লিফটের ভিতর একাকী খুদেকে শূন্যে টানল দরজা! তারপর? দেখুন ভিডিও

জানা গিয়েছে; শেয়ারের কয়েক ঘণ্টার মধ্যে প্রায় পাঁচ হাজার ভিউজ আর ১১ হাজার শেয়ার পেয়েছে সেই ভিডিও

লিফটের ভিতর একাকী খুদেকে শূন্যে টানল দরজা! তারপর? দেখুন ভিডিও

হাইলাইটস

  • লিফটের ভিতর একাকী খুদের রোমহর্ষক ভিডিও
  • কীভাবে প্রাণ বাঁচল সে, দেখুন ভিডিওতে
  • চিনের হুবেই প্রদেশের ঘটনায় চাঞ্চল্য
হুবেই (চিন):

রাখে হরি মারে কে! চিনের পিপলস ডেইলির টুইটার পেজে পোস্ট করা একটা হাড়হিম করা ভিডিও। সেটা দেখে এমন কথাই বলছেন নেটিজেনরা। সেই ভিডিওতে দেখা গিয়েছে লিফটের ভিতর এক খুদেকে কীভাবে টেনে নিল লিফটের গেট। তারপর প্রায় একমিনিট অসহায় ভাবে সেই খুদে লিফটের গেট থেকে মাঝ আকাশে ঝুলতে থাকলো। এমার্জেন্সি অ্যালার্মে যখন লিফটম্যানের কাছে বার্তা গেল; ততক্ষণে প্রায় কেঁদে ভাসানোর মতো অবস্থা সেই খুদের। তবে নিরাপদে সেই খুদেকে বার করা গিয়েছে; সেই খবর জেনেই আশ্বস্ত নেটিজেনরা। সেই খুদের অসহায় অবস্থা বিমর্ষ করেছে নেটিজেনদের। ভিডিওর কমেন্টে তেমনটাই ইঙ্গিত।

জানা গেছে, হুুবেই প্রদেশে তিনজনকে বাচ্চাকে নিয়ে ওই লিফটে উঠছিলেন তাঁদের ন্যানি। প্রত্যেক খুদের হাতের সঙ্গে লাগানো লোহার রিবন। কোনও ভাবে সেই খুদে ওই লিফটে উঠতে পারলেও; বাকিরা বাইরে থেকে গিয়েছিল। সেই ভাবেই লিফট নিচে নামতে শুরু করে। এদিকে সঙ্গে ন্যানিকে না দেখে; সেই খুদে লিফট আটকানোর চেষ্টা করলে; সেই লোহার রিবন আটকে যায় দরজায়। এবার চলন্ত লিফট টানতে শুরু করে সেই রিবন। তাতেই মাটি থেকে কয়েকফুট ওপরে উঠে যায় সেই খুদে। 

পিপলস ডেইলি সূত্রে খবর; অত্যন্ত বুদ্ধিমান সেই খুদে। বিপদে পড়েছে এটা বুঝে কোনওরকম লাফালাফি করেনি সে। তাই বড় বিপদের হাত থেকে রক্ষা পেয়েছে। লিফট থামলে মেনটেনেন্স টিম ও লিফটম্যানরা উদ্ধার করে সেই খুদেকে।

সেই টুইটে পিপলস ডেইলি লিখেছে; এই ভিডিওটা দেখুন আর অনুগ্রহ করে নিজেদের সন্তানকে চোখে চোখে রাখুন দেখুন পিপলস ডেইলির সেই টুইট:
 

জানা গিয়েছে; শেয়ারের কয়েক ঘণ্টার মধ্যে প্রায় পাঁচ হাজার ভিউজ আর ১১ হাজার শেয়ার পেয়েছে সেই ভিডিও।

এদিকে; এই ভিডিও দেখে নেটিজেনদের মন্তব্য: ভগবানকে ধন্যবাদ। ওকে নিরাপদে উদ্ধার করা গেছে। একজন লিখেছেন; কী ভয়াবহ দেখা যায় না।

Click for more trending news