This Article is From Jan 18, 2019

নতুন প্রধানমন্ত্রীর জন্য অপেক্ষা করছে গোটা দেশ, বললেন অখিলেশ যাদব

তিনি কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তোপ দেগে বলেন, দেশের সর্বত্র এবং সর্বস্তরের মানুষের জীবনকে ক্ষতবিক্ষত করে তুলেছে এই সরকার।

নতুন প্রধানমন্ত্রীর জন্য অপেক্ষা করছে গোটা দেশ, বললেন অখিলেশ যাদব

অখিলেশ যাদব মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করেন উদাত্তকণ্ঠে। (ছবি প্রতীকী)

কলকাতা:

গোটা দেশ অপেক্ষা করে আছে নতুন প্রধানমন্ত্রীর জন্য। অপেক্ষা করে আছে একটা দারুণ পরিবর্তনের জন্য। যে পরিবর্তনের ধ্বনি অত্যন্ত সুষ্পষ্টভাবে বেজে উঠবে ব্রিগেডে মমতার মেগাসভার মঞ্চ থেকে শনিবার। আজ শুক্রবার এই কথা বললেন সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব। তিনি কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তোপ দেগে বলেন, দেশের সর্বত্র এবং সর্বস্তরের মানুষের জীবনকে ক্ষতবিক্ষত করে তুলেছে এই সরকার। গরিব কৃষক থেকে শুরু করে সাধারণ সরকারি বা বেসরকারি কর্মচারী প্রত্যেকেই এর আওতায় পড়ে গিয়েছেন। "দেশ এখন নতুন একজন প্রধানমন্ত্রী চায়। দেশ এখন নতুন একজন প্রধানমন্ত্রীর জন্য অপেক্ষা করে আছে অধীর আগ্রহে", ১৯ জানুয়ারির মেগা সভায় উপস্থিত থাকার জন্য দমদম বিমানবন্দরে নেমে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই কথা বলেন অখিলেশ।

বিজেপি বিরোধী সমাবেশের প্রতি সমর্থন জানিয়ে ‘মমতাদি'-কে চিঠি লিখলেন রাহুল

তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করেন উদাত্তকণ্ঠে। বলেন, যেভাবে গোটা দেশের সমস্ত গুরুত্বপূর্ণ বিরোধী নেতা ও নেত্রীদের একজোট করার উদ্যোগ নিয়েছেন দিদি, তাকে সাধুবাদ জানাতেই হয়। 

"বাংলা থেকে এবং দিদির কাছ থেকে গোটা দেশে যে বার্তা যাচ্ছে, সেই বার্তা পরিবর্তনের বার্তা। যে পরিবর্তন চাক্ষুষ করার জন্য মুখিয়ে আছে দেশবাসী", বলেন অখিলেশ যাদব। কয়েকদিন আগেই উত্তরপ্রদেশে তাঁর দল মায়াবতীর সঙ্গে হাত মিলিয়ে লোকসভা নির্বাচনে লড়ার কথা ঘোষণা করেছে।

.