This Article is From May 26, 2020

যেন তুচ্ছ দড়ি! বিরাট গোখরোর সঙ্গে এ কী করলেন দুঃসাহসী বৃদ্ধা? দেখুন ভিডিও

মঙ্গলবার সকালে সেটি শেয়ার করেছেন ভারতীয় বন বিভাগের আধিকারিক সুশান্ত নন্দ। তিনি জানিয়েছেন ভিডিওর সাপটি গোখরো— সাক্ষাৎ মৃত্যু!

যেন তুচ্ছ দড়ি! বিরাট গোখরোর সঙ্গে এ কী করলেন দুঃসাহসী বৃদ্ধা? দেখুন ভিডিও

সাপটিকে অনায়াসে ছুড়ে ফেলে দিতে দেখা গিয়েছে বৃদ্ধাকে।

এই ভিডিও (Cobra Video) দেখলে প্রচলিত প্রবাদকে বদলে বলতে ইচ্ছা করবে সর্পতে রজ্জুভ্রম। কিন্তু সম্প্রতি ভাইরাল (Viral Video) হওয়া এই ভিডিওয় যে বৃদ্ধাকে দেখা যাচ্ছে তিনি কিন্তু কোনও ভ্রমের শিকার নন। এক অতিকায় গোখরোকে (Cobra) অবলীলায় টেনে এনে ছুড়ে ফেলতে দেখা গেল তাঁকে। যেন সেটা সাধারণ একটা দড়ির টুকরো। ভিডিও ছড়িয়ে পড়েছে অনলাইনে। নেটিজেনরা থমকে যাচ্ছেন বৃদ্ধার অনায়াস ভঙ্গি দেখে। মঙ্গলবার সকালে সেটি শেয়ার করেছেন ভারতীয় বন বিভাগের আধিকারিক সুশান্ত নন্দ। তিনি জানিয়েছেন ভিডিওর সাপটি গোখরো— সাক্ষাৎ মৃত্যু! ভিডিওটিতে দেখা যাচ্ছে, বৃদ্ধা সাপটি নিয়ে হাঁটছেন। একহাতে ধরা রয়েছে সেটি। সেটিকে টেনে নিয়ে চলেছেন তিনি। একটি বাড়ির উঠোন পেরিয়ে এসে ফাঁকা জায়গায় পৌঁছে তারপর তিনি সেটি ছুড়ে ফেলে দিলেন দূরে।

ভিডিওটি শেয়ার করে সুশান্ত নন্দ লেখেন, ‘‘ঠাকুমা, গোখরোর সঙ্গে এমনটা কেউ করে না।'' দেখে নিন ভিডিওটি:

মঙ্গলবার সকালে ভিডিওটি শেয়ার হওয়ার পর এরই মধ্যে সেটি দেখে ফেলা হয়েছে ৭,০০০ বার। সেই সঙ্গে নানা চমকিত মন্তব্যও জমা পড়েছে কমেন্ট বিভাগে। অনেকেই বৃদ্ধার দুঃসাহসের তারিফ করেছেন। কেউ কেউ খুঁজে বের করার চেষ্টা করেছেন, ভিডিওটি কোন রাজ্যের। বেশির ভাগেরই মত, এটি গুজরাতের কোনও গ্রামের দৃশ্য।

ভিডিওটি অবশ্য দু'দিন আগেই ‘রেডিট'-এ শেয়ার হয়েছিল। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে সেটি। কেবল এই ভিডিওই নয়, সম্প্রতি এক ব্যক্তির শঙ্খচূড় সাপকে স্নান করানোর ভিডিও-ও ভাইরাল হয়েছে

Click for more trending news


.