সন্দেহভাজন দুই জঙ্গির ছবি প্রকাশ করে সতর্ক থাকতে বলল দিল্লি পুলিশ

গত সপ্তাহেই পাঞ্জাব পুলিশকে  সে রাজ্যের  গোয়েন্দা  বিভাগ  সতর্ক করে বলে কয়েকজন জঙ্গি ঢুকে পড়েছে। গত বৃহস্পতিবার এই মর্মে রাজ্যের বিভিন্ন  জায়গায় চিঠি পাঠায় গোয়েন্দা বিভাগ।

 Share
EMAIL
PRINT
COMMENTS

পাঞ্জাব পুলিশকে  সে রাজ্যের  গোয়েন্দা  বিভাগ  সতর্ক করে বলে কয়েকজন জঙ্গি ঢুকে পড়েছে।


নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. দুই সন্দেহভাজন জঙ্গির ছবি প্রকাশ করল দিল্লি পুলিশ
  2. ছবি ছড়িয়ে দিয়ে ওই দুজনের থেকে সবাইকে সতর্ক থাকতে বলা হয়েছে
  3. ০১১-২৩৫২৭৮৭ বা ০১১-২৩৫২৪৭৪ নম্বরে ফোন করে খবর দেওয়া যাবে

দুই সন্দেহভাজন জঙ্গির ছবি প্রকাশ করল দিল্লি পুলিশ। বিভিন্ন জায়গায় ছবি ছড়িয়ে দিয়ে ওই দুজনের থেকে  সবাইকে  সতর্ক থাকতে বলা হয়েছে। প্রকাশিত ছবিতে  দুই ব্যক্তিকে দেখতে পাওয়া যাচ্ছে। দুজনেরই গালে দাড়ি আর মাথা কাপড় দিয়ে  ঢাকা। পাশে রয়েছে একটি   মাইল ফলক। তাতে লেখা দিল্লি ৩৬০ কিলোমিটার, ফিরোজপুর ৯ কিলোমিটার। দুজনেরই পরনে রয়েছে গাঢ় রঙয়ের পাঞ্জাবি। পুলিশ এই দুজনকেই জঙ্গি বলে সন্দেহ করছে।  এদের থেকেই সাবধান থাকতে বলছে। বলা হয়েছে কেউ  যদি এই দুজনের খোঁজ পান তাহলে যেন ০১১-২৩৫২৭৮৭ বা ০১১-২৩৫২৪৭৪ নম্বরে ফোন করে পাহাড়গঞ্জ থানার পুলিশকে খবর দেন। পাঞ্জাব হয়ে ভারত-পাক সীমান্তে এই ফিরোজপুরের অবস্থান।

খাদ্য মেলায় বিক্ষোভ দেখাতে গিয়ে আটক সুজন

গত সপ্তাহেই পাঞ্জাব পুলিশকে  সে রাজ্যের  গোয়েন্দা  বিভাগ  সতর্ক করে বলে কয়েকজন জঙ্গি ঢুকে পড়েছে। গত বৃহস্পতিবার এই মর্মে রাজ্যের বিভিন্ন  জায়গায় চিঠি পাঠায় গোয়েন্দা বিভাগ। সমস্ত চেক পয়েন্টে নজরদারি বাড়াতে বলা হয়। আরও বলা হয় বিএসএফের সঙ্গে সমন্বয় রেখেই কাজ করতে হবে।

আগুন নেভাতে মোটর সাইকেলের ব্যবহারে জোর মমতার

ওই চিঠি পাঠানোর নেপথ্যে  অবশ্য সুনির্দিষ্ট কারণ ছিল।  সূত্রের খবর  ১৩ নভেম্বর রাতগ সাড়ে  ১১ টা নাগাদ মাধোপুর নামে একটি এলাকা থেকে বন্দুক দেখিয়ে  ট্যাক্সি ছিনতাই করে নিয়ে যায় চার জন। ঠিক একই কায়দায় পাঠানকোটের বায়ুসেনা ঘাঁটিতে হামলা  হয়েছিল। এই ঘটনা সম্পর্কে আরও তথ্য পান তদন্তকারীরা। জানতে  পারেন ট্যাক্সিটি  যারা  ছিনতাই  করে  তারাই সেটি জম্মু থেকে ভাড়া করেছিল। তবে  এই ঘটনার সঙ্গে জারি হওয়া  সতর্কবার্তার কোনও সম্পর্ক আছে কিনা তা  নিয়ে এখনও নিশ্চিত করে কিছু  বলতে  পারেনি  পুলিশ। বছর আড়াই আগে  ২০১৬ সালের জানুয়ারি মাসে পাঠানকোটে বায়ুসেনা  ঘাঁটিতে জঙ্গি  হামলা হয়।  সে বছর সেপ্টেম্বর মাসেই জম্মু কাশ্মীরের উড়ি সেনা ঘাঁটিতেও  হামলা  চালায় জঙ্গিরা। দ্বিতীয় ঘটনায় প্রাণ হারান কয়েকজন সেনা জওয়ান। দুটি ঘটনার ক্ষেত্রেই পাক জঙ্গিদের দিকে সন্দেহের আঙুল তুলেছে  দিল্লি।

 আরও খবর পড়ার জন্য ক্লিক করুন 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................