This Article is From Jun 28, 2019

গোরিলা নাকি কাক? আজব জন্তু দেখে দেখে হতভম্ব নেটিজেনরা!

সত্যিই কি দিনকাল পড়ল! আজকাল কাকও পোজ দিচ্ছে। তাও আবার গোরিলার। আর সেই ক্লিপিংস দেখে থ নেটিজেনরা। এটা গোরিলা? না কাক?

গোরিলা নাকি কাক? আজব জন্তু দেখে দেখে হতভম্ব নেটিজেনরা!

গোরিলা কাকের ভিডিও এখন ভাইরাল

সত্যিই কি দিনকাল পড়ল! আজকাল কাকও (crow) পোজ (posing) দিচ্ছে! তাও আবার গোরিলার (gorilla)! আর সেই ক্লিপিংস দেখে থ নেটিজেনরা। এটা গোরিলা? না কাক? বুঝতে গিয়ে চোখে ধাঁধাঁ লাগছে আরও বেশি করে। আর সব দেখেশুনে মনে হচ্ছে, কাকটা কি সুকুমার রায়ের হাঁসজারু কবিতা পড়েছিল? কবির মতো সেও তাই ব্যাকরণ না মেলে হাসজারুর বদলে কাকরিলা জাতীয় প্রাণিতে বদলেছে নিজেকে! আপনি এই নিয়ে বসে মাথা ঘামান। ততক্ষণে এই ধাঁধাঁকে ক্যামেরাবন্দি করে নেটপাড়ায় ছেড়ে দিয়েছেন জাপানের নাগোয়ারার কেইটারো সিম্পসন। ছবি বলছে, দুপাশে ডানা ছড়িয়ে এমন ভঙ্গি করেছেন কাকেশ্বর কুচকুচে, যা দেখে মনে হচ্ছে আমাদের পূর্বপুরুষদের কেউ একজন যেন দাঁড়িয়ে রয়েছেন সেখানে! 

ক্যাচ কট কট! বিল্ডিং থেকে পড়ন্ত বাচ্চাকে লুফে নিল কিশোর

এই ভেল্কি দেখিয়ে নতুন নামও পেয়েছে সেই কাক, গোরিলা ক্রো। আপাতত নেটিপাড়া সরগরম এই ক্লিপিংসে।  সংবাদসংস্থাকে জানাতে গিয়ে অকপটে স্বীকার করেছেন সিম্পসন, প্রথম দেখায় তিনিও কাকটিকে গোরিলা ভেবে ভুল করে চমকে গেছিলেন। চমক ভাঙতেই তিনি দেরি না করে ক্যামেরাবন্দি করেন পুরোটা।

দেখুন সেই ঝলক:

সোশ্যাল মিডিয়ায় আসতেই সেই ভিডিওয়ে লাইক, কমেন্ট করেছেন প্রায় হাজার খানেক মানুষ।

ভিডিওটি ওয়াশিংটনের গবেষক কায়েলি সুইফটের কাছে পৌঁছোতেই তাঁর মজার মন্তব্য, কাকটি যথার্থই রসিক এবং তীক্ষ্ণ বুদ্ধির। তাই এত সহজে এত সুন্দর পোজ দিয়েছে।

 ট্যাবলেট চার্জে বসিয়ে ঘুম বছর ১১-র কিশোরের! গদি পুড়ে ছারখার.. তারপর?

আপনি কী নাম দেবেন এই কাকের? কাকরিলা!

Click for more trending news


.