This Article is From May 25, 2020

অতিকায় শঙ্খচূড়কে স্নান করাচ্ছেন যুবক! গা শিরশিরে ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

ভিডিওটি শেয়ার করার সময় সুশান্ত নন্দ লেখেন, ‘‘বিপজ্জনক হয়ে উঠতে পারে। দয়া করে কেউ চেষ্টা করতে যাবেন না।’’

অতিকায় শঙ্খচূড়কে স্নান করাচ্ছেন যুবক! গা শিরশিরে ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

ভাইরাল হওয়া ভিডিও দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা।

এককথায় রোমাঞ্চকর। অতিকায় শঙ্খচূড় সাপকে (King Cobra) স্নান (Bathing) করাচ্ছেন‌ এক যুবক। এমনই এক ভিডিও শেয়ার করেছেন ভারতীয় বন বিভাগের আধিকারিক সুশান্ত নন্দ। টুইটারে তিনি ভিডিওটি শেয়ার করেছেন। ভাইরাল ভিডিওটিতে (Viral Video) দেখা যাচ্ছে, একটি বালতি থেকে ওই যুবক সাপের মাথায় জল ঢালছেন। সাপটিও চুপ করে বসে রয়েছে। কোনও রকম আপত্তি করতে দেখা যাচ্ছে না তাকে। ভিডিওতে সাপের সামনে ওই যুবকের ভঙ্গি দেখে বোঝা যাচ্ছে, তিনি রীতিমতো প্রশিক্ষণপ্রাপ্ত। এক বালতি জলে স্নান করানোর পর আরও এক বালতি জল এনে তাঁকে ঢালতে দেখা যায় সাপটির মাথায়। এক্ষেত্রেও সাপটিকে কোনও রকম আপত্তি করতে দেখা যায়নি।

ভিডিওটি শেয়ার করার সময় সুশান্ত নন্দ লেখেন, ‘‘বিপজ্জনক হয়ে উঠতে পারে। দয়া করে কেউ চেষ্টা করতে যাবেন না।'' সকলকে তিনি অনুরোধ জানিয়েছেন, কেউ যেন ঝুঁকি নিয়ে এমন কাজ করতে না যান।

দেখে নিন সেই ভিডিও:

৫১ সেকেন্ডের ভিডিওটি টুইটারে ভাইরাল হয়েছে। ৭৩,০০০ বারেরও বেশি দেখা হয়েছে ভিডিওটি। জমা পড়েছে নানা কমেন্ট। বেশির ভাগ কমেন্টেই ওই যুবকটির দক্ষতার প্রশংসা করতে দেখা গিয়েছে নেটিজেনদের। কেউ কেউ ওই ভিডিওর যুবকটিকে বন্যজীবন সংরক্ষণবিদ ও সর্প বিশেষজ্ঞ ভাভা সুরেশ হিসেবে চিহ্নিত করেছেন।

পাশাপাশি অনেকেই অবাক হয়েছেন তাঁর সাহস ও অতুলনীয় অকুতোভয় মানসিকতার পরিচয় পেয়ে।

বিশ্বের অন্যতম দীর্ঘ সাপ শঙ্খচূড়। এদের পদ্মগোখরোও বলে। এই সাপ খাড়া দাঁড়িয়ে পড়ে কোনও পূর্ণবয়স্ক মানুষের চোখে ছোবল মারতে পারতে পারে! এক ছোবলে এরা যে পরিমাণ নিউরোটক্সিন নিঃসরণ করতে পারে তা ২০ জন মানুষকে হত্যা করার পক্ষে যথেষ্ট।

ভিডিওটি দেখে আপনার কেমন লাগল? কমেন্ট বিভাগে আমাদের জানাতে পারেন।

Click for more trending news


.