This Article is From Jan 17, 2019

পড়তে গিয়ে ছাদে উঠল কিশোরী, কী হল তারপর ?

সকলের নজর এড়িয়ে সে কী করে ছাদে  উঠে গেল সেটা জানার কাজও শুরু হয়েছে।

পড়তে গিয়ে  ছাদে উঠল কিশোরী, কী হল তারপর ?

মেয়েটি প্রতিদিনই এই বাড়িতে পড়তে যেত (প্রতীকাত্মক)

হাইলাইটস

  • টিউশন ক্লাসে গিয়ে ছাদ উঠে আত্মহত্যা করল কিশোরী
  • পুলিশের প্রাথমিক অনুমান ছাদ থেকে ঝাঁপ দিয়েছে সে
  • বড়তলা এলাকায় বুধবার সন্ধ্যায় এই ঘটনা ঘটেছে
কলকাতা:

টিউশন ক্লাসে গিয়ে ছাদ উঠে আত্মহত্যা করল কিশোরী। পুলিশের প্রাথমিক অনুমান ছাদ থেকে ঝাঁপ দিয়েছে সে। বড়তলা এলাকায় বুধবার সন্ধ্যায় এই ঘটনা ঘটেছে। দশম শ্রেণির ওই ছাত্রীর দেহের পাশ থেকে  সুইসাইড নোটও উদ্ধার হয়েছে। তা থেকে বোঝা যাচ্ছে কয়েকটি বিষয়কে কেন্দ্র করে মানসিক অবসাদে ভুগছিল সে । আর সেই কারণেই এমন একটা ঘটনা ঘটেছে  বলে মনে করছেন পুলিশ কর্তারা।

অভিযুক্ত কনক সরকার আপাতত প্রবেশ করতে পারবেন না ক্যাম্পাসে, জানিয়ে দিল যাদবপুর

দেহটি ময়নাতদন্তের জন্য  পাঠিয়েছে পুলিশ। প্রাথমিক ভাবে আত্মহত্যা মনে  হলেও এই ঘটনার নেপথ্যে  অন্য কোনও কারণ আছে  কিনা  তা খতিয়ে  দেখা হচ্ছে। ঘটনার সময় ছাত্রীটি ছাদে একা ছিল না তার সঙ্গে  অন্য কেউ ছিল, সেটা খতিয়ে দেখা হচ্ছে। কোচিং ক্লাসে যারা  যারা  সে সময় উপস্থিত ছিল তাদের সঙ্গে  কথা  বলেছে পুলিশ। সকলের নজর এড়িয়ে সে কী করে ছাদে  উঠে গেল সেটা জানার কাজও শুরু হয়েছে।

মায়ের কোল থেকে শিশুকে ছিনিয়ে নিয়ে গেল চিতাবাঘ

এদিনের ঘটনাটি কোনও বিচ্ছিন্ন বিষয় নয়। মাঝে মধ্যেই এ ধরনের ঘটনার কথা শোনা যায়। একাধিক সমীক্ষাও জানান দিয়েছে  তরুণ প্রজন্মের মধ্যে আত্মহত্যার প্রবণতা বাড়ছে। এ সবের মোকাবিলা করতে  সচেতনতা বাড়ানোর উপর জোর দিয়েছেন বিশেষজ্ঞরা। বিভিন্ন স্কুল এবং কলেজে কাউন্সেলিংয়ের ব্যবস্থা  হয়েছে। উদ্যোগ নেওয়া হচ্ছে সরকারি স্তরেও।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.