This Article is From Aug 14, 2020

শ্রীনগরের কাছে নওগামে পুলিশের উপর জঙ্গিহানা, নিহত ২ পুলিশ কর্মী

Terrorist Attack: যে এলাকায় ওই জঙ্গি হামলা হয়েছে সেটি ঘিরে রেখেছে পুলিশ এবং নিরাপত্তাবাহিনীর জওয়ানরা

শ্রীনগরের কাছে নওগামে পুলিশের উপর জঙ্গিহানা, নিহত ২ পুলিশ কর্মী

হাইলাইটস

  • জম্মু ও কাশ্মীরে ফের জঙ্গি হানা
  • শ্রীনগরের নওগামের কাছে পুলিশের টহলদারি দলকে লক্ষ্য করে জঙ্গিদের গুলি
  • মৃত্যু হয়েছে কমপক্ষে ২ পুলিশকর্মীর, আহত আরও কয়েকজন
শ্রীনগর:

ফের উত্তপ্ত হয়ে উঠলো জম্মু ও কাশ্মীর (Jammu And Kashmir)। শ্রীনগরের (Srinagar) কাছে নওগামে (Nowgam) পুলিশের টহলদারি দলকে লক্ষ্য করে গুলি চালালো জঙ্গিরা (Terrorist)। ওই জঙ্গি হানার পর ঘটনাস্থলেই গুরুতর আহত অবস্থায় লুটিয়ে পড়েন ৩ জন পুলিশ কর্মী। তাঁদের আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে মৃত্যু হয় ২ জনের, বাকি একজন অবশ্য চিকিৎসাধীন রয়েছেন। এই হামলার কথা জানিয়ে কাশ্মীর পুলিশের তরফে টুইট করা হয়: "নওগাম বাইপাসের কাছে জঙ্গিরা পুলিশের টহলদারি দলের উপর নির্বিচারে গুলি চালিয়েছে। ঘটনায় ৩ পুলিশ কর্মী গুরুতর আহত হন। তাঁদের চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁদের মধ্যে ২ জনের মৃত্যু হয়। যেখানে ওই হামলা হয়েছে সেই এলাকাটি ঘিরে রাখা হয়েছে।" 

১৫ অগাস্ট উপলক্ষে এমনিতেই গোটা দেশে নিরাপত্তার কড়াকড়ি করা হয়েছে, জম্মু ও কাশ্মীরেও বাড়ানো হয়েছে নজরদারি। কিন্তু তারই মধ্যে এই হামলা চালিয়ে নিজেদের অস্তিত্ব ফের একবার বুঝিয়ে দিলো জঙ্গিরা।

এদিকে আগামিকাল অর্থাৎ ১৫ অগাস্ট স্বাধীনতা দিবসের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে শের-ই-কাশ্মীর ক্রিকেট স্টেডিয়ামে। তাই ওই এলাকার কাছ দিয়ে যাওয়া সমস্ত যানবাহনে তল্লাশি চালানো হচ্ছে।

পুলিশ কর্তারা জানিয়েছেন, সুরক্ষার ক্ষেত্রে যাতে কোনও গাফিলতি না থেকে সেদিকে জোর দেওয়া হচ্ছে। জম্মু ও কাশ্মীরের সব জেলাতেই নিরাপত্তাব্যবস্থা আরও জোরদার করা হয়েছে।