Video: তাজ্জব চুরি! দোকানে চুরি করতে গিয়ে সন্তানকেই ভুলে ফেলে রেখে গেলেন মা!

দু’জন মহিলা মিলে দোকানের একজন কর্মচারীকে ভুলিয়ে ভালিয়ে রাখে। সেইসময় তৃতীয় একজন চোর স্ট্রোলার ধরে বেরিয়ে যান।

Video: তাজ্জব চুরি! দোকানে চুরি করতে গিয়ে সন্তানকেই ভুলে ফেলে রেখে গেলেন মা!

ফুটেজে দেখা যাচ্ছে যে, ওই মহিলা স্ট্রোলারটি তুলছেন এবং ধীরেসুস্থে বেরিয়েও যাচ্ছেন

দোকানে ক্রেতার বেশে ঢুকে চুরি নয়া ঘটনা নয়। কিন্তু এক মায়ের চুরি করতে গিয়ে তাজ্জব কাণ্ড ঘটিয়ে ফেলা এমন চুরিকেই অন্য মাত্রা দিয়েছে। একটি দোকান থেকে তিন মহিলার স্ট্রোলার চুরি করার ঘটনা সিসিটিভিতে ধরা পড়ে। কিন্তু, তাদের চুরির চেষ্টা ব্যর্থ হয় তাঁদেরই একজনের ভুলোমনের দোষে। ভুলো মন অনেকেরই, তাবলে নিজের সন্তানকে দোকানে ফেলে চুরি করে পালাবেন কেউ! নিউ জার্সির ওই দোকানের ঘটনাটি আসলে এমনই। তিন মহিলার একজন চুরি করে পালাতে গিয়ে দোকানের ভেতরেই ভিতরে তাঁর সন্তানকে ভুলে ফেলে চলে আসেন। ফক্স নিউজ জানিয়েছে, শুক্রবার মিডলটাউনের বাম্বি বেবিতে এই মহিলারা কেনাকাটা করতে ঢোকেন। 

পার্টি চলাকালীন এক ব্যক্তির হাত কামড়ে দিল Fidel Castro-র পোষা কুমির!

দু'জন মহিলা মিলে দোকানের একজন কর্মচারীকে ভুলিয়ে ভালিয়ে রাখে। সেইসময় তৃতীয় একজন চোর স্ট্রোলার ধরে বেরিয়ে যান। বাম্বি বেবির শেয়ার করা নজরদারি ফুটেজে দেখা যাচ্ছে যে, ওই মহিলা স্ট্রোলারটি তুলছেন এবং ধীরেসুস্থে বেরিয়েও যাচ্ছেন। দোকান থেকে তিনি বেরিয়ে যান ঠিকই তবে ভুলেই যান ওই দোকানেই নিজের সন্তানকে ফেলে এসেছেন তিনি। ফেসবুকে ভিডিওটি শেয়ার করার সময় বাম্বি বেবি চুরিটিকে “অবাস্তব” বলেই ক্যাপশন দিয়েছে:

সিবিএস নিউজ জানাচ্ছে, অন্তত ছয় মিনিট পরে তিন মহিলার মধ্যে একজন সন্তানকে খুঁজতে ফিরে আসেন।

সিবিএস নিউজকে দোকানের মালিক এনিলিও ওরটেগা বলেন, “আমি তো বুঝতেই পারছি না স্ট্রোলার চুরি করতে গিয়ে কী করে কেউ নিজের বাচ্চাকে ফেলে যেতে পারে! সন্তানকে দোকানে রেখে বেমালুম ভুলেই যাবে তাঁর কথা!”

 TikTok Top 10: রণভীরের জীবন থেকে দীপিকাকে মুছে দিতে পারবে এই মেয়ে? দেখুন ভিডিও

তিনি আরও বলেন, “আপনার যদি জীবনধারণের জন্য চুরি করার দরকার পড়ে থাকে তবে তা আপনার ব্যক্তিগত সমস্যা। কিন্তু নিজের সন্তানকে দোকানে নিয়ে এসে ফেলেছেন, এবং তারপরে হুঁশ নেই, চুরিটাই বড় বিষয় হয়ে দাঁড়াল, সেটা আমাকে ভাবাচ্ছে!”

পুলিশ তিন মহিলার মধ্যে দু'জনকে সনাক্ত করতে সক্ষম হয়েছে। তাদের বিরুদ্ধে দোকানপাট লুঠ ও ষড়যন্ত্রের অভিযোগ আনা হয়েছে।

Click for more trending news