সন্তানের লিঙ্গ নির্ধারণে জলহস্তীর ব্যবহার, দম্পতির স্টান্টে বিরক্ত নেট দুনিয়া

Viral Video: ইতিমধ্যেই ৮ মিলিয়ন মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন, এবং প্রতি মুহূর্তেই বাড়ছে এই সংখ্যাটি

সন্তানের লিঙ্গ নির্ধারণে জলহস্তীর ব্যবহার, দম্পতির স্টান্টে বিরক্ত নেট দুনিয়া

Hippo Gender Reveal: লিঙ্গ নির্ণয় স্টান্টের জন্যে একটি জলহস্তীকে ব্যবহার করলেন এক দম্পতি, যা দেখে রাগে ফুঁসে উঠল নেট দুনিয়া

কিছুদিনের মধ্যেই বাবা-মা হতে চলেছেন এক দম্পতি, তার আগে নিজেদের সন্তানের লিঙ্গ নির্ধারণে এমন কাণ্ড ঘটিয়ে বসলেন তাঁরা যা নিয়ে উত্তাল হল নেট দুনিয়া। একটি জলহস্তীর (Hippo) মুখে জোর করে জেলি ভরা আস্ত তরমুজ ঢুকিয়ে দিচ্ছেন জোনাথন এবং ব্রিজেট জোসেফ, আর তাঁদের এই ক্লিপটি অনলাইনে ভাইরাল হয়েছে। এটা নাকি নিজেদের ভাবী সন্তানের লিঙ্গ নির্ণয় (Hippo Gender Reveal) প্রক্রিয়ার অংশ ছিল, দাবি তাঁদের। ওই ভিডিওটি (Viral Video) ইতিমধ্যেই ৮ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন, এবং প্রতি মুহূর্তেই বাড়ছে এই সংখ্যাটি। হিপ্পোটি ওই তরমুজের উপর কামড় দেওয়ার সঙ্গে সঙ্গে নীল জেলি বেরিয়ে আসে, আর আনন্দে মেতে ওঠেন ওই দম্পতি, কেননা এটা নাকি তাঁদের ছেলে হওয়ার ইঙ্গিত দিয়েছে। ফক্স নিউজের মতে, এই স্টান্টটি সিডার ক্রিকের রাজধানী টেক্সাস চিড়িয়াখানায় করা হয়েছিল এবং ভিডিওটি শনিবার টিকটকে পোস্ট করা হয়। তারপরেই হু হু করে বাড়তে থাকে তার ভিউয়ার সংখ্যা।

পরে চলচ্চিত্র নির্মাতা আনা ব্রেটন ভিডিওটি টুইটারে শেয়ার করেন, যেখানে এটি দেখেছেন লক্ষ লক্ষ মানুষ এবং একাধিক বিরক্তিসূচক মন্তব্যও রয়েছে ওই স্টান্টের সম্বন্ধে।

দেখে নিন সেই বিতর্কিত ভিডিও:

ভিডিওটিতে অসংখ্য ক্ষুব্ধ মন্তব্য রয়েছে। কেউ কেউ জিজ্ঞাসা করেন যে ওই দম্পতি জলহস্তীকে খাবারে ব্যবহৃত রঙই দিয়েছেন কি না। আবার অনেকে ভিডিওতে দেখতে পাওয়া ব্যক্তিকে কটুক্তি করেছেন এই জন্যে যে নীল জেলি বের হওয়ায় এটি পুত্র সন্তানের ইঙ্গিত জেনে তিনি বলেছিলেন "ঈশ্বরকে ধন্যবাদ"।

এরপরেই একটি টুইটে মিসেস ব্রেটন ব্রিজেট জোসেফের হয়ে একটি বিবৃতি শেয়ার করেন যেখানে তিনি ব্যাখ্যা করেন যে তিনি এবং তাঁর স্বামী নিজেদের একটি কন্যা সন্তানের পরে একটি পুত্র সন্তানের প্রত্যাশা করছিলেন এবং তিনি একথাও বলেন যে ওই হিপ্পোটিকে, তরমুজের ভিতরে জৈব-জেল ভরে খাওয়ানো হয়েছিল যা ওই প্রাণীটির পক্ষে"নিরাপদ" ছিল।

মা হওয়ার পর বাড়তি ওজন কমালেন সানিয়া মির্জা, দেখুন টেনিস সুন্দরীর ভিডিও

"এই ট্রিট পেয়ে ট্যাঙ্ক নামের ওই হিপ্পোটি আমাদের থেকেও খুশি হয়েছিল। ও আমাদের কাছে এসে ডানদিকে ঘুরে মুখ খুলে দাঁড়িয়েছিন" লেখেন তিনি।

ট্যাঙ্ক হিপ্পো কেবল সেরা খাবারই খায়, তাই তরমুজ থেকে বেরিয়ে আসা নীল জেলটি একটি জৈব নীল জেলই ছিল, চিড়িয়াখানার নির্দেশক মাইকেল হিকস টাইমকে জানিয়েছেন একথা।

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পিছলে গেলেন ব্যক্তি, আরপিএফের তৎপরতায় মৃত্যুর মুখ থেকে রক্ষা! দেখুন ভিডিও

জুলাই মাসে, অস্ট্রেলিয়ায় লিঙ্গ নির্ধারণে একটি মারাত্মক স্টান্ট করা হয়। সেখানে ভাবী সন্তানের লিঙ্গ জানতে একটি গাড়িকে আগুন দিয়ে জ্বালিয়ে দেওয়া হয়েছিল।

দেখুন ভিডিও:

Click for more trending news


More News