রাইম ভিডিও-র সিরিজ ''মাইন্ড দ্যা মলহোত্রা'-তেও দেখা গেছিল।   

টিকটক প্রোফাইল অনুসারে, এই ছেলে মেয়ে দুটি ঝাড়খণ্ডের ধানবাদ জেলার বাসিন্দা। তাদের পদবি মাহাতো।এই নাচের ভিডিও ছাড়াও তারা বিভিন্ন রকম হাসির ভিডিও শেয়ার করে থাকেন।টিকটকে এই ভিডিও-টি ২৪ লক্ষ লাইকস পেয়েছে। 

Click for more trending news