This Article is From Sep 03, 2018

তৃণমূল ও বিজেপির সঙ্গে কোনও বোঝাপড়া নেই কংগ্রেসের, বললেন অধীর

সোমবার প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী বললেন, তাঁর দলের সঙ্গে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস বা কেন্দ্রের শাসক দল বিজেপি, কারও কোনও সম্পর্ক নেই।

তৃণমূল ও বিজেপির সঙ্গে কোনও বোঝাপড়া নেই কংগ্রেসের, বললেন অধীর
কলকাতা:

সোমবার প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী বললেন, তাঁর দলের সঙ্গে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস বা কেন্দ্রের শাসক দল বিজেপি, কারও কোনও সম্পর্ক নেই। সংবাদমাধ্যমের একটি অংশকে তাঁর দলের নামে ‘গুজব’ ছড়ানোর জন্য একহাত নিয়ে অধীর বলেন, বাংলায় বিজেপি ও তৃণমূলের বিরুদ্ধে কংগ্রেসের লড়াই চলবে। “বাংলার মিডিয়ার একটি বিশেষ অংশ আমাদের বিরুদ্ধে গুজব সৃষ্টি করে মানুষকে বিভ্রান্ত করছে। আমি এই ব্যাপারটি স্পষ্ট করে দিতে চাই যে, রাহুল গান্ধীর নেতৃত্বে কংগ্রেস লড়াই চালিয়ে যাবে বিজেপির বিরুদ্ধে। গেরুয়া ব্রিগেডের বিরুদ্ধে বাংলায় আমাদের লড়াই আসলে ওই বৃহত্তর লড়াইয়েরই একটি অংশ”, বলেন প্রদেশ কংগ্রেস সভাপতি।

তিনি আরও বলেন, “এছাড়া এখানে আরেকটা কথাও বলে দেওয়া জরুরি যে, রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের সঙ্গে আমাদের কোনও বোঝাপড়া নেই। আমি দলীয় কর্মীদের কাছে অনুরোধ করে বলব, গুজবে কান দেবেন না। বাংলায় আমাদের সর্বস্ব দিয়ে লড়াই করতে হবে বিজেপি ও তৃণমূলের বিরুদ্ধে। এই দুই দলের সঙ্গে কোথাও কোনওরকম বোঝাপড়া নেই কংগ্রেসের”।

.