This Article is From Nov 26, 2019

ভিড়ে ঠাসা বিউটি পার্লারে চলছে প্রকাশ্যে হরিণ জবাই! ভাইরাল হল মাংস কাটার ছবি

বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া মরগান টেলর ফেসবুকে সেই অভিজ্ঞতা সম্পর্কে পোস্টও করেছেন। পার্লারে মাংস কাটার একটি ছবিসহ সেই পোস্ট দ্রুত ভাইরাল হয়ে যায়।

ভিড়ে ঠাসা বিউটি পার্লারে চলছে প্রকাশ্যে হরিণ জবাই! ভাইরাল হল মাংস কাটার ছবি

পার্লারের একজন কর্মী মেঝেতে হরিণের লাশ ফেলে রেখে তা থেকে মাংস কাটছেন

বিউটি পার্লারে গিয়ে যদি কসাইখানার গন্ধ পান কেমন হবে সেই অভিজ্ঞতা! পার্লারে রূপচর্চা করাতে গিয়ে সম্প্রতি প্রকাশ্যেই মাংস কাটার দৃশ্য দেখে চমকে উঠেছেন এক গ্রাহক! গত সপ্তাহেই নর্থ ক্যারোলিনা নেইল স্যালোনে (North Carolina nail salon) একজন কলেজ ছাত্রী ম্যানিকিওর করাতে গিয়ে এমনই অদ্ভুত দৃশ্যের সম্মুখীন হয়েছেন। হাই পয়েন্ট বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া মরগান টেলর (Morgan Taylor) ফেসবুকে সেই অভিজ্ঞতা সম্পর্কে পোস্টও করেছেন। পার্লারে মাংস কাটার একটি ছবিসহ সেই পোস্ট দ্রুত ভাইরাল হয়ে যায়। গত বুধবার হাই পয়েন্টের ডায়মন্ড নেইলস স্যালোনে (Diamond Nails salon) তোলা তার ওই ছবিতে দেখা গেছে, পার্লারের একজন কর্মী মেঝেতে হরিণের লাশ ফেলে রেখে তা থেকে মাংস কাটছেন। গ্রাহকভরা পার্লারে মাংস জবাই করছেন ওই কর্মচারী। মরগান টেলর জানিয়েছেন, এই ভয়ানক ঘটনায় তিনি স্তম্ভিত! জীবনেও ওমুখো হবেন না তিনি। 

আরও পড়ুনঃ Viral Video: লায়ন কিং-এর গান গেয়ে ভাইরাল বাবা-মেয়ে! মন জিতছে ধ্রুবজ্যোতি-অনুকৃতির যুগলবন্দি!

“আমি ওখানে বসে আমার নখের পরিচর্যা করাচ্ছিলাম। চোখ তুলে তাকাতেই দেখলাম ওরা একটা কুলার থেকে হরিণের মাংস বের করছে এবং পার্লারের প্রবেশের মুখেই মেঝেতে মাংসটা ফেলে হাতে গ্লাভস ছাড়াই মাংস কাটতে শুরু করেছে,” সংবাদ পোর্টাল ওয়েবসাইট KCCI-কে বলেন মরগান টেলর।

মরগান টেলর আরও বলেন, “আমার পাশেই একটা আস্ত হরিণের মাংস কাটা হচ্ছে! এই দৃশ্য দেখে সত্যিই আমি ওই পার্লারের পরিষ্কার পরিচ্ছনতা সম্পর্কে উদ্বিগ্ন হয়ে পড়ি।” পার্লারের মেঝেতে বিশাল এক হরিণের দেহ রেখে ওই ম্যানিকিওরিস্টের মাংস কাটার ছবি দেখে টেলরের উদ্বেগের সঙ্গে অনেকেই একমত হয়েছেন।

ছবিটি পোস্ট করার পরে ৫০০০-এরও বেশিবার তা শেয়ার করা হয়েছে এবং হাজারে হাজারে মানুষ মন্তব্যও করেছেন।

আরও পড়ুনঃ বিয়েকে সফল করতে চালু হচ্ছে ‘প্রি-ওয়েডিং কোর্স'! ফেল করলেই শাস্তি দেবে সরকার!

এক উদ্বিগ্ন ব্যক্তি মন্তব্য করেছেন, “এটা স্বাস্থ্যবিধি লঙ্ঘন এবং ডায়মন্ড নেইলসের বিরুদ্ধে অভিযোগ জানানো দরকার।” অন্য এক ব্যক্তি আবার লিখেছেন, “একেবারেই নিশ্চিত যে এটা অবৈধ।”

ঘটনাটি সম্পর্কে উত্তর ক্যারোলিনা বোর্ড অফ কসমেটিক আর্টসকে জানিয়েছেন মরগ্যান টেলর। তারা এই ঘটনাটি তদন্ত করছেন।

Click for more trending news


.