This Article is From May 25, 2020

কীভাবে শুরু হয়েছিল সচিন অঞ্জলির প্রেম? কোনও সিনেমার চেয়ে কম নয়

১৯৯৪ সালে আংটি বদল পর্ব শেষ হয় নিউজিল্যান্ডে, তার এক বছর বাদে ১৯৯৫ সালের ২৫  মে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা, বিয়ের আসর বসেছিল মুম্বইতে

কীভাবে শুরু হয়েছিল সচিন অঞ্জলির প্রেম? কোনও সিনেমার চেয়ে কম নয়

সচিন অঞ্জলির প্রেম কাহিনী

হাইলাইটস

  • ১৯৯৫ সালের ২৫ মে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা
  • ৫ বছরের প্রেমের পর বিয়ে
  • অঞ্জলিকেই তাঁর পরিবারের সামনে বিয়ের কথা বলতে হয়েছিল

২৫ টা বছর কাটিয়ে দিলেন একে অপরের হাত ধরে। ২৫ মে ছিল সচিন ও অঞ্জলির বিবাহবার্ষিকী। তবে এই বিবাহের নেপথ্যে যে ঘটনা আছে তা কোনও সিনেমার তুলনায় কম নয়। ৯০-এর দশকে ভারতীয় ক্রিকেটে পা রাখনে সচিন তেন্ডুলকর, তারপর মাস্টার ব্লাস্টার হতে খুব বেশি সময় ব্যয় করেননি তিনি। সেই সময়তেই সচিনের সঙ্গে সাক্ষাৎ হয় তাঁর স্ত্রী অঞ্জলির।১৯৯০ সালে এক বিমান বন্দরে প্রথম দেখেন অঞ্জলিকে, আর প্রথম দেখাতেই প্রেম। এক সাক্ষাৎকারে এই কথা গুলি জানিয়েছিলেন তিনি।অঞ্জলি জানান, তিনি তাঁর মাকে রিসিভ করতে বিমানবন্দরে গিয়েছিলেন। বিমানবন্দরে অপেক্ষা করার সময়তেই তাঁর চোখ পড়ে সচিনের ওপর, সচিন তখন ইংল্যান্ড সফর সেরে দেশে ফিরছিলেন। সেই সময় অঞ্জলির সঙ্গে ছিলেন তাঁর এক বন্ধু, তিনিই তাঁকে বলেছিলেন, এই খেলোয়াড়ই ইংল্যান্ডে মাঠে একশত রান করেছেন। কতটা শোনা মাত্রই সচিনের অটোগ্রাফ নেওয়ার জন্য তাঁর পিছনে ছোটেন অঞ্জলি। সচিনের সঙ্গে দেখা হওয়ার আনন্দে অঞ্জলি সেদিন তাঁর মেক রিসিভ করতেই ভুলে গেছিলেন। এরপর সেই বন্ধুর সাহায্যে সচিনের ফোন নম্বর যোগাড় করতে সক্ষম হন অঞ্জলি, কথা শুরু হয় তাঁদের মধ্যে, আর সেখান থেকে সম্পর্কের সূচনা।  

প্রথমবার সচিনের সঙ্গে দেখা করতে সাংবাদিক সেজে বাড়ি পৌঁছে গিয়েছিলেন: 

সচিনের সঙ্গে দেখা করার জন্য সাংবাদিক সেজে তাঁর বাড়িতে গিয়েছিলেন অঞ্জলি।বাড়িতে গিয়ে যখন সচিনকে তিনি চকলেট দেন, তখন তা দেখে ফেলেন সচিনের মা। তখন তিনি সরাসরি অঞ্জলিকে প্রশ্ন করেছিলেন, তুমি কি সত্যিই সাংবাদিক? প্রেম চলাকালীন তাঁরা দুজনে মিলে একটা সিনেমা দেখেছিলেন, যার নাম 'রোজা'। আসলে সেই সময় সচিনের জনপ্রিয়তা এতটাই বেড়ে গেছিল যে, তাঁর এক বাড়ি থেকে বেড়ানোটা অসম্ভব ছিল।অঞ্জলির ইচ্ছাপূরণ করতে আত্মগোপন করে সিনেমা দেখতে আস্তে হয়েছিল সচিনকে। কিন্তু ইন্টারভেলের সময় আশেপাশের দর্শকরা সচিনকে চিনে ফেলে, যার ফলে মাঝপথেই প্রেক্ষাগৃহ ছেড়ে বেরিয়ে যেতে হয় তাঁকে।  

৫ বছরের প্রেমের পর বিয়ে:

৫ বছর ধরে চলে সচিন অঞ্জলির প্রেম। আসলে সচিন ছিলেন খুবই লাজুক প্রকৃতির, যার ফলে কিছুতেই বাড়িতে বিয়ের কথা বলতে পাচ্ছিলেন না।তখন তিনি অঞ্জলিকে সেই দায়িত্ব দেন, আগে অঞ্জলিকেই তাঁর পরিবারের সামনে বিয়ের কথা বলতে হয়েছিল।১৯৯৪ সালে আংটি বদল পর্ব শেষ হয় নিউজিল্যান্ডে, তার এক বছর বাদে ১৯৯৫ সালের ২৫  মে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা, বিয়ের আসর বসেছিল মুম্বইতে। সেই সময় তাঁদের বিয়ে যাতে সরাসরি সম্প্রসারণ করা হয় তার জন্য একটি স্থানীয় সংবাদ মাধ্যম সচিনের পরিবারকে ৪০ লক্ষ টাকা দিতে চেয়েছিল।কিন্তু বিয়ের মতো এমন পবিত্র বন্ধনের ক্ষেত্রে ব্যবসায়িক চুক্তি মেনে নিতে পারেননি তেন্ডুলকর পরিবার।   

VIDEO: দেখুন বিরাট কী বলেছেন নিজের কেরিয়ার নিয়ে:

Click for more trending news


.