সিবিআইয়ের যে সম্ভাব্য দশটি প্রশ্ন রাখা হয়েছে রিয়ার সামনে, দেখুন

তবে শুধু রিয়া ও তাঁর ভাই সৌভিক নয়। এই মামলার তদন্তে সুশান্তের বাড়ির রাঁধুনি নীরজ ও রুমমেট সিদ্ধার্থ পিঠানিকে ফের জিজ্ঞাসাবাদ করবে সিবিআই

আরও কয়েকদিন চলবে রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ। (ফাইল ছবি)

মুম্বই: তবে শুধু রিয়া ও তাঁর ভাই সৌভিক নয়। এই মামলার তদন্তে সুশান্তের বাড়ির রাঁধুনি নীরজ ও রুমমেট সিদ্ধার্থ পিঠানিকে ফের জিজ্ঞাসাবাদ করবে সিবিআই

অবশেষে শুক্রবার মুম্বই ডিআরডিও অফিসে গিয়ে সিবিআই তলবে উপস্থিতি দিলেন রিয়া চক্রবর্তী। এদিন ভাই সৌভিক চক্রবর্তীকে নিয়ে ডিআরডিও অফিসে পৌঁছন রিয়া। সেখানেই এই মামলায় তাঁর বয়ান রেকর্ড করেন নূপুর প্রসাদ। জানা গিয়েছে, আগামী কয়েকদিন ধরে চলবে এই জিজ্ঞাসাবাদ। সুপ্রিম কোর্টের নির্দেশের পরেই এই মামলার তদন্তভার হাতে নিয়েছে সিবিআই।

মোট ১০টি প্রশ্ন রিয়ার জন্য তৈরি করেছে সিবিআই। বৃহস্পতিবার এই অভিনেত্রীর ভাইকে জিজ্ঞাসাবাদ করেছে কেন্দ্রীয় এই তদন্তকারী সংস্থা। দুই জনের বয়ান খতিয়ে দেখে তবেই পরবর্তী পদক্ষেপ নেবে সিবিআই। এমনটা সূত্রের খবর।

সূত্রের খবর যে সম্ভাব্য প্রশ্নগুলো রিয়াকে করা হচ্ছে:
 

১) সুশান্ত সিং রাজপুতের মৃত্যু আপনাকে কে জানিয়েছিল? তখন আপনি কোথায় ছিলেন?

২) মৃত্যুর খবর পেয়েই কি আপনি সুশান্তের বান্দ্রার বাড়িতে গিয়েছিলেন? যদি না গিয়ে থাকেন, তাহলে কোথায়, কখন, কীভাবে ওর মৃতদেহ দেখেছিলেন?

৩) ৮ জুন আপনি কেন সুশান্ত সিংয়ের বান্দ্রার আবাসন ছেড়েছিলেন?

৪) ৮ জন কি আপনাদের মধ্যে কোনও বিবাদ হয়েছিল?

৫) সুশান্তের বাড়ি ছাড়ার পর আপনাদের মধ্যে কি কোনও যোগাযোগ হয়েছিল? বিশেষ করে নয় থেকে চোদ্দ জুনের মধ্যে? যদি হয়, তাহলে কী বিষয়ে যোগাযোগ হয়েছিল?

৬) সেই সময় কি সুশান্ত সিং রাজপুত আপনাকে ঘনঘন যোগাযোগের চেষ্টা করতেন? আপনি কি ওর ফোন কল আর মেসেজ অবজ্ঞা করতেন? যদি তাই করতেন, তাহলে কেন করতেন? কেন ওর নম্বর ব্লক করেছিলেন?

৭) সুশান্ত সিং রাজপুত কি পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিলেন? কী বিষয়ে যোগাযোগ করেছিলেন?

৮) সুশান্ত সিং রাজপুতের চিকিৎসার নথি। স্বাস্থ্য পরীক্ষার নথি। চিকিৎসক ও মনোবিদের বিবরণ!

৯) সুশান্ত সিং রাজপুতের পরিবারের সঙ্গে আপনার সম্পর্ক কেমন ছিল?

১০) কেন আপনি সিবিআই তদন্ত চেয়েছেন? কোনও রহস্যের গন্ধ পেয়েছেন কি?

তবে শুধু রিয়া ও তাঁর ভাই সৌভিক নয়। এই মামলার তদন্তে সুশান্তের বাড়ির রাঁধুনি নীরজ ও রুমমেট সিদ্ধার্থ পিঠানিকে ফের জিজ্ঞাসাবাদ করবে সিবিআই। এমনটাই সূত্রের খবর।


Newsbeep