This Article is From Apr 02, 2019

উর্দি পরে স্টেজে স্বপ্না চৌধুরীর গানে নাচ দিল্লির মহিলা পুলিশদের, দেখুন ভিডিও

শনিবার ৩০ মার্চ, অল উওম্যান সম্পর্ক সভার (All Women Sampark Sabha) অধীনে দক্ষিণ-পশ্চিম জেলা পুলিশের ‘সুনো সহেলি’ নামক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উর্দি পরে স্টেজে স্বপ্না চৌধুরীর গানে নাচ দিল্লির মহিলা পুলিশদের, দেখুন ভিডিও

স্বপ্না চৌধুরীর হিট গানে কোমর দোলালেন পুলিশ কর্মীরা

সারাক্ষণ আইন আর কানুনের অভিধানে ফেঁসে থাকেন পুলিশ কর্মীরা। তাই হালকা মেজাজে আনন্দ করার সুযোগ পেলে কে না ভালোবাসে! সম্প্রতি ক্যামেরায় ধরা পড়েছে এমনই একটি হালকা আনন্দের মুহূর্ত। হরিয়ানার একটি জনপ্রিয় গানে কোমর দোলালেন দিল্লির মহিলা পুলিশ অফিসাররা (women police officers in Delhi)। স্বপ্না চৌধুরীর (Sapna Choudhary) বিখ্যাত গান ‘তেরি আঁখ্যা কা ইয়ো কাজল' (Teri Aakhya Ka Yo Kajal) গানের তালে তালে উর্দি পরেই নাচতে দেখা গেল ওই পুলিশদের। শনিবার ৩০ মার্চ, অল উওম্যান সম্পর্ক সভার (All Women Sampark Sabha) অধীনে দক্ষিণ-পশ্চিম জেলা পুলিশের ‘সুনো সহেলি' নামক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান চলাকালীন, জনপ্রিয় স্বপ্না চৌধুরীর এই গানটি বেজে উঠতেই কয়েকজন মহিলা পুলিশ মহিলা মঞ্চে গিয়ে নাচতে শুরু করেন। 

দুরন্ত ঘূর্ণি! মালয়েশিয়ার সমুদ্রে জলের টর্নেডোর বীভৎস ভিডিও ভাইরাল

একবার নাচ শুরু হতেই তিন থেকে চারজন পুলিশ থেকে সংখ্যাটা বেড়ে প্রায় মিনি ডান্স পার্টি শুরু হয়ে যায়। নাচতে নাচতেই একজন পুলিশ আইপিএস অফিসার বেনিতা মেরি জাইকারকে (IPS officer Benita Mary Jaiker) টানতে টানতে স্টেজে নিয়ে যায়, নাচতে শুরু করেন তিনিও।

তাঁদের নাচ ভিডিও ব্যাপকভাবে অনলাইন শেয়ার হয়েছে। নীচে দেখুন পুলিশের নাচের ভিডিও:

টুইটারে অনেকেই ভিডিওটির প্রশংসা করেছেন এবং দিল্লি পুলিশেরও প্রশংসা করেছেন।

ডেনিমের অন্তর্বাস বিকোচ্ছে ২১,৮০০ টাকায়, প্রাসঙ্গিকতা নিয়ে প্রশ্ন ঘুরছে টুইটারে

অভিনেত্রী এবং নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী বিগ বসে আসার পরেই খ্যাতি অর্জন করেন। ২০১৮ সালে, তিনি গুগলে সর্বাধিক অনুসন্ধানকারী ব্যক্তিদের মধ্যে ছিলেন।

Click for more trending news