This Article is From Nov 26, 2019

Viral Video: লায়ন কিং-এর গান গেয়ে ভাইরাল বাবা-মেয়ে! মন জিতছে ধ্রুবজ্যোতি-অনুকৃতির যুগলবন্দি!

The Lion King Song Video: ধ্রুবজ্যোতি জানিয়েছেন যে, অনুকৃতি যে ইংরেজি গান এত ভালো গাইতে পারে, বা গাইতে ভালোবাসে তা তিনি প্রথম দেখেন যখন ওর বয়স পাঁচ।

Viral Video: লায়ন কিং-এর গান গেয়ে ভাইরাল বাবা-মেয়ে! মন জিতছে ধ্রুবজ্যোতি-অনুকৃতির যুগলবন্দি!

The Lion King Song Video: ত্রিপুরার বাবা-মেয়ের জুটি এখন ভাইরাল

কলকাতা:

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে নানা লুকিয়ে থাকা প্রতিভা হামেশাই যেন ধরা দিচ্ছে নেটিজেনদের কাছে। সম্প্রতি বাবা-মেয়ের একটি অসামান্য যুগলবন্দি মন ভালো করে দিচ্ছে বহু মানুষের। খুব দ্রুতই ভাইরালও হয়েছে ওই ভিডিওটি। এই ভিডিওতে বাবা আর কন্যা মিলে ডিজনির বিখ্যাত সিনেমা The Lion King-এর একটি গান গেয়েছেন। ফেসবুকে শেয়ার করা এই ভিডিওটিতে দেখা যাচ্ছে ৫ বছরের কন্যা অনুকৃতি এবং তার বাবা ধ্রুবজ্যোতি দেবনাথ লায়ন কিং চলচ্চিত্রের গান ‘দ্য লায়ন্স স্লিপ টুনাইট' গেয়েছেন। এই গানটি আসলে গেয়েছিল ‘দ্য টোকেনস' (The Tokens)। তবে এই ভিডিওতে বাবা এবং কন্যার অসামান্য যুগলবন্দি দেখে মন ভালো হয়ে যাবেই নিঃসন্দেহে। গানটিকে আরও বেশি আকর্ষণীয় করে তুলতে একটি টিউনও তৈরি করেছেন তারা।

আরও পড়ুনঃ অন্য র‍্যাপুনজেল! ক্যান্সার আক্রান্তদের জন্য মুম্বাই পাড়ি দিল ছোট্ট তিতিরের চুলের বেণি

দেখুন সেই মিষ্টি ভিডিও; 

ধ্রুবজ্যোতি ত্রিপুরা ধর্মনগরের বাসিন্দা। হিন্দুস্তান টাইমসের একটি প্রতিবেদন অনুসারে, ধ্রুবজ্যোতি জানিয়েছেন যে, অনুকৃতি যে ইংরেজি গান এত ভালো গাইতে পারে, বা গাইতে ভালোবাসে তা তিনি প্রথম দেখেন যখন ওর বয়স পাঁচ। ধ্রুবজ্যোতি বলেন, “ডিজনির সিনেমা খুবই ভালোবাসে অনুকৃতি। ও ‘ফ্রোজেন' চলচ্চিত্রের একটি গান ‘লেট ইট গো' গানটিও গেয়েছে, সেই গানের ভিডিও শেয়ারও হয়েছে। মানুষজন সেই ভিডিওরও খুবই প্রশংসা করেন।” তারপরেই ধ্রুবজ্যোতি ভাবেন নিজের কন্যার এই প্রতিভা আরও মানুষের কাছে পৌঁছে দেওয়া যায়। এই বছরের জানুয়ারি মাসেই নিজের বাড়িতে বসেই একটি ইউটিউব চ্যানেল শুরু করেন তিনি।

আরও পড়ুনঃ বিয়েকে সফল করতে চালু হচ্ছে ‘প্রি-ওয়েডিং কোর্স'! ফেল করলেই শাস্তি দেবে সরকার!

এই বয়সেই সঙ্গীতের নিজস্ব রুচি তৈরি হয়েছে অনুকৃতির। নিজের ঠাকুমার কাছ থেকে ভারতীয় শাস্ত্রীয় সঙ্গীতও শেখে সে। তবে, অনুকৃতির বাবার অবশ্য ইচ্ছা মেয়ে পাশ্চাত্য সঙ্গীত শিখুক।

২০ নভেম্বর এই পোস্টটি করা হয়, ইতিমধ্যেই ১৬, হাজারের বেশি বার দেখা হয়েছে এই ভিডিও। এখনও পর্যন্ত ৫০০-রও বেশি মানুষ নিজের মতামত জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় একজন মন্তব্য করেছেন, “অদ্ভুত ভিডিও,” কেউ বা লিখেছেন, “ভীষণ মিষ্টি,” কেউ আবার বলছেন “আজ আমি সবচেয়ে ভালো একটা জিনিস দেখলাম।”

Click for more trending news


.