জঙ্গলের রানির এক হুঙ্কারেই ল্যাজ গুটিয়ে পগারপার সিংহ! দেখুন ভাইরাল ভিডিও

যেই না পশুরাজ কাছাকাছি এসেছে ওমনি সিংহীর চরম গর্জন! সিংহীর এমন গর্জন শুনে ঘাবড়ে যায় সিংহ এবং পরিস্থিতি ঠিক ঠাহর না করতে পেরে চুপচাপ কেটেও পড়ে।

জঙ্গলের রানির এক হুঙ্কারেই ল্যাজ গুটিয়ে পগারপার সিংহ! দেখুন ভাইরাল ভিডিও

জঙ্গলের রানির এক হুঙ্কারেই ল্যাজ গুটিয়ে পগারপার সিংহ।

সোশ্যাল মিডিয়ায় পশুপাখির ভিডিও নিয়মিতভাবে ভাইরাল হতে থাকে। ইন্টারনেটে হামেশাই সিংহের বিভিন্ন ভিডিও দেখা যায়, মূলত সিংহের শিকারের ভিডিও, পশুরাজের পরাক্রমের ভিডিওই দেখা যায়। তবে এই বারে সিংহ বনাম সিংহীর লড়াইয়ের ভিডিও ভাইরাল হয়েছে। জঙ্গলের রাজা হলে কী হবে, জঙ্গলের রানির এক হুঙ্কারেই ল্যাজ গুটিয়ে পগারপার সিংহ।

এটি ভিডিওটি গুজরাটের গির অরণ্যের বলেই সূত্রের খবর। ভিডিওতে দেখা গিয়েছে যে দূরে সাফারি জিপ দাঁড়িয়ে রয়েছে সেখানে পর্যটকরাও রয়েছেন। রাস্তার একদম মাঝে সিংহী বসে। যেই না পশুরাজ কাছাকাছি এসেছে ওমনি সিংহীর চরম গর্জন! সিংহীর এমন গর্জন শুনে ঘাবড়ে যায় সিংহ এবং পরিস্থিতি ঠিক ঠাহর না করতে পেরে চুপচাপ কেটেও পড়ে।

এই ভিডিওটি ওয়াইল্ড ইন্ডিয়া শেয়ার করেছে এবং ক্যাপশনে লিখেছে, “গির অরণ্যে তোলা হয়েছে এই ভিডিও। হেডফোন লাগিয়ে অবশ্যই শুনুন।”

দেখুন সেই ভিডিও:

এই ভিডিওটি ২৬ জুলাই শেয়ার করা হয়েছে, এখনও পর্যন্ত ২ লক্ষাধিক মানুষ এই ভিডিও দেখেছেন। ৯ হাজারেরও বেশি লাইক পড়েছে এই ভিডিওতে এবং ২ হাজারের বেশিবার রিটুইট করা হয়েছে এটি।

এই ভিডিওটি ভারতীয় বনবিভাগের আধিকারিক প্রবীণ কাসওয়ানও শেয়ার করেছেন। তিনি ক্যাপশনে লিখেছেন, “আপনি জঙ্গলের রাজা কি না তাতে কিস্যু এসে যায় না। রানির কথাই চলে।”

বহু মানুষ প্রতিক্রিয়াও জানিয়েছেন...

Click for more trending news