Viral Video: রাণু মণ্ডলের গান তো শুনেছেন, রাণুর মেয়ের গলায় গান শুনেছেন কি?

Ranu Mandal: এলিজাবেথ মহাম্মদ রফির ‘আজ-কাল তেরে মেরে প্যায়ার কে চর্চে’ গানটি গেয়েছেন।

 Share
EMAIL
PRINT
COMMENTS
Viral Video: রাণু মণ্ডলের গান তো শুনেছেন, রাণুর মেয়ের গলায় গান শুনেছেন কি?

রাণু তনয়া এলিজাবেথের গান শুনেছেন?


রানাঘাট মানে এখন একটাই নাম। রাণু মণ্ডল (Ranu Mondal)। আর রাণু মণ্ডলের অন্য নামই এখন ভাইরাল। তিনি যা করছেন, যা বলছেন যা গাইছেন সবই ভাইরাল! স্টেশনে লতা মঙ্গেশকারের গান গেয়ে বিখ্যাত হয়ে যাওয়া রাণু মণ্ডল এখন মুম্বাইয়ের তাবড় সব রেকর্ডিং স্টুডিওতে গাইছেন, বিখ্যাত শিল্পীদের সঙ্গে। সুরকার হিমেশ রেশমিয়ার (Himesh Reshammiya) সঙ্গে তিনটি গান রেকর্ড করেছেন তিনি। রাণু মণ্ডল সোশ্যাল মিডিয়ায় এখন রীতিমতো সেনসেশন। সেই সোশ্যাল মিডিয়াতে রাণুর দুইটি ভিডিও ফের ভাইরাল। একটিতে নিজের মেয়ে এলিজাবেথের সঙ্গে কথা বলতে দেখা যাচ্ছে তাঁকে, দু'জনে মিলে একসঙ্গে গান ধরেছেন ওই ভিডিওতে।

‘আমরা সবাই শয়তান' ক্লাব মাকে ঠকাচ্ছে! বিস্ফোরক রাণু মণ্ডলের কন্যা এলিজাবেথ

মা রাণু মণ্ডলের (Ranu Mondal) জনপ্রিয়তার পরে তাঁর কন্যা এলিজাবেথ সাথী রায় (Elizabeth Sathi Roy) সোশ্যাল মিডিয়াতে গান গেয়েছেন। তবে একা নয় রাণু মণ্ডলও গেয়েছেন মেয়ের সঙ্গে। এলিজাবেথ মহাম্মদ রফির ‘আজ-কাল তেরে মেরে প্যায়ার কে চর্চে' গানটি গেয়েছেন।

দেখুন ভিডিও:

হিমেশ রেশমিয়ার পর, এবার কোন গায়কের সাথে গলা মেলালেন রানু মণ্ডল, দেখুন ভিডিও

রাণু মণ্ডল ব্যাপক জনপ্রিয়তা অর্জন করার পর তাঁর কন্যা মা'কে দেখতে এলে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সমালোচনা হয়। অনেকেই বলতে থাকেন, কোনও দিন মায়ের খোঁজ করেনি যে মেয়ে সে খ্যাতির পরে মায়ের কাছে ফিরে এসেছে। যদিও পরে রাণুকন্যা এলিজাবেথ এই সমস্ত সংবাদ ভুল প্রমাণিত করেন।

রাণু মণ্ডল হিমেশ রেশমিয়ার সঙ্গে একটা নয়, তিন তিনটে গান রেকর্ড করেছেন। এই তিনটি গান হ'ল, তেরি মেরি কাহানি, আদত এবং আশিকী মে তেরি। রাণু মণ্ডলের প্রতিভার নজির দেখেই হিমেশ সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁকে দিয়েই গান গাওয়াবেন। যদিও যে লতা মঙ্গেশকরের গান গেয়ে রাণু বিখ্যাত হলেন, সেই কিংবদন্তী শিল্পী লতা মঙ্গেশকর রাণু প্রসঙ্গে এক সাক্ষাৎকারে বলেন যে, নকলের সাফল্য স্থায়ী হয় না। কেবল রাণু নয়, লতা সকলের প্রসঙ্গেই এই এক কথাই বলেন।

Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................