This Article is From May 27, 2020

এ যেন আপনার আমার ঘরের গল্প! পশুরাজের তর্জন গর্জন এক ধমকে থামালেন রানি সিংহী

Lion-Lioness Fight: আপনি কি কখনও সিংহ এবং সিংহীর লড়াই দেখেছেন? গেরস্তের সংসারের মতো পশুরাজের ঘরেও কিন্তু মাঝেমধ্যেই বাঁধে ঝামেলা, দেখুন ভাইরাল ভিডিও

এ যেন আপনার আমার ঘরের গল্প! পশুরাজের তর্জন গর্জন এক ধমকে থামালেন রানি সিংহী

Viral Video: সিংহীর গর্জনে শান্ত হলেন জঙ্গলের পশুরাজও... ভাইরাল হল সেই ভিডিও

হাইলাইটস

  • সিংহ এবং সিংহীর তর্জন গর্জন দেখলে আপনার গায়ের রোম খাঁড়া হয়ে যাবে
  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল সেই ভিডিও
  • পশুরাজকে এক ধমকে থামিয়ে দিলেন রানি সিংহী

বরাবরই পশুদের ভিডিও জনপ্রিয় (Viral Video) হয় সোশ্যাল মিডিয়ায়। কিন্তু ইদানিং যে ভিডিওটি ভাইরাল হয়েছে তা দেখে একদিকে আপনার শরীরে যেমন শিহরণ জাগবে, তেমনি অন্যদিকে মজাও পাবেন। আচ্ছা আপনি কি কখনও সিংহ (Lion) এবং সিংহীর মধ্যে লড়াইয়ের (Lion-Lioness Fight) কোনও ভিডিও দেখেছেন? দেখেছেন কি, কীভাবে পশুরাজও তার রানির কাছে নতিস্বীকার করে কখনো সখনো। যদি না দেখে থাকেন তবে এই ভিডিওটি আপনাকে দেখতেই হবে।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে জঙ্গলের মাঝখান দিয়ে যে রাস্তা গেছে সেখানে দাঁড়িয়ে বেশ চড়া মেজাজে তর্জন গর্জন করছেন পশুরাজ সিংহ। সেই সময় সেখানে গৃহকর্ত্রী অর্থাৎ সিহীকে দেখতে পেয়ে সেই মেজাজ আরও চড়া হল। যেমনটা আপনার-আমার গেরস্তের ঘরের রোজনামচার মতোই হয়ে থাকে। গল্পের টুইস্ট তো এর পরে। কিছুক্ষণ পশুরাজের হুঙ্কার শুনে জঙ্গলের রানি এবার এমন এক গর্জন করলেন যা শুনে জঙ্গলের রাজাও একেবারে শান্ত হয়ে গেলেন। এই ভিডিওটি শেয়ার করেছেন ভারতীয় বন বিভাগের আধিকারিক সুশান্ত নন্দ। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে একটি সিংহ এবং সিংহী রাস্তার মাঝখানে দাঁড়িয়ে আছে এবং সাফারি জিপগুলি তাদের থেকে কিছুটা দূরত্ব রেখে পিছনেই দাঁড়িয়ে আছে। রাস্তায় মধ্যেই দু'জনের মধ্যে বেশ লড়াই চলছে। অনেকক্ষণ এরকম চলার পর ওস্তাদের মার শেষ রাতের মতো করে সিংহী এমন এক জঙ্গল কাঁপানো হুঙ্কার ছাড়লেন যে মুহূর্তেই পশুরাজের রাগ যেন জলের মতো ঠান্ডা হয়ে গেল। ধীরে ধীরে সরে গিয়ে রাস্তার পাশে শান্তভাবে বসে পড়লেন পশুরাজ এবং সিংহীও কর্তাকে বাগ মানাতে পেরে সন্তুষ্ট চিত্তে তারই পাশে গিয়ে বসে পড়লো।

ভিডিওটি শেয়ার করার সময় সুশান্ত নন্দ নিজেই একটি মজার কথা লেখেন। তিনি লিখেছেন, 'এ যেন  ঘর-ঘর কি কাহানি অর্থাৎ সব ঘরেরই একই গল্প ... প্রবল প্রতাপশালী সিংহকেও নত হতে হয় সিংহীর কাছে।'

দেখুন সেই Video:

তিনি ২৭ মে সকালে এই ভিডিওটি শেয়ার করেন। যেটিএখনও পর্যন্ত ২.৫ হাজার বার দেখা হয়েছে। ২০০ টিরও বেশি লাইক পড়েছে সেটিতে এবং ৪০ বারেরও বেশি রি-টুইট করা হয়েছে। বহু মানুষ টুইটারে ভিডিওটি দেখে নানা প্রতিক্রিয়া দিয়েছেন।

Click for more trending news


.