This Article is From May 28, 2020

এই ছবিতে লুকিয়ে রয়েছে এক ঘাতক! দেখুন তো খুঁজে পান কিনা?

ছবিতে দেখা যাচ্ছে, হরিণটি দূরে কিছু দেখার চেষ্টা করছে। তার চারপাশে জঙ্গলের বাতাবরণ। দেখুন তো ছবিটি দেখে আপনি খুঁজে পান কিনা অন্তরালে থাকা ঘাতককে।

এই ছবিতে লুকিয়ে রয়েছে এক ঘাতক! দেখুন তো খুঁজে পান কিনা?

কত তাড়াতাড়ি আপনি খুঁজে বের করতে পারবেন শিকারীকে?

টুইটারে (Twitter) অনেক সময়ই এমন সব ছবির দেখা মেলে যাতে মগজের পুষ্টি হয়। ঠিক তেমনই এক ছবি শেয়ার করলেন ভারতীয় বন বিভাগের আধিকারিক রমেশ বিষ্ণোই। সেই ছবির মাধ্যমে তিনি ছুড়ে দিলেন চ্যা‌লেঞ্জ। গত রাতে তিনি জঙ্গলের মধ্যে এই হরিণের (Deer) ছবি শেয়ার করলেন। সেই সঙ্গে জানিয়ে দিলেন, এই ছবিতেই লুকিয়ে থাকতে দেখা যাচ্ছে এক ‘ঘাতক'-কে। তিনি নেটিজেনদের আমন্ত্রণ জানান, ছবির মধ্যে থেকে সেই ঘাতককে খুঁজে বেরার। ছবিতে দেখা যাচ্ছে, হরিণটি দূরে কিছু দেখার চেষ্টা করছে। তার চারপাশে জঙ্গলের বাতাবরণ। দেখুন তো ছবিটি দেখে আপনি খুঁজে পান কিনা অন্তরালে থাকা ঘাতককে।

এ যেন আপনার আমার ঘরের গল্প! পশুরাজের তর্জন গর্জন এক ধমকে থামালেন রানি সিংহী

বুধবার রাতে ছবিটি শেয়ার হওয়ার পর থেকে এরই মধ্যে ছবিটিতে পড়েছে ৩০০ লাইক। ছবি দেখে অনেকেই চিহ্নিত করতে পেরেছেন লুকিয়ে থাকা ঘাতককে।

যেন তুচ্ছ দড়ি! বিরাট গোখরোর সঙ্গে এ কী করলেন দুঃসাহসী বৃদ্ধা? দেখুন ভিডিও

কেউ কেউ আবার ভেবেছেন এটা বোধহয় কোনও সাপ, যে ক্যামোফ্লেজে রয়েছে।

আপনি কি এখনও খুঁজে পাননি? তাহলে আপনার জন্য সূত্র রইল:

আপনি যদি তারপরও খুঁজে না পেয়ে থাকেন, তাহলে জানিয়ে দেওয়া যাক উত্তরটা। ছবির বাঁদিকে তাকালেই আপনি খুঁজে পাবেন বাঘটিকে। সম্ভবত সে তার শিকারের উপরে লাফিয়ে পড়ার জন্য সঠিক মুহূর্তটির অপেক্ষায়।

কেবল এই ছবিটিই নয়, দেশব্যাপী লকডাউনের সময় এমনই নানা ধাঁধার ছবি সামনে এসেছে। #LockdownPuzzles সহ অনেকেই নানা ধাঁধার ছবি শেয়ার করেছেন। এর আগে একটি মেছো বিড়ালের লুক্কায়িত ছবিও নেটিজেনদের চমকে দিয়েছিল।

Click for more trending news


.