This Article is From Jul 02, 2019

ব্রিজ থেকে নদীতে গায়েব হচ্ছে একের পর এক গাড়ি? ভাইরাল ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের

অপটিক্যাল ইলিউশন খুবই পরিচিত সোশ্যাল মিডিয়ায়। এবং দারুণ জনপ্রিয়ও। তবে হালের একটি ইলিউশন দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

ব্রিজ থেকে নদীতে গায়েব হচ্ছে একের পর এক গাড়ি? ভাইরাল ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের

ভিডিও দেখাচ্ছে ব্রিজের ওপর থেকে অদৃশ্য হয়ে যাচ্ছে ট্র্যাফিক

অপটিক্যাল ইলিউশন (Optical illusion) খুবই পরিচিত সোশ্যাল মিডিয়ায়। এবং দারুণ জনপ্রিয়ও। তবে হালের একটি ইলিউশন দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। সোশ্যাল মিডিয়া পোস্ট করা ওই ভিডিওয় দেখা যাচ্ছে, ব্রিজের (bridge) ওপর দিয়ে গাড়িগুলো যেতে যেতে ঝাঁপ দিচ্ছে নদীতে। কিন্তু তারপর তাদের আর কোথাও দেখা যাচ্ছে না (disappear)! কোথায় যাচ্ছে তারা? এই প্রশ্নেই আপাতত তোলপাড় নেট দুনিয়া। ছবিটি পোস্ট করেছেন ড্যানিয়েল। তাঁর মাইক্রোব্লগিং ওয়েবসাইটে (microblogging website)। 

ফরেস্ট অফিসারকে তাড়া করল বাঘ! দেখুন সেই ভাইরাল ভিডিও

ভিডিও পোস্ট দেখে দিশেহারা নেটিজেনদের ড্যানিয়েল জানিয়েছেন, "আপনারা ঠিকই দেখছেন। ট্র্যাফিক অদৃশ্য হয়ে যাচ্ছে।"  ইতিমধ্যেই ভিডিওটি দেখা হয়েছে ৬৩ হাজার বার। 

দেখুন সেই ভিডিও:

ভিডিও নিয়ে ইতিমধ্যেই জোকস বানিয়ে ফেলা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ আবার বারমুডা ট্রায়াঙ্গেলের সঙ্গেও মিল পাচ্ছেন।

ব্রিজের কয়েকটি থাম তো আবার মনে করিয়ে দিচ্ছে হ্যারি পটারের জাদুকরী মহাবিশ্বের প্ল্যাটফর্ম ৯-কে। যার তিন চতুর্থাংশ এগিয়ে যায় সামনের দিকে।

অনেকে বলছেন, এই জায়গা থেকেই হয়ত ট্রাফিক মোড় নিচ্ছে অন্য রাস্তায়। 

গোরিলা নাকি কাক? আজব জন্তু দেখে দেখে হতভম্ব নেটিজেনরা!

যদিও বুদ্ধিমানরা ধরে ফেলছেন আসল ব্যাপার। তাঁরা জানিয়েছেন, দেখতে সেতু হলেও আসলে সেটি সেতু নয়, রাস্তা। আর 'নদী' হল গাড়ি পার্কিং লটের ছাদ!

নানা মুনি তো নানা মত দিচ্ছে। আপনার কী মনে হচ্ছে এই ইলিউশন দেখে?

Click for more trending news


.