This Article is From Jul 31, 2019

উন্নাওয়ের নিগৃহীতার গাড়ি দুর্ঘটনায় ৭ নং অভিযুক্ত এক বিজেপি নেতা

রণবেন্দ্র সিং ফতেপুর জেলার যে আসন থেকে জিতে বিজেপি বিধায়ক হয়েছেন সেই একই জায়গার বাসিন্দা  ঘাতক লরির (Unnao Rape Case Accident) মালিক ও চালক।

উন্নাওয়ের নিগৃহীতার গাড়ি দুর্ঘটনায় ৭ নং অভিযুক্ত এক বিজেপি নেতা

উন্নাওয়ের নিগৃহীতার গাড়ি দুর্ঘটনার এফআইআরে নাম বিজেপি নেতা অরুণ সিংয়ের (বাঁদিক থেকে দ্বিতীয়)

লখনউ:

উন্নাও কাণ্ডে (Unnao Rape Case) ফের বিজেপি যোগ। রবিবার উন্নাও ধর্ষণ কাণ্ডের নিগৃহীতার গাড়িকে ধাক্কা মারে একটি দ্রুতগামী লরি। ওই দুর্ঘটনায় (Unnao Rape Case Accident) গুরুতর আহত হন নিগৃহীতা, তবে প্রাণে বেঁচে যান তিনি। তবে মৃত্যু হয় ওই গাড়িতে থাকা নিগৃহীতার দুই আত্মীয়ার। জানা গেছে, যে লরিটি তাঁদের গাড়িকে ধাক্কা মারে সেটির নাম্বার প্লেট কালো কালি দিয়ে ঢাকা ছিল। দুর্ঘটনার পরপরই এর নেপথ্যে রয়েছে উন্নাও ধর্ষণ কাণ্ডে অভিযুক্ত বিজেপি বিধায়ক কুলদীপ সেঙ্গারের (Kuldeep Sengar) হাত এমন অভিযোগ করে নিগৃহীতার পরিবার। ঘটনার পেছনে রহস্যের গন্ধ মেলে। এরপরেই এই দুর্ঘটনার তদন্তে নামে সিবিআই। গাড়ি দুর্ঘটনায় উন্নাও ধর্ষণকাণ্ডের নিগৃহীতা প্রাণে বেঁচে যাওয়ার পর ওই দুর্ঘটনার পেছনে ধর্ষণে অভিযুক্ত বিজেপি বিধায়ক কুলদীপ সেঙ্গারের হাত রয়েছে বলে অভিযোগ করে এফআইআর করেন নিগৃহীতার কাকা। বর্তমানে ওই বিজেপি বিধায়ক জেলে রয়েছেন। পাশাপাশি ওই এফআইআরে রয়েছে আরও এক বিজেপি (BJP) নেতার (Arun Singh) নাম।

দুর্ঘটনার পিছনে হাত অভিযুক্ত বিজেপি নেতার; দাবি উন্নাও ধর্ষণ কাণ্ডের নিগৃহীতার মায়ের

এফআইআরের ৭ নং অভিযুক্ত হিসাবে নাম রয়েছে উন্নাওয়ের বিজেপি ব্লক সভাপতি অরুণ সিংয়ের (Arun Singh) নাম। জানা গেছে, অভিযুক্ত (Unnao Rape Case) বিজেপি বিধায়ক কুলদীপ সেঙ্গারের ঘনিষ্ঠ ওই বিজেপি নেতা।

২০১৯-এর লোকসভা নির্বাচনের প্রচার চলাকালীন ফটো ও ভিডিওতে দেখা যায় এফআইআরের ৭ নং অভিযুক্ত অরুণ সিং (Arun Singh) একই মঞ্চে দাঁড়িয়ে আছেন বিজেপি সভাপতি অমিত শাহ এবং উন্নাওয়ের বিজেপি সাংসদ সাক্ষী মহারাজের সঙ্গে।

উত্তরপ্রদেশের  যোগী আদিত্যনাথের নেতৃত্বাধীন বিজেপি (BJP) সরকারের কৃষি, কৃষিক্ষেত্রের শিক্ষা এবং গবেষণা দফতরের রণভেন্দ্র প্রতাপ সিং ওরফে "ধুন্নি ভাইয়া" -র জামাই হলেন অভিযুক্ত বিজেপি নেতা অরুণ সিং (Arun Singh) ।

0heb3pko

রণবেন্দ্র সিং ফতেপুর জেলার যে আসন থেকে জিতে বিজেপি বিধায়ক হয়েছেন সেই একই জায়গার বাসিন্দা  ঘাতক লরির (Unnao Rape Case Accident) মালিক ও চালক। তবে এখনও পর্যন্ত রণবেন্দ্র সিংয়ের সঙ্গে ওই দুজনের যোগসাজশের কোনও প্রমাণ মেলেনি।

এফআইআরে বলা হয়েছে, অরুণ সিং (Arun Singh) ও তাঁর সহযোগীরা বারবার নিগৃহীতার পরিবারকে কুলদীপ সেঙ্গারের (Kuldeep Sengar) উপর থেকে অভিযোগ প্রত্যাহারের জন্যে চাপ সৃষ্টি করছিল।

"ঘটনার তদন্ত শুরু করেছে সিবিআই। তদন্তের পর সব স্পষ্ট হয়ে যাবে। উনি (Arun Singh) আমার আত্মীয় ঠিকই, কিন্তু এটা তো কোনও অপরাধ নয়", বলেন যোগী মন্ত্রিসভার মন্ত্রী রণবেন্দ্র সিং।

জানা গেছে, গত ১২ জুলাই, উন্নাও ধর্ষণ কাণ্ডে (Unnao Rape Case) নিগৃহীতার পরিবার দেশের প্রধান বিচারপতি রঞ্জন গগৈকে চিঠি লিখে তাঁদের লাগাতার যে হুমকি দেওয়া হচ্ছে সে কথা জানান।

.